Back to Question Center
0

স্যামম্যাটিক বিশেষজ্ঞ: ওয়েব ডিজাইন এবং এসইও কিভাবে সংযুক্ত করবেন

1 answers:

সার্চ ইঞ্জিন অপ্টিমাইজেশান নাটকীয় পরিবর্তন সম্মুখীন হয়েছেগত কয়েক বছর ধরে. উদাহরণস্বরূপ, পুরানো দিনের মধ্যে, কীওয়ার্ড স্টাফিংয়ের মত কালো টুপি SEO কৌশলগুলি দ্রুত ওয়েবসাইট র্যাঙ্ক তৈরি করতে পারেগুগল। যাইহোক, প্রযুক্তির অগ্রগতি এবং অনুসন্ধান ম্যাট্রিক্সের সাথে, নতুন অ্যালগরিদমগুলি র্যাঙ্কিংয়ের জন্য মানদণ্ড হিসেবে মাপা হয়সার্চ ইঞ্জিনে ওয়েবসাইট। আজ, ওয়েবসাইট ডিজাইনাররা ভাল সরঞ্জামগুলি তৈরি করেছে যা আপনাকে কিছু এসইও বিষয়কে একত্রিত করতে সাহায্য করতে পারেওয়েবসাইট ডিজাইনিং কোনও ওয়েব ডিজাইনিং কোম্পানিকে বিশ্বাসযোগ্য হিসেবে বিবেচিত হওয়ার আগে সিস্টেমের এসইও অনুশীলনকে একত্রিত করতে হবে।

ওয়েবসাইটগুলির জন্য বিষয়বস্তু তৈরি করার সময়, অন্তর্ভুক্তকরণ মনযেমন সঠিক শব্দ গবেষণা হিসাবে এসইও বিশ্লেষণ কৌশল সার্চ ইঞ্জিন অপটিমাইজেশন চূড়ান্ত জিনিস যা কন্টেন্ট পূরণ করে তোলেআপনার বিপণন প্রয়োজন এবং জৈব অনুসন্ধান ফলাফল ফলাফল। অনেক বিপণনকারী সাবধানে নির্বাচিত সামগ্রী ব্যবহার করতে পারেন কিন্তু এখনও পেতে ব্যর্থসার্চ ইঞ্জিন যেমন গুগল হিসাবে সঠিক স্থান। অন্যান্য ক্ষেত্রে, ব্যবসায়ীরা গুগল দ্বারা বন্ধ তাদের ওয়েবসাইটগুলিকে বন্ধ করে দিয়েছেবিপণনের জন্য সঠিক চ্যানেল অনুসরণ না করার জন্য।

ম্যাক্স বেল, গ্রাহক সাফল্যের ম্যানেজার Semalt ডিজিটাল সার্ভিসেস ওয়েবসাইট ডিজাইন উপাদানগুলিকে ইঙ্গিত করে যা উপযুক্ত ইন্টারেক্টিভ ওয়েবসাইট কন্টেন্ট তৈরিতে সহায়ক।

1। HTML5 ব্যবহার করে

HTML5 ওয়েব ক্রলার এবং বট সার্চ ইঞ্জিন থেকেএকটি ওয়েবসাইট স্ট্যাটিক কন্টেন্ট খুঁজে এবং সূচী। HTML5 ব্যবহার করে তৈরি করা সাইটগুলি প্রতিক্রিয়াশীল এবং একটি ভাল ব্যবহারকারীর অভিজ্ঞতা রয়েছে।ওয়েবসাইটগুলির বিশেষত দৃষ্টান্তের সময় সার্ভারের গতি উন্নত করতে হোস্টিং প্যাকেজে যথেষ্ট ব্যান্ডউইথ বরাদ্দ থাকা উচিতট্র্যাফিক এর HTML5 ওয়েবসাইটগুলি তাদের সামগ্রিকতা এবং সরলতার কারণে ওয়েবসাইটটিতে ব্যবহারকারীর ট্র্যাফিক বৃদ্ধি করে। Source - camara de fotografia profesional.

2। প্রতিক্রিয়াশীল ডিজাইন

ওয়েবসাইট প্রতিক্রিয়া একটি কৌশল কৌশল যা তৈরি করা জড়িতওয়েব পৃষ্ঠা যা অনেকগুলি ডিভাইস এবং প্ল্যাটফর্মের পাশাপাশি অনেক ব্রাউজার বা অপারেটিং সিস্টেমে কাজ করে। যখন আপনি একটি ব্যবহারপ্রতিক্রিয়াশীল নকশা, আপনি এসইও ইউআরএল সুইচ করার প্রয়োজন হবে না। ফলস্বরূপ, আপনি সম্পূর্ণ এসইও সমর্থন থেকে উপকৃত হবে যা অন্যথায় করা হবেওয়েবসাইটের ডেস্কটপ এবং মোবাইল সংস্করণ থেকে ব্যাকলিংক ভাগ করার সময় হারিয়ে গেছে।

3। জ্ঞানীয় অসঙ্গতি

এসইওতে একটি নির্দিষ্ট কিওয়ার্ডের জন্য ল্যান্ডিং পেজ থাকা উচিতপ্রাসঙ্গিক বিষয়বস্তু। এই কৌশলটি গুরুত্বপূর্ণ কারণ অধিকাংশ লোক একটি সাইট এড়িয়ে যান, বিশেষ করে যদি সামগ্রী অপ্রাসঙ্গিক হয় তবে উপকারী বলে মনে হয় নাবা এমন অনেক উপ বিভাগ আছে যা ওয়েব পৃষ্ঠাকে ক্লাস্টার করে তোলে। একটি ওয়েবসাইটের প্রধান লিংক একটি সুস্পষ্ট অবস্থান হতে হবেযা ব্যবহারকারীদের পৃষ্ঠায় তাদের ক্রিয়াকলাপগুলি নিয়ন্ত্রণ করতে সহজ করে তুলতে পারে। মনে রাখবেন, ব্যবহারকারী কোনও সফল এর শেষ লক্ষ্য হওয়া উচিতওয়েবসাইট ডিজাইন।

4। কীওয়ার্ড অ্যাপ্লিকেশন

এসইও কার্যকর হওয়ার জন্য, কম কন্টেন্ট ব্যবহার করতে হবেআরো তথ্যের জন্য এখানে ক্লিক করুন কিছু এসইও বিশেষজ্ঞদের বিশ্বাস করতে পারে যে আরও অনুসন্ধান ভলিউম পেতে একটি কৌতুক হতে একাধিক পৃষ্ঠায় আরো বিষয়বস্তু সহ।যাইহোক, বেশিরভাগ বিকল্পের তুলনায় গড় পছন্দ কম বিকল্প দ্বারা সরানো হতে পারে। বিভাগগুলিতে সমস্ত সামগ্রী অন্তর্ভুক্ত করা গুরুত্বপূর্ণযা খুব বেশী না বা অন্যথায় শ্রোতা সহজে উদাস পেতে পারে। উদাহরণস্বরূপ, হুমিংবার্ডের মতো Google সরঞ্জামগুলি আরও পরিবর্তন এনেছেযা আপনার এসইও প্রচেষ্টার জন্য বিধ্বংসী এক পৃষ্ঠার একাধিক উপ বিভাগ করতে পারে।

কিছু ওয়েবসাইট ডিজাইন বৈশিষ্ট্য সমগ্র এসইও কৌশল জন্য গুরুত্বপূর্ণহবে। এক জন্য একটি ভাল সাইট বিকাশ, ভোক্তা সন্তুষ্টি এ লক্ষ্য করা উচিত। উপরের cues অনুসরণ করে একটি ব্যবহারকারী ইন্টারেক্টিভ হবেওয়েবসাইট এবং সেইসাথে ভাল সার্চ ইঞ্জিন দৃশ্যমানতা যা ব্যবহারকারী এবং কোম্পানির নিজেই উপকারী।

November 27, 2017