Back to Question Center
0

সেমিট: রেফারেল ট্রাফিক বাড়াতে 6 হোয়াইট হট এসইও পদ্ধতি

1 answers:

সকল ওয়েবমাস্টার তাদের ওয়েবসাইটের জন্য অনেক ট্র্যাফিক চালাতে চান, কিন্তু তাদের মধ্যে কয়েকটি টাস্ক অর্জন করে। অন্য কথায়, আমরা বলতে পারি যে রেফারেল ট্র্যাফিক হল আপনার ওয়েবসাইটের অনেকগুলি ভিউ এবং হিটস পেতে একমাত্র উপায়, কিন্তু এটি কালো হিট এসইও এর একটি অংশ। আপনি যদি গুণমানের ট্র্যাফিক তৈরি করতে চান, তাহলে আপনাকে Google এর নিয়ম এবং প্রবিধান অনুসরণ করতে হবে এবং হোয়াইট টুপি এসইও কৌশলগুলি গ্রহণ করতে হবে।

আলেকজান্ডার Peresunko, গ্রাহক সাফল্যের ম্যানেজার সেমটিট , এখানে আপনার ওয়েবসাইটে রেফারেল ট্রাফিক বিশাল পরিমাণ চালনা করার জন্য কিছু সাদা টুপি পদ্ধতি সরবরাহ করে।

পদ্ধতি 1. প্রশ্ন এবং একটি ওয়েবসাইট সক্রিয় করা

প্রশ্ন এবং একটি সাইট যেমন ইয়াহু উত্তর এবং কোওড়া রেফারেল ট্র্যাফিকের একটি ভাল উৎস। যদি আপনার একটি ছোট আকারের ব্যবসা থাকে এবং কয়েক সপ্তাহের মধ্যে এটি বৃদ্ধি করতে চান, তাহলে এখানে এবং সেখানে আপনার সময় নষ্ট করবেন না এবং এই উভয় ওয়েবসাইটেই সক্রিয় থাকুন।

আলোচনার শুরু করার আগে, আপনাকে আপনার ওয়েবসাইটের সাথে সম্পর্কিত বিষয়, বিভাগ এবং অনুসন্ধান বাক্যাংশ সনাক্ত করা উচিত। আপনার সাইট এর বিষয় নিয়ে আলোচনা করা হচ্ছে না যেখানে দলের প্রশ্নগুলির উত্তর দেওয়ার কোন ব্যবহার নেই। বিকল্পভাবে, আপনি নিজের আলোচনা শুরু করতে পারেন এবং একটি পৃথক গোষ্ঠী তৈরি করতে পারেন, প্রশ্নে তার লিঙ্কটি ত্যাগ করে আপনার ওয়েবসাইটটিতে আরও বেশি লোককে আকৃষ্ট করতে পারেন। আপনি প্রশ্নটির বিষয়বস্তু সম্পর্কিত আপনার ওয়েবসাইটের একাধিক লিঙ্কে রাখতে পারেন এবং কিছু লোককে ট্র্যাফিক বিপুল পরিমাণে পেতে পারেন।

পদ্ধতি 2. একটি ভিডিও বিপণন প্রচার তৈরি করুন

এই দিন, অনেক লোক আগ্রহী ভিডিও বিপণন প্রচারাভিযান, যাতে আপনার প্রতি সপ্তাহে প্রচারণা একটি গুচ্ছ তৈরি করা উচিত। নিশ্চিত করুন যে তারা আপনার ওয়েবসাইটের সাথে প্রাসঙ্গিক তাই আপনি পছন্দসই শ্রোতা লক্ষ্য করতে পারেন।

প্রথম পদক্ষেপ হল আপনার প্রচার অভিযানের চিন্তাধারা এবং সনাক্তকরণ।.পরবর্তীতে, আপনি আপনার ভিডিও সামগ্রীতে আলোচনা করতে চান এমন বিষয় সম্পর্কে স্পষ্ট হওয়া উচিত এবং কয়েক মিনিটের মধ্যে আরও বেশি পদক্ষেপ নেওয়ার জন্য একটি কল-টু-অ্যাকশন ব্যবহার করুন। রেকর্ড করা এবং YouTube এ ভিডিওগুলি প্রকাশ করা ভুলবেন না এবং আপনার চ্যানেলকে প্রচার করা চালিয়ে যান।

পদ্ধতি 3. বিষয়বস্তু কারনে ব্যবহার করুন

তৃতীয় পদ্ধতিটি কন্টেন্ট ক্যরেশন ব্যবহার করছে। এটি সময় ব্যয়কারী, কিন্তু কন্টেন্ট ক্যরেশন আপনার ওয়েবসাইট থেকে গুণমান ট্রাফিক একটি বিশাল পরিমাণ চালনা করার সবচেয়ে দরকারী এবং বিস্ময়কর উপায় এক। প্লাস, এটি আপনাকে ঘন্টাগুলির মধ্যে গুণগত ব্যাকলিংক তৈরি করতে সহায়তা করে। আপনি সবসময় আকর্ষক এবং তথ্যপূর্ণ বিষয়বস্তু curate এবং অন্যদের কাজ কপি থেকে এড়ানো উচিত। এটা মূল হতে হবে এবং Storify এবং Scoop.it মত ওয়েবসাইট ব্যবহার করা যাবে।

পদ্ধতি 4. ইনফ্লুয়েসার মার্কেটিং বিপণন

একটি প্রভাবশালী বিপণন প্রচারাভিযান একটি উল্লেখযোগ্য সংখ্যক লোকের সামনে আপনার সাইট বা ব্র্যান্ড উত্থাপনের একটি আদর্শ এবং শক্তিশালী উপায়। এই দিন, অনেক ডিজিটাল মার্কেটপ্লেস ইন্টারনেটে তাদের ব্যবসা এবং ব্র্যান্ডের প্রচার করার জন্য এই কৌশল ব্যবহার করছে। প্রভাবশালী বিভিন্ন ধরনের হয়, তবে সবচেয়ে বিখ্যাত প্রভাবশালী ব্যক্তিরা হলেন সেলিব্রিটি, ট্রেন্ডসেটর, ডোমেন বিশেষজ্ঞ এবং ব্লগার। আপনি আপনার সাইটের বা ব্র্যান্ডের জন্য সর্বাধিক সুবিধা উপভোগ করতে তাদের কিছু সহযোগিতা করতে পারেন।

পদ্ধতি 5. ফোরাম পোস্টিং ওয়েবসাইট যোগ দিন

অনলাইন ফোরামগুলি গুণমানের ট্র্যাফিক তৈরির একটি ভাল উপায়। আপনি কিছু জনপ্রিয় ফোরামে যোগদান করতে পারেন এবং আপনার ওয়েবসাইট সম্পর্কে পোস্ট করতে পারেন। কথোপকথন মাধ্যমে অনেক লোক জড়িত চেষ্টা করুন এবং কথোপকথন মধ্যে আপনার সাইটের লিঙ্ক ছেড়ে।

পদ্ধতি 6. সামাজিক মিডিয়া ব্যবহার করুন

আপনার ওয়েবসাইটের গুণমানের ট্র্যাফিক চালানোর জন্য আপনি সোশ্যাল মিডিয়া সাইটগুলির জ্ঞাত ব্যবহার করতে হবে। ফেসবুক, টুইটার, লিঙ্কডইন, Google+ এবং ইনস্টগ্রাম আপনার কন্টেন্টকে ইন্টারনেটে উন্নীত করার জন্য একটি চমৎকার উৎস। সোশ্যাল নেটওয়ার্কিং ওয়েবসাইটের নিয়ম এবং প্রবিধান অনুসরণ করে অনেকগুলি পছন্দ, শেয়ার, মন্তব্য এবং অনুসরণকারীদের পেতে চেষ্টা করুন। ফেসবুকে আপনার কন্টেন্ট শেয়ার করুন এবং নিয়মিত ভিত্তিতে টুইট করুন। এটা তাজা, ভাগযোগ্য এবং তথ্যপূর্ণ হওয়া উচিত।

November 29, 2017
সেমিট: রেফারেল ট্রাফিক বাড়াতে 6 হোয়াইট হট এসইও পদ্ধতি
Reply