Back to Question Center
0

সেমিট: এন্টি-স্প্যাম ল্যানের উদাহরণ কানাডায় আপনি $ 10 মিলিয়ান খরচ করতে পারেন

1 answers:

কানাডা ২014 সালে কানাডা দিবসে একটি অ্যান্টি-স্প্যাম আইন প্রণয়ন করেছে। আইনের সাথে সামঞ্জস্য না করার জন্য ব্যবসায় মালিকদের এখন 10 মিলিয়ন মার্কিন ডলার জরিমানা করা হয়। ব্যক্তিগত স্প্যাম প্রেরকদের জন্য, ফি $ 1 মিলিয়ন দাঁড়িয়েছে।

আইন ২010 সালে আইন পাস করে, এবং ২014 সাল পর্যন্ত তা কার্যকর হয়নি। আইনটি সমস্ত ব্যবসা মালিকদের ২017 সালের জুলাই পর্যন্ত তিন বছরের পরিবর্তনের সময়সীমার মধ্যে দিয়েছিল। সব অনলাইন বিপণনের জন্য তাদের বর্তমান প্রথাগুলি পর্যালোচনা করা এবং কানাডীয় সরকার কর্তৃক নির্ধারিত নতুন নির্দেশিকাগুলির সাথে তাদের তুলনা করা বা ব্যক্তিদের কাছ থেকে অনুমতি গ্রহণ করা যথেষ্ট সময় ছিল তারা প্রদান করেছিল.

ওলভার রাজা, গ্রাহক সফল পরিচালক (1২) সেমাল্ট , নতুন আইন রাষ্ট্রের বিধান এবং তাদের অনলাইন বিপণনের জন্য তাদের প্রভাব সম্পর্কে একটি সারসংক্ষেপ তৈরি করেছেন।

1। যারা তাদের অনুরোধ করেনি তাদের কাছে ইলেকট্রনিক বার্তা পাঠাবেন না

অ্যান্টি স্প্যাম আইন বলে যে কোনও পরিস্থিতিতেই ব্যক্তি ও সংস্থা ব্যক্তিগত ইমেইল ঠিকানা, সেল ফোন, সামাজিক মিডিয়া অ্যাকাউন্ট, বা স্মার্টফোনের মালিকের অনুমতি ছাড়াই কোনও ই-মেইল বার্তা প্রেরণ করে। রিসিভার প্রেরকের সাথে ব্যবসায়িক অংশীদারী না হওয়া পর্যন্ত, সমস্ত পরিচিতি ডেটা অবশ্যই এমন ব্যক্তিদের অন্তর্ভূক্ত হওয়া উচিত যাদের মধ্যে নির্বাচন করা হয়েছে। এটি স্বয়ংক্রিয় মেলিং তালিকা বিল্ডিংয়ের সাথে কোম্পানিকে দূর করতে প্রয়োজন। ইমেইল তালিকাটি যদি তৃতীয় পক্ষের কাছ থেকে কেনা হয় বা অর্জিত হয় তবে সমাধানটি সমস্যাযুক্ত হতে পারে, একজন ব্যক্তি তালিকায় উপস্থিত থাকার জন্য তাদের অনুমতি প্রকাশ করেন না, এবং যদি কোম্পানীর সাথে যোগাযোগ সক্রিয় হয় তা নিশ্চিত করতে ব্যর্থ হন।

2।.বার্তাটি এবং এর ট্রান্সমিশন তথ্য অন্য গন্তব্যস্থলে পরিবর্তন বা অগ্রাহ্য করবেন না

আইনটি সংজ্ঞায়িত করে যে রিসিভার যদি এটির সাথে সম্মতি দেয় তবে ই-মেইল এর গন্তব্যের পরিবর্তন করতে পারেন। এক অনুভূত অর্থ এই যে আপনি বার্তা প্রেরণ বা এটির কোনও প্রতিক্রিয়া পরিচালনা করতে তৃতীয় পক্ষকে (অন্য ব্যক্তির পক্ষ থেকে) অন্তর্ভুক্ত করতে পারবেন না। আরেকটি ব্যাখ্যা হল যে এই ফিশিং আক্রমণ থেকে বা হ্যাকিংয়ের ইমেইল হ্যাকিং থেকে বিরত থাকা, বার্তাগুলি দূষিত ব্যক্তিরা তাদের উদ্দেশ্যপ্রণোদিত প্রাপকদের কাছে পৌঁছানোর আগে বার্তাগুলি আটকায় যাতে তারা তাদের কাছ থেকে সংবেদনশীল তথ্য সন্নিবেশ করতে পারে।

3। অন্য কোন ব্যক্তির কম্পিউটারে তাদের জ্ঞান ছাড়াই কম্পিউটার প্রোগ্রাম ইনস্টল করবেন না

এটি ইমেলগুলি খোলার সময় কোম্পানিগুলিকে তাদের ইমেল বার্তাগুলি ব্যবহার করার সুযোগ দেয় যা থেকে তারা তাদের কম্পিউটারগুলিতে প্রোগ্রামগুলি ইনস্টল এবং ইনস্টল করতে পারে। আইন স্পাইওয়্যার, ম্যালওয়্যার বা বৈধ সফ্টওয়্যারের মধ্যে পার্থক্য করে না। অতএব, সমস্ত প্রেরক এই সফ্টওয়্যারের উদ্দেশ্য রিসিভার হিসাবে পরিচিত এই বার্তাগুলির মধ্যে অন্তর্ভুক্ত করা আবশ্যক।

4। বিভ্রান্তিকর উপস্থাপনাগুলি অনলাইনে ব্যবহার করা থেকে বিরত থাকুন, অথবা কোনো প্রচারের জন্য

আইন সমস্ত বিপণন কৌশল সততা সমর্থন করে। বিভ্রান্তিকর বিজ্ঞাপন বা মিথ্যা তথ্য রয়েছে এমন ব্যক্তিরা আইনটি সরাসরি লঙ্ঘন করে।

5। অনুমতি ছাড়া কোন ঠিকানা বা ব্যক্তিগত তথ্য সংগ্রহ করবেন না

কোন ব্যক্তির বিবরণ সংগ্রহ করার জন্য একটি স্বয়ংক্রিয় প্রক্রিয়া ব্যবহার করা হয় কানাডীয় ফৌজদারী কোডের সরাসরি লঙ্ঘন। তাদের কাছে বাজারের উদ্দেশ্যে ই-মেইল বার্তা পাঠানোর পদ্ধতি ব্যবহার করে তারা কোন সংগৃহীত ঠিকানা ব্যবহার করতে পারে না।

6। সম্মতি প্রমাণ করার পাশাপাশি পরিচিতির জন্য একটি উপায় আছে

আইন অনুযায়ী বিপণনকারীরা তাদের ইমেইল প্রচারাভিযানগুলি রক্ষা করার জন্য একটি প্রমাণ দেয় যে কেউ তাদের মেইলিং তালিকাতে সম্মতি জানায়।

উপসংহার

নতুন শাসন ব্যবস্থার বিপণনকারীদের স্মরণে বোঝানো হয়েছিল যে, তাদের প্রাপকদের যথোপযুক্ত সম্মান সহ আচরণ করা উচিত। ই-মেইলের বড় ফ্যাক্স প্রতিদিন প্রতিদিন পাঠানো হয়, কানাডা শুধুমাত্র ইচ্ছা করে যে সবচেয়ে প্রাসঙ্গিক ব্যক্তিরা তাদের প্রাপকদের পৌঁছে।

November 29, 2017
সেমিট: এন্টি-স্প্যাম ল্যানের উদাহরণ কানাডায় আপনি $ 10 মিলিয়ান খরচ করতে পারেন
Reply