Back to Question Center
0

স্যামম্যাট্ বিশেষজ্ঞ অনুযায়ী শ্রেষ্ঠ ওয়েব ডেটা এক্সট্র্যাক্টর

1 answers:

(২)

যেহেতু ইন্টারনেটটি গুণমান এবং আকার, ডেটা উত্সাহী ও ব্যবসা উপযুক্ত তথ্য extractors খুঁজছেন শুরু করেছেন. আমদানি. io এবং অক্টোপার বেশ কিছু সময় প্রায় কাছাকাছি হয়েছে. এই উভয় সরঞ্জামেই এখন পর্যন্ত সাত মিলিয়নেরও বেশি ওয়েব পেজের স্ক্র্যাপ করার দাবি করেছে. দুর্ভাগ্যক্রমে, তারা উভয় প্রোগ্রামার এবং অ প্রোগ্রামারদের জন্য উপযুক্ত নয় এবং কিছু কোডিং দক্ষতা প্রয়োজন. সুতরাং, ফ্রিল্যান্সার এবং অ-কোডার উপযুক্ত বিকল্প খুঁজছেন. আপনি যদি Python, C ++, এবং রুবি যেমন কোন প্রোগ্রামিং ভাষা শিখে না থাকেন তাহলে ParseHub এবং কিমোনো ল্যাবস আপনার পছন্দ হতে পারে.

(1২) 1. ParseHub:

আপনার সাইটে বর্ণন এবং আকৃতি সংগঠিত এবং সংজ্ঞায়িত করার সময়, ParseHub প্রোগ্রাম আপনার জন্য সঠিক. এটির বিভিন্ন ফায়ারফক্স অ্যাড-অন রয়েছে এবং আপনার পক্ষে একাধিক ওয়েবসাইট উপাদান নিয়ন্ত্রণ করতে পারে. এই প্রোগ্রামটি বিভিন্ন বিভাগে একটি ওয়েবসাইট বিভাজিত করে, তার সমস্ত পৃষ্ঠাগুলি বের করে, ফাইলগুলি ব্যাকআপ করে এবং অফলাইন ব্যবহারের জন্য আপনার কম্পিউটারে সম্পূর্ণ ওয়েবসাইট সংরক্ষণ করে.

একবার আপনি ওয়েবসাইট বা ব্লগ নির্বাচন করুন যা আপনি বের করতে চান, পরের ধাপে ParseHub এর কাজ করা উচিত.

এই সরঞ্জামের উপকারিতা:

  • এর scrape বিকল্পটি বেশ শক্তিশালী এবং দরকারী. এটি আমাদের অ্যাক্সেস এবং ডেটা কিভাবে নিষ্কাশন করা হবে তা নিয়ন্ত্রণ করতে দেয়.
  • এর সরঞ্জাম-সেট সাইট এবং ব্লগ একটি গতিশীল পরিসর হ্যান্ডেল করার জন্য ডিজাইন করা হয়েছে. (২২) (২1) এটি আপনার ফাইলকে বর্ণানুক্রমে সাজানো করতে পারে, প্রতিটি ফাইলকে ম্যানুয়ালি ডাউনলোড করার প্রয়োজন নেই. (২২) (২1) এপিআই খুবই শক্তসমর্থ এবং ফলাফল ব্যর্থ হওয়ার পরিবর্তে ফলাফলগুলি ফেরত পাঠাতে থাকে. (২২) (২9)
    (1২) ২. কিমোনো ল্যাব:

    শুধু পারসেহব মত, কিমোনো একটি ব্যাপক ওয়েব এক্সট্রাকশন প্রোগ্রাম. যাইহোক, এটি সাধারণ ফাইলগুলির পিছনে জটিল ডেটা লুকিয়ে রাখার এবং তাদের পৃষ্ঠপোষকতা এবং কাঠামোর উপর ভিত্তি করে আপনার পৃষ্ঠাগুলিকে আড়াল করার একটি সম্পূর্ণ নতুন পদক্ষেপ নেয়. আপনাকে কি করতে হবে তা বের করতে ওয়েবসাইটটি নির্বাচন করুন, এটি একটি অস্থায়ী নাম দিন এবং কিমোনো তার কাজটি করতে দিন.

    (1২) এই পরিষেবার সুবিধা: (২0)
  • এটি একটি সহজ সরঞ্জাম যা কোন ব্রাউজার বা অপারেটিং সিস্টেমের সাথে একত্রিত করা যায়.
  • এটি একটি বিশেষ Chrome প্লাগইন এর সাথে আসে, এবং এর ফলাফলগুলি বাস্তব-সময় মডেলে দেখা বা ডাউনলোড করা যায়.
  • এই প্রোগ্রামটি অবিলম্বে সঠিক তথ্য ডাউনলোড করতে পারবেন.
  • নতুন ব্যবহারকারীদের সমর্থন করতে বিভিন্ন ইন্টারেক্টিভ এবং স্ট্যাটিক ডকুমেন্ট আছে.
  • এটি সহজে ছোট এবং বড় আকারের ওয়েবসাইটগুলি পরিচালনা করতে পারে. (২২) (২9) (1২) উপসংহার

    কোন টুলটি আরও ভাল বলে বলতে বেশ কঠিন. যাইহোক, ব্যবহারকারীদের প্রতিক্রিয়া এবং পর্যালোচনাগুলি অনুযায়ী, পার্সহুব কিমোনো অপেক্ষা বেশি পছন্দনীয়. যাইহোক, এটি কিমোনো আপনার প্রত্যাশা আসতে ব্যর্থ অর্থ না. প্রকৃতপক্ষে, এই ওয়েব এক্সট্রাকশন সরঞ্জাম উভয় ব্যবহারযোগ্যতা এবং ক্ষমতা মধ্যে একটি শালীন ভারসাম্য প্রস্তাব.

December 22, 2017
স্যামম্যাট্ বিশেষজ্ঞ অনুযায়ী শ্রেষ্ঠ ওয়েব ডেটা এক্সট্র্যাক্টর
Reply