Back to Question Center
0

স্যামম্যাটিক বিশেষজ্ঞ: মার্কেটের জন্য ওয়েব স্ক্র্যাপিং পরিষেবাগুলির উপকারিতা

1 answers:

(২)

এই দিনগুলি, ব্যবসাগুলি ভালভাবে উত্তোলিত তথ্য ছাড়াই বেঁচে থাকতে পারে না. এর মানে আপনি প্রতিযোগী, গ্রাহক, পণ্য, পরিষেবা, নতুন আগমন এবং নতুন বাজার সম্পর্কে তথ্য পেতে পারেন. ইন্টারনেটের তথ্যগুলি প্রভাবশালী, কিন্তু ডিজিটাল মার্কেটপ্লেসগুলি তথ্য সংগ্রহ, উত্তোলন এবং পুনরায় ব্যবহার করা কঠিন বলে বিবেচনা করে. সঠিক সরঞ্জাম দিয়ে, তবে, আপনার অনলাইন ব্যবসার জন্য খরচ কার্যকর এবং দক্ষ তথ্য প্রাপ্ত করা কঠিন নয় - flats to rent in malaga spain.

এখানে আমরা ওয়েব স্ক্র্যাপিং ইন্টারনেট বা সামাজিক মিডিয়া বিপণনকারীদের জন্য পরিষেবাগুলির সুবিধা সম্পর্কে কথা বলেছি.

1. সঠিক তথ্য নিশ্চিতকরণ

অনলাইনে তথ্য নিষ্কাশন সরঞ্জামগুলি পাঠযোগ্য এবং আকার পরিবর্তনযোগ্য ফরম্যাটে তথ্য আহরণ করতে সাহায্য করে, যাতে ডিজিটাল মার্কেটগুলি অনেক কাজ সম্পন্ন করে. পরিকল্পনা, গবেষণা এবং বিশ্লেষণের জন্য বেশিরভাগ গবেষণা সংস্থা, উদ্যোগ এবং বিপণন সংস্থা তথ্য সংগ্রহ করে. যখন এটি অনলাইন বিপণনের আসে, তখন ওয়েব স্ক্র্যাপিংটি সেরা, নির্ভরযোগ্য এবং নিরাপদ পদ্ধতিতে যেতে পারে. ইন্টারনেট বিপণনকারী তাদের প্রতিযোগীদের, বর্তমান প্রবণতা, বিভিন্ন পণ্য এবং পরিষেবাগুলি সম্পর্কে তথ্য সংগ্রহ করতে থাকে. তারা প্রচার, মূল্য এবং বিতরণ উদ্দেশ্যে এই তথ্যটি ব্যবহার করে. উচ্চমানের ফলাফল শুধুমাত্র আশ্বস্ত হতে পারে যখন আপনি নির্ভরযোগ্য সরঞ্জামগুলি ব্যবহার করেন এবং আপনার এক্সট্র্যাক্টড ডেটা ত্রুটি-মুক্ত এবং পঠনযোগ্য হতে হবে.

২. সময় এবং স্থান সংরক্ষণ করুন

ডেটা বা ওয়েব স্ক্র্যাপিং পরিষেবাগুলির আরেকটি সুবিধা হল যে তারা আমাদের সময় ও স্থান উভয়ই সংরক্ষণ করে. ইন্টারনেট বিপণনের জন্য যে তথ্যটি পাওয়া যায় তার গতিটি পার্থক্যটি তৈরি করতে পারে. যদি তারা তথ্যকে স্ক্র্যাপিং করে রাখে, তবে প্রয়োজনীয় ফলাফল পেতে তাদের যথেষ্ট সময় লাগতে পারে. কিন্তু আমদানির মতো সরঞ্জাম দিয়ে. io এবং কিমোনো, তারা তাদের সময় এবং শক্তি বাঁচাতে পারে এবং তথ্য scraping বরং অন্য কিছু ঘন্টা কাটাতে পারেন. এইভাবে, আমরা বলতে পারি যে ওয়েব স্ক্র্যাপিং অবশ্যই স্পষ্টভাবে মার্কেটার এবং এক্সিকিউটিভের জন্য একটি বর.

3. প্রতিযোগী থাকুন

তথ্য পাওয়ার ক্ষমতা রুপান্তরিত করা অত্যন্ত গুরুত্বপূর্ণ. অনলাইন পণ্য এবং পরিষেবাগুলির মূল্য এবং প্রাপ্যতা উপর নির্ভরযোগ্য এবং দ্রুত ফলাফল ই কমার্স সাইট, অনলাইন খুচরা বিক্রেতা, এবং ইন্টারনেট বিপণনকারীদের অপরিমেয় মান পারেন. এমনকি এফএমসিজি কোম্পানিগুলিও বিভিন্ন ওয়েব পেজ থেকে তথ্য চুরি করতে পছন্দ করে. ইন্টারনেট বিপণনকারীরা তখন এই তথ্যটি ব্যবহার করে প্রচারমূলক উদ্দেশ্যে, প্রতিযোগিতামূলক থাকতে এবং সারা বিশ্বে গ্রাহককে লক্ষ্য করে.

4. ভলিউম পরিচালনা করুন

প্রতি মিনিটে, ওয়ার্ল্ড ওয়াইড ওয়েব তথ্য কোয়ান্টিয়ান বাইট উৎপন্ন করে. লেনদেনের তথ্য, শিল্পের তথ্য, ডেমোগ্রাফিক ডেটা এবং সোশাল মিডিয়ার তথ্য আপনার ব্যবসার জন্য আপনার প্রয়োজন মাত্র কয়েকটি ফর্ম. সৌভাগ্যক্রমে, XPath এর মতো সরঞ্জাম বিভিন্ন ওয়েবসাইট থেকে এই সমস্ত ধরনের তথ্য বের করে আনতে সাহায্য করতে পারে এবং ইন্টারনেট ব্যবসায়ীরা তাদের ব্যবসা এবং বিপণনের কৌশলগুলিকে উত্সাহ দেওয়ার জন্য এটি ব্যবহার করে. তারা লক্ষ লক্ষ ওয়েব পেজগুলিকে পরিমাপ করতে পারে.

5. এক জায়গায় সমস্ত তথ্য

শেষ কিন্তু অন্তত নয়, ওয়েব স্ক্র্যাপিং পরিষেবাগুলি একক স্থানে সব তথ্য রাখা সহজ করে তোলে, এটি ব্যবহারযোগ্য ফরম্যাটে রাখুন এবং ইন্টারনেটের বিপণনকারীদের বিভিন্ন কার্য সম্পাদন সুবিধামত করতে সহায়তা করে. যখন আপনি বিভিন্ন ধরনের ওয়েব ডেটা নিয়ে কাজ করতে থাকেন, তখন আপনি আমদানির মতো সরঞ্জামগুলি ব্যবহার করতে পারেন. io এবং এটি একটি একক ডাটাবেসে সংরক্ষণ করতে পারে, আপনার সময় এবং শক্তি সংরক্ষণ এবং আপনার ব্র্যান্ড বা পণ্যকে ইন্টারনেটে উন্নততর ভাবে প্রচার করতে পারে. ওয়েব স্ক্র্যাপিং পরিষেবাগুলি সৌন্দর্য যে তারা কাস্টমাইজেবল এবং ক্লায়েন্ট প্রয়োজনীয়তা মাপসই হয়.

December 22, 2017