Back to Question Center
0

কিভাবে অ্যামাজন আপনার স্থান উন্নত করতে?

1 answers:

আজকাল, অ্যামাজনে মুনাফা অর্জন বেশ কঠিন হতে পারে, বিশেষ করে যদি আপনার বিশেষ জ্ঞান এবং অভিজ্ঞতা না থাকে। সাহিত্যিক বলছে, অ্যামাজন র্যাংকিংকে আধিপত্য করে একটি শিল্প ও বিজ্ঞান উভয়ই আছে। অনুসন্ধানের ফলাফলের পৃষ্ঠার উপর কীভাবে একটি পণ্য স্থান পায় তা অনেকগুলি কারণেই প্রভাবিত করতে পারে। এই নিবন্ধে, আমরা তিনটি প্রাথমিক বিষয়গুলি নিয়ে আলোচনা করব যা আপনার Amazon র্যাঙ্কিংকে উল্লেখযোগ্যভাবে প্রভাবিত করতে পারে। সুতরাং, আমাদের তাদের কাছাকাছি একটি তাকান আছে।

প্রোডাক্ট ইমেজ

আপনি কি কখনো আশ্চর্য হয়েছেন যে আমাজনের ছবির ভূমিকা কি? প্রকৃতপক্ষে, পুরো ইকমার্স ব্যবসাটি ছবির উপর ভিত্তি করে তৈরি করা হয়েছে, কারণ এটি ব্যবহারকারীদের পণ্য বিবরণ প্রদর্শন করার একমাত্র উপায়। ব্যবহারকারীরা শুধু পণ্যের বিবরণ পড়ার কোন কিছুই ক্রয় করবে না। তাদের কিছু ভিজ্যুয়ালাইজেশন দরকার। সুতরাং, আপনার প্রাথমিক কাজটি গুণমানের চিত্র সহ কেনাকাটাকারীদের সরবরাহ করা, আপনার আইটেমের প্রতিটি কোণ দেখানো। এটি পণ্য আবিষ্কার এবং পণ্য ক্রয় উভয়ের মধ্যে একটি বড় অংশ। চিত্রগুলি ব্যবহারকারীদের তাদের কেনার সিদ্ধান্ত নিতে সহায়তা করে এবং তাদের বিক্রয় ফানেলটি সরানো হয়।

(২) আপনি অন্তত 1000px আকারের সাথে প্রধান পণ্য পৃষ্ঠাটি নিশ্চিত করুন। এটি আপনার ইমেজ জুম করার একটি সুযোগ দেয়। উপরন্তু, ইমেজ সাপোর্ট করে আপনার প্রধান ইমেজকে সাপোর্ট করা উচিত। কেনাকাটাকারীরা সম্পূরক চিত্রগুলির মাধ্যমে আরও বিস্তারিত জানতে পারে।

অ্যামাজন প্রয়োজন যে ইমেজ স্পেসের অন্তত 85% আপনার পণ্য দ্বারা গ্রহণ করা উচিত। যাইহোক, আপনি যে আরও গ্রহণ করতে পারেন এবং যতটা সম্ভব যতটা জায়গা ব্যবহার করতে পারেন, ছবির চারপাশে স্থান এড়ানো। এটি আপনার প্রোডাক্টকে অ্যামাজন অনুসন্ধান ফলাফল পৃষ্ঠাতে দাঁড়ায় সাহায্য করবে। এটি একটি সাদা পটভূমিতে আপনার পণ্য উপস্থাপন করা যুক্তিযুক্ত কারণ এই ধরনের ইমেজ ব্যবহারকারীদের মনোযোগ এবং পরিষ্কার চেহারা।

গুণমানের ছবি ইতিবাচকভাবে আপনার রূপান্তরকে প্রভাবিত করতে পারে। এজন্যই সমর্থনের ইমেজগুলির পূর্ণ ভাতা ব্যবহার করা যুক্তিযুক্ত।

প্রোডাক্ট বর্ণনা

অনেক খুচরা বিক্রেতারা বিবরণগুলির গুরুত্বকে উপেক্ষা করে এবং অনুমান করে যে তাদের সম্ভাব্য গ্রাহকরা সন্তুষ্ট হতে পারেন বুলেট পয়েন্টগুলির উপরে। তবে, এটি একটি সম্পূর্ণ ভুল দৃষ্টিকোণ। একটি মান এবং কীওয়ার্ড সমৃদ্ধ বিবরণ তৈরি করে, আপনি আপনার অ্যামাজন র্যাঙ্কিং উন্নতি করার একটি সুযোগ পাবেন। আপনি আপনার বিক্রি পণ্য সম্পর্কে সবচেয়ে বিস্তারিত তথ্য ব্যবহারকারীদের প্রদান করতে হবে। আপনার ব্র্যান্ড বা উত্পাদন প্রক্রিয়া সম্পর্কে অন্য কোন অতিরিক্ত তথ্য অন্তর্ভুক্ত করা উচিত। আপনার পণ্য বিবরণ উন্নত করার জন্য, আপনার পণ্যগুলিতে গ্রাহক পর্যালোচনাগুলি চেক করতে হবে। এখানে আপনি আপনার বিবরণ বিশ্লেষণ করতে পারেন কোনও গরম বিষয় খুঁজে পেতে পারেন।

প্রোডাক্ট রিভিউ

পর্যালোচনাগুলি আমাজনের জীবনধারার অংশ। তারা উল্লেখযোগ্য র্যাঙ্কিং ফ্যাক্টর হিসাবে সরাসরি একটি ব্যবহারকারীদের সিদ্ধান্ত গ্রহণ ক্রয় প্রভাবিত। আপনার আরো জৈব রিভিউ আছে, উচ্চতর আপনি Amazon উপর স্থান হবে ইতিবাচক রিভিউ আপনার তালিকা ক্লিকের মাধ্যমে হার এবং রূপান্তর প্রভাবিত করতে পারে। ইতিবাচক এবং জৈব পণ্য পর্যালোচনা উত্পন্ন করতে আপনাকে একটি ভাল বিক্রয় ইতিহাস থাকতে হবে। 2016 সাল থেকে সমস্ত উত্সাহিত রিভিউ Amazon দ্বারা নিষিদ্ধ করা হয়। যেহেতু গ্রাহক স্বার্থে একটি অ্যাকসেন্ট করা এবং ইতিবাচক জৈবিক পর্যালোচনাগুলি পেতে প্রয়োজন, এবং আপনার সমস্ত প্রচেষ্টা পুরস্কৃত হবে।

. Source - set a cavi
December 13, 2017