Back to Question Center
0

সেমিট ব্যাখ্যা করে কী কী বিষয়বস্তুর মালিকানাধীন ব্যবসার জন্য সর্বাধিক লিঙ্ক তৈরি করা হয়

1 answers:

লিংক বিল্ডিং অনেক অনিশ্চয়তা উপস্থাপন। এটি সাইটের এর বৃদ্ধিদৃশ্যমানতা কিন্তু গুগল অনুসন্ধানে কম র্যাঙ্কিংয়ের ঝুঁকি দেখা দেয়। ব্যবসার থেকে আসা যে উচ্চ মানের লিঙ্ক থেকে উপকারপ্রধান মাধ্যম সাইট, বিশিষ্ট ব্যবসায় প্রতিষ্ঠান এবং প্রসঙ্গ ভিত্তিক সাইট।

নিম্ন মানের লিঙ্ক ওয়েবসাইট র্যাংকিং ক্ষতি। এই লিংক সাধারণত সূত্র থেকে আসেনিম্ন মানের প্রকাশকদের মত, এবং যারা লিঙ্কগুলি বিক্রি করে। বাজারে বিভিন্ন পরিবর্তনের কারণে লিংকটির মানের মূল্যায়ন করা কঠিন।যাইহোক, তারা এখনও গুগল এবং অনুসন্ধান ইঞ্জিনগুলি সাইট র্যাঙ্ক করতে সহায়তা করে।

অ্যান্ড্রু Dyhan, গ্রাহক সাফল্যের ম্যানেজার Semalt ডিজিটাল পরিষেবা ব্যাখ্যা করে যে বিষয়গুলি কীভাবে আরও লিঙ্ক তৈরি করে।

লিংক এবং শেয়ারের মধ্যে পার্থক্য

সংযোগ অন্য একটি ওয়েবসাইট সংযোগ যখন ভাগ সামাজিক সংযোগনির্দিষ্ট ওয়েবসাইটগুলিতে মিডিয়া সামগ্রী। উভয় ওয়েবসাইট ট্র্যাফিক বৃদ্ধি এবং সচেতনতা বৃদ্ধি সাহায্য। অতএব, লিঙ্ক একটি দরকারী সম্পদএসইও এর জন্য তারা শেয়ারের নির্বিশেষে অনুসন্ধান কভারে একটি ব্যবসা এর র্যাঙ্কিং বৃদ্ধি।

উপার্জন লিংক শুরু করুন

ব্যবসাগুলি শীর্ষ খাঁজ মানের থেকে লিঙ্ক অর্জন করতে শুরু করার পরামর্শ দেওয়া হয়তারা তৈরি Source - slots plus.লিঙ্কগুলি অর্জন করা, তাদের জন্য অনুরোধ করা, বা বেতন প্রদানের পরিবর্তে অন্য কিছু করার জন্য এটি ভাল। এইভাবে আপনি দ্বারা জরিমানা এড়াতে পারেনউপার্জন লিঙ্ক Google মূল্যায়নের সময় যে কোনও কম মানের বা কেনা লিঙ্কগুলি জরিমানা করে। উচ্চ মানের লিঙ্ক আছে প্রাকৃতিক নোঙ্গর আছেগ্রন্থে এবং দণ্ডিত হবে না। অত্যন্ত আনুষ্ঠানিক এবং বিশ্বস্ত সাইটগুলি এই লিঙ্কগুলি পরিচালনা করে, তাদের ক্রয় করা কঠিন করে তোলে।

জরিমানা একটি ওয়েব পৃষ্ঠা বা একটি সম্পূর্ণ ওয়েবসাইট নিরবধি হতে পারে, হ্রাসট্র্যাফিকের পরিমাণ এই সাইটটি কোনও সার্চ ইঞ্জিনের প্রথম পেজে নেই। অ্যান্ড্রু Dyhan মতে, এই কৌশল উদ্দেশ্য করা হয়ওয়েবমাস্টারদের উপার্জন লিঙ্ক মধ্যে ঠেলাঠেলি

ওল্ড স্কুল লিংক বেয়াত

লিংক চুরি মনোযোগ আকর্ষণ এবং দর্শকদের উত্সাহিত করার জন্য ব্যবহৃত একটি কৌশলসাইট হাইপারলিংক তৈরি করতে। মানের কন্টেন্টের সাথে লিংক লিংক লিংক বেঁচে থাকে যেহেতু এটি নিখুঁত না হওয়া পর্যন্ত এটিতে কাজ করেপ্রকাশ করতে যথেষ্ট এক তারপর প্রভাবশালী মানুষ এটি সম্পর্কে জানতে পারবেন এবং লিঙ্ক সংযোগ প্রবাহিত শুরু হবে আশা করি। লিংক চুরি ছিল নাশুধুমাত্র টেক্সট ভিত্তিক বিষয়বস্তু হিসাবে ব্যবহৃত হয় কারণ এটি অনলাইন সরঞ্জাম এবং ক্যালকুলেটরগুলিও অন্তর্ভুক্ত করেছে। মিষ্টি বিশেষজ্ঞদের খুঁজে পাওয়া যায় নি যে ungatedকন্টেন্ট gated কন্টেন্ট ডাউনলোড 20 থেকে 50 বার পেতে নিশ্চিত।

কোন সামগ্রীকে আরো বেশি লিংক পাওয়া যায় তা সংক্ষেপে উল্লেখ করতে হবে:

  • গবেষণা দ্বারা ব্যাক আপ বিষয়বস্তু, এবং মতামত গঠন সাংবাদিকতা অনেক লিঙ্ক পেতে
  • 75 শতাংশ এলোমেলোভাবে স্যাম্পলড নিবন্ধ শূন্য লিঙ্ক পানদরিদ্র সামগ্রী এবং সামগ্রীর বিস্তার অভাব
  • একটি প্রাচুর্য পরামর্শ
  • পাঠ্য-ভিত্তিক বিষয়বস্তু 85 শতাংশ কম 1000শব্দ। বিষয়বস্তু আরও লিঙ্ক পেতে আরো 1000 শব্দ থাকতে হবে
  • তালিকা পোস্ট এবং কেন- পোস্ট বিষয়বস্তু ফরম্যাটের তুলনায় আরো লিঙ্ক পেতে

সামগ্রিক বিপণন উভয় বড় এবং ছোট কোম্পানি জন্য কাজ করে তা সত্ত্বেও,প্রকাশিত অধিকাংশ বিষয়বস্তু লিঙ্ক-যোগ্য নয় বিষয়বস্তু উন্নয়নের অগ্রগতি সাফল্যের অর্জনের মূল। এই ছাড়াও,উন্নত কন্টেন্টগুলির প্রভাবগুলি প্রভাবশালীদের কাছে পৌঁছানোর মাধ্যমে, অর্থপ্রদানে বিনিয়োগের মাধ্যমে বিভিন্ন ফর্ম্যাটগুলি ব্যবহার করে ক্রমাগত প্রচারের প্রয়োজনদেওয়া বিষয়বস্তু, কন্টেন্ট প্রচারের জন্য যথেষ্ট সময় ব্যয়, এবং আপনার ব্যবসা পেয়েছে একবার বেশী প্রচার পরিচালনাবিনিয়োগ ফিরে।

November 27, 2017