Back to Question Center
0

ফেসবুক মাইক্রোসফট তৈরি করতে Oculus VR কেনা, বা কেন আক্রমনাত্মক Kickstarter সহায়তাকারী মিট প্রয়োজন

1 answers:
Facebook Bought Oculus VR To Create The Metaverse, Or Why Angry Kickstarter Backers Need To Semalt

সেখানে অনেক লোক আছে যারা ফেসবুকের একটি নিরর্থক দৃষ্টিভঙ্গি নিয়ে আসে। তাদের জন্য, মার্ক জুকারবার্গের একটি হকস্টার, আমাদের চোখ এবং ব্যক্তিগত তথ্য বিনিময়ের জন্য আমাদের ব্যাঘাত এবং ডোপামিনের সাপের তেল বিক্রি করার জন্য।

আমি আরো আশাবাদী দেখুন।

আমি বিশ্বাস করি না জাকারবার্গ বিশ্বব্যাপী বিজ্ঞাপনদাতাদের বিজ্ঞাপনের মাধ্যমে মানবতার লক্ষ্যবস্তু করার একটি ভাল উপায় প্রদানের জন্য ফেসবুক তৈরি করছে। না, বিজ্ঞাপনদাতাদের এই অদ্ভুত বিশৃঙ্খল ক্ষমতা কেবল শেষ করার একটি উপায় - ভবিষ্যতের ইন্টারনেটের ফাঁকটি কষাকষির সময় বর্তমান ইন্টারনেটে কোটি কোটি ডলার মূল্যের একটি উপায় তৈরির একটি উপায়।

আমার মনের মধ্যে, জাকারবার্গের কল্পনার ভবিষ্যৎ ফেইসবুকটি অনেক বড়, সাহসী এবং আরো ভবিষ্যৎ। এবং ভবিষ্যৎ শেষ কি? ওকুলাস রিফটের সাথে এটির অনেক কিছু আছে। আমি ব্যাখ্যা করার আগে, আসুন আমরা metaverse সম্পর্কে কথা বলি।

মেটাওয়ার?

সাহিত্যিক বিজ্ঞান-চরিত্রের চূড়ান্ত টুকরোটি যেটি স্নো ক্র্যাশে, লেখক নীল স্টিফেনসন একটি মেটাওয়ার - একটি ভার্চুয়াল বাস্তবতা বিশ্বকে চিত্রিত করেন যা একটি ধ্বংসপ্রাপ্ত, বেলকানাইজড আমেরিকার প্রযুক্তিবিদরা তাদের অবতারগুলির প্রকল্পটি করেছে।

স্টিফেনসন এর ভার্চুয়াল বাস্তবতা বিশ্বের উৎপত্তি (বইয়ে সংক্ষিপ্তভাবে ব্যাখ্যা করেছেন), অবতাররা তাদের পিছনে থাকা লোকেদের কম বিশ্বস্ততা সংস্করণ হিসেবে শুরু করেছেন। কিন্তু প্রযুক্তির অগ্রগতি হিসাবে, তারা আরও বেশি প্রতিনিধিত্বশীল ও জীবনধারণের মত হয়ে ওঠে, যতক্ষণ পর্য়ন্ত পরিবর্তন আসে না, তারা মূলত তাদের মালিকদের ডিজিটাল প্রতিলিপি ছিল, সাইবার রাজত্বের অনুমান।

নীল স্টিফেনসন এর কাছাকাছি-ভবিষ্যত আমেরিকা, এই metaverse কিছু পরিধেয় প্রযুক্তি এবং একটি ভার্চুয়াল বাস্তবতা হেডসেট দ্বারা সম্ভব ছিল।

ফেসবুকে মিস করা টুকরাটি ছিল ফেসবুকে।

কীভাবে ফেসবুক আমাদেরকে ভার্চুয়াল বাস্তবতা

এক সম্ভাব্য ভবিষ্যতে, আমরা মিউটেশ্বরের মধ্যে যে পরিচয়পত্রগুলি পেশ করি তা অস্পষ্ট বা এমনকি অস্পষ্ট হবে। এখানে, আমাদের অবতাররা বাস্তব জগতে আমাদের প্রকৃত আত্মার সাথে সামান্য বা কিছুই হবে না। তারা ছদ্মনামী নির্মাণ থেকে মোট কল্পনা পর্যন্ত বিস্তৃত হবে, যেমন সামাজিকভাবে অদ্ভুত সোজা পুরুষ যিনি সাইবার স্পেসে প্রবেশ করার সময় মহিলা অন্ধকার এলফ অভিযান পরিচালনা করেন।

আরেকটি সম্ভাব্য ভবিষ্যতে, আমরা মৈত্রেয়ীর মধ্যে উদ্ভুত করে এমন অবতাররা আরও বেশি ঘনিষ্ঠভাবে আমাদের প্রকৃত দেহকে মিরর করবে। তারা আমাদের মত দেখতে, আমাদের মত সরানো, আমাদের ব্যক্তিগত আচরণবিধি প্রতিফলিত, এবং তাই। যখন আমরা এই ভার্চুয়াল বাস্তবতা মধ্যে সামাজিকতা, আমরা বন্ধুদের মধ্যে হতে হবে, উচ্চ গতির ব্যান্ডউইথ সঙ্গে বিশ্বের কোথাও থেকে যে কোন সময়ে, আমরা নির্বাচন করুন।

এটি সম্পূর্ণরূপে সম্ভাব্য (এমনকি সম্ভবত) যে এই উভয় দৃষ্টিকোণ সহ-অস্তিত্ব থাকবে, পরের ভবিষ্যতের (যেখানে আমরা আমাদের প্রকৃত পরিচয় উপস্থাপন করি) কিছু প্রামাণিক ডিজিটাল পরিচয় পরিষেবা প্রয়োজন হবে যা যাচাই করে যে আমরা আমরা বলি আমরা জানি, আমরা কারা বন্ধুবান্ধব, এবং বুঝতে পারি আমরা যা পছন্দ করি এবং অন্যদের সাথে আমাদের মধ্যে কি কি আছে।

অন্য কথায়, এটি ফেসবুকের মত কিছু কিছু প্রয়োজন হবে

সামাজিক, স্থানীয় এবং ভার্চুয়াল

সামাজিক, স্থানীয় এবং মোবাইল জুড়ে প্রায় সব প্রচারের (কিছু যোগ্য, কিছু স্ফীত), সামাজিক প্রবণতা এবং ভার্চুয়াল বাস্তবতা জুড়ে বিশ্বব্যাপী পরিবর্তনশীল শক্তি মত কিছুই হবে না।

গেমিং শিল্পটি VR ইন্টারফেস kinks (অনেক আছে) তৈরি করেছে এবং ভার্চুয়াল জগতের বিশ্বস্ত, সম্পূর্ণরূপে নিখুঁত অভিজ্ঞতাগুলি বিকাশের পদ্ধতিটি খুঁজে বের করার পরে, এটি আরও বেশি গভীর কিছু তৈরি করার সময় হবে: অনুভূতি ভার্চুয়াল স্পেসে আপনার বন্ধু, সহকর্মীদের এবং আকর্ষণীয় অপরিচিতদের সাথে "উপস্থিত" হচ্ছে।

ভার্চুয়াল বাস্তবতা বাধ্যতামূলক হবে কারণ এটি সত্যিকারের প্রকৃত উপায়ে কখনোই হতে পারে না। আপনার বান্ধবী সান ফ্রান্সিসকো এর ভবন প্রায় উড়ে যেতে চান? সমস্যা নেই. গ্র্যান্ড ক্যানিয়ন? অবশ্যই। বিশ্বের মর্যাদাপূর্ণ বোর্ডরুমে যে বোর্ড মিটিং আছে চান? কিভাবে একটি গ্রীষ্মমন্ডলীয় সৈকত পরিবর্তে?

এটি সুন্দর গভীর পায়. প্রকৃতপক্ষে, মোবাইল প্লেস (অ্যান্ড্রয়েড এবং আইওএস) এর উপর নির্ভর করে প্ল্যাটফর্মগুলি নিয়ন্ত্রণ করতে ফেসবুকের অক্ষমতার মধ্যমেয়াদি সাফল্যের সবচেয়ে বড় ঝুঁকির একটি উপস্থাপন করে।

এই হুমকি প্রধান কারণ ফেসবুক ফেসবুক হোম নির্মিত: গুগল প্রায় শেষ রান করতে এবং ধীরে ধীরে কিন্তু - অবশ্যই অ্যান্ড্রয়েড ডিভাইস টন প্রচুর মনোযোগ এবং ট্রাফিক প্রবাহ কমান্ড।

হোম প্যান আউট করেনি

কিন্তু জাকারবার্গ একটি স্বপ্নদর্শী। তিনি জানেন যে স্মার্টফোন ও ট্যাবলেট ভবিষ্যতের একমাত্র ইন্টারফেস নয়, এবং যদি সে পরবর্তী নৌকাটি মিস করে তবে সে শঙ্কিত হবে।

আপনি ভার্চুয়াল বাস্তবতা উপস্থিতির অনুভূতি অভিজ্ঞতা না আছে, অথবা এই অনুভূতি এর প্রভাব কি কল্পনা করতে পারে না, এটা ভার্চুয়াল বাস্তবতা যে পরবর্তী নৌকা যে বিশ্বাস করা সহজ, যে VR শুধু একটি গুচ্ছ টেকনো-নোডেস হাইপের

কিন্তু এটা না। ভার্চুয়াল বাস্তবতা উপস্থিত - আপনার মনে বিশ্বাস আছে এটি আছে - অন্য কিছু অসদৃশ, এবং যে অনুভূতি সব ধরনের উন্মত্ত উপায়ে বিশ্বের পরিবর্তন হবে।

হিসাবে ভালভ মাইকেল Abrash পয়েন্ট আউট, VR মধ্যে উপস্থিতির অনুভূতি তৈরি করতে প্রয়োজন প্রদর্শন প্রযুক্তি এবং প্রক্রিয়াকরণ শক্তি ইতিমধ্যে এখানে, এবং, Oculus রিফt যেতে দীর্ঘ পথ আছে যদিও, এটি হিসাবে বন্ধ হিসাবে কেউ আছে ।

ফেসবুকের পেছনের পেছনে Oculus VR এর দল (সম্ভবত) তাদের পণ্য দ্রুততর করতে সক্ষম হবে এবং স্কেল এ বাজারে আনতে একটি সহজ সময় আছে।

জুকারবার্গ প্রতিশ্রুতি হিসাবে, Oculus ভিআর বিপ্লব গেম দ্বারা শুরু হবে। কিন্তু এর পরেও খুব বেশি সময় নেই, এটি ডিজিটাল সোশ্যাল মিথস্ক্রিয়া বিপ্লব করবে, এবং এর পরে, বিশ্ব

এই সব জন্য, একটি ভার্চুয়াল বাস্তবতা প্ল্যাটফর্ম নিয়ন্ত্রণ জন্য $ 2 বিলিয়ন ডলার একটি চুরি মত মনে হচ্ছে।

ছবি এন্ডেন্ড্রু / শাট্টারস্টক

Facebook Bought Oculus VR To Create The Metaverse, Or Why Angry Kickstarter Backers Need To Semalt

- ejector design equations
March 9, 2018