Back to Question Center
0

সামাল পরামর্শগুলি অনুসরণ করে টুইটারের মাধ্যমে আপনার Google Rankings উন্নত করুন

1 answers:

এটি ইন্টারনেটে আপনার ওয়েবসাইট প্রচারের আসে যখন টুইটার প্রধান উৎস এক। বেশিরভাগ লোকই এই সোশ্যাল মিডিয়া সাইটকে টুইট করে ব্যবহার করে এবং তার গুরুত্ব বুঝতে পারে না। আপনার টুইটার একাউন্টটি আপনার ওয়েবসাইটের অনেক ট্র্যাফিক এবং গুণমানের মতামত পেতে পারে, তাই আপনাকে যতটা সম্ভব সম্ভব প্রাসঙ্গিক ফেলো এবং শিল্প সহকর্মীদের সাথে সংযুক্ত করতে হবে। Nik Chaykovskiy, সেমাল্ট সিনিয়র কাস্টমার সফল ম্যানেজার, আপনার টুইটার একাউন্টে আরো বেশি আকর্ষক লিঙ্ক এবং কন্টেন্ট ভাগ করা গুরুত্বপূর্ণ। একই সময়ে, আপনার ওয়েবসাইটে আরও নিবন্ধ লিখতে হবে এবং কথোপকথন শুরু করতে হবে, প্রশ্নের এবং প্রশ্নের উত্তর দিতে হবে, আপনার ব্র্যান্ড সম্পর্কে আপনার গ্রাহকদের সাথে কথা বলুন এবং আপনার নেটওয়ার্ক সম্প্রসারণে বন্ধুদের সাথে যোগাযোগ করুন।

এটা ব্রড প্রচার আসে যখন এটি টুইটার সেরা সামাজিক মিডিয়া সাইট এক যে বলতে নিরাপদ। সোশ্যাল মিডিয়ার নিয়মিত কথোপকথন বাধ্যতামূলক কারণ এই সামাজিক প্ল্যাটফর্মটি শুধুমাত্র যদি আপনি এটি সামাজিকভাবে ব্যবহার করছেন তবে ব্যক্তিগত বিষয়গুলির জন্য নয়। এর উপরে, টুইটার আপনাকে কেবল যদি আপনি টুইট করে এবং আপনার ব্র্যান্ডের সম্পর্কে পুনরায় টুইট করতে পারেন, অন্যদের সাথে আলোচনা করতে পারেন এবং প্রাসঙ্গিক ব্যক্তিদের দ্বারা অনুসরণ করতে পারেন।

ব্র্যান্ড প্রোমোশন জন্য টুইটার সরঞ্জাম ব্যবহার করুন

কোনও নির্ভরযোগ্য অনুসরণ এবং অনুসরণযোগ্য সরঞ্জাম নেই, তবে আপনি আরও বেশি লোকের সাথে সংযুক্ত হওয়ার জন্য ম্যানুয়ালি টুইটার ব্যবহার করতে পারেন। কিছু টুলস, তবে আপনি নির্ভর করতে পারেন Twtpoll এবং Paywithatweet। আমরা এই বিষয়গুলি উপেক্ষা করতে পারি না যে অনেক লোক এই সরঞ্জামগুলি এবং অনুরূপ প্রোগ্রামগুলি ব্যবহার করছে তাদের অনুগামীদের মান যোগ করার জন্য। Source - grain drying bins for sale.আপনি এই টুইটার ভিত্তিক সরঞ্জাম বা অনুরূপ কিছু ব্যবহার করে আপনার Google র্যাংকিং বাড়াতে পারেন।

অন্যান্য সোশ্যাল মিডিয়ার সাইটগুলির সাথে সংযোগ স্থাপন করুন

আরো এবং আরো টুইটার অনুসরণকারী পেতে আরেকটি উপায় লোকেদের সাথে অন্যান্য সোশ্যাল মিডিয়া ওয়েবসাইটের সাথে সংযোগ স্থাপন করে এবং টুইটারে আপনাকে অনুসরণ করার আমন্ত্রণ জানানো। আমার বিশ্বাস, এটি মানুষের একটি বৃহৎ সংখ্যক স্পর্শ পেতে সবচেয়ে সহজ এবং সবচেয়ে আশ্চর্যজনক উপায় এক। আপনি তাদের সাথে বিভিন্ন বিষয়ে আলোচনা করা উচিত এবং লিঙ্কডইন, ফোরস্কায়ার, বন্ধুফিড, ফেসবুক এবং কোওরাতে আপনার সাথে তাদের মতামত শেয়ার করতে তাদের আমন্ত্রণ জানান। তাই আপনি টুইটার অনুসরণকারীদের অনেক পেতে আশ্বস্ত করা হতে পারে, এবং এটি মানুষ সুখী এবং আপনার ব্র্যান্ড অনলাইন প্রচার করার একটি সহজ উপায়। একবার আপনার ব্র্যান্ডটি সম্পূর্ণরূপে বিকশিত হলে, আপনার সাইটে স্বয়ংক্রিয়ভাবে অনেকগুলি ভিউ এবং Google এ উন্নত র্যাংকিং পাবে।

টুইটার প্রতিযোগিতা চালান

মানুষকে জড়িত করার জন্য আপনাকে অবশ্যই টুইটারের প্রতিযোগিতা চালাতে হবে। Tweet নিয়মিত এবং বেশ কয়েকটি ক্যুইজ চালানো যাতে আরো বেশি লোক জড়িত থাকে। সামাজিক যোগাযোগ মাধ্যম এবং সার্চ ইঞ্জিন ফলাফলগুলির মধ্যে আপনার সাইটের র্যাংকিংকে উন্নত করতে এসইও প্রচেষ্টা। আপনি এটি কিছু টাকা খরচ করতে দ্বিধা অনুভব করতে হবে না। স্পষ্টতই, এটি একটি ব্যবসা কৌশল এবং আপনার অর্থ, সময় এবং প্রচেষ্টার প্রয়োজন হতে পারে। ফলাফল এবং ফলাফল সর্বদা মহান যে অ্যাকাউন্টে গ্রহণ, আপনি যত তাড়াতাড়ি সম্ভব টুইটার প্রতিযোগিতা শুরু করতে হবে। এই সব গ্যারান্টি দেবে যে আপনার সাইট গুগল দ্বারা আরও ভাল হয় এবং আপনি প্রচুর গ্রাহক পেতে পারেন যারা আপনার পণ্য এবং সেবা আগ্রহী হতে পারে।

November 29, 2017