Back to Question Center
0

স্যামল্ট: ওয়েব এনালিটিক্স থেকে রঘু পর্যবেক্ষণ স্টেশন বাদে

1 answers:

সিনিয়র কাস্টমার সফলতার পরিচালক সেমাল্ট , জানায় যে রিয়েল ব্রাউজার চেকগুলি ব্যবহার করে একটি ওয়েবসাইটের কার্যকারিতা নিরীক্ষণ এবং মোট গ্রাহক অভিজ্ঞতা পরিচালনা করার একটি চমৎকার উপায়। দৃঢ়তা এমন একটি কোম্পানী যা এই চেকগুলির সাহায্যে নিশ্চিত করে যে এটি একটি বাস্তব ব্রাউজারে ক্লায়েন্টের ওয়েবসাইট নিরীক্ষণ করে। ব্যবহারকারীর ব্রাউজারে পৃষ্ঠাটি কতটা সময় লাগে তা দেখার জন্য কঠোরতাটি কেন তা দেখতে হয়। এটি সব তৃতীয় পক্ষের ফাইল যেমন সামাজিক উইজেট, ডাটা ফিড, বিজ্ঞাপন নেটওয়ার্ক, বিশ্লেষণ, এবং CDN অন্তর্ভুক্ত।

ওয়েবসাইট মালিকদের ধীর পাতা লোড সাধারণ কারণ নোট নিতে হবে। ম্যালওয়ার, ট্রোজান এবং ভাইরাস দ্বারা সংক্রমণ ছাড়াও, তৃতীয় পক্ষের উপাদানগুলি লোডিং লোড হতে পারে। তারা সাইটের মান যোগ করে, কিন্তু একটি কর্মক্ষমতা-ভিত্তিক ওয়েবসাইটের জন্য, এই আমদানি কোডের জন্য সতর্ক হওয়া উচিত। গবেষণায় দেখানো হয়েছে যে এই তৃতীয় পক্ষের উপাদানের একটি পূর্ণ পৃষ্ঠা লুপ একটি মিনিট পর্যন্ত বিলম্ব হতে পারে। এই অতিরিক্ত বৈশিষ্ট্যগুলি একসঙ্গে আসা কিছু পরিষেবা প্রদান করা গুরুত্বপূর্ণ। যাইহোক, তারা একটি খরচে আসে, এবং এটি সাইটের অবিচ্ছেদ্য এবং যারা না হয় না যারা নির্ধারণ করার মালিক মালিক। এই সমস্ত দক্ষতা সম্পন্ন করার সর্বোত্তম কৌশল হল সমস্ত তৃতীয়-পক্ষের বৈশিষ্ট্যগুলির উপর একটি খরচ-সুবিধা বিশ্লেষণ করা।

যেহেতু কঠোরতা ওয়েবসাইটের প্রতিটি পর্যায়ে একটি পৃষ্ঠার সমস্ত সামগ্রী ডাউনলোড করে, সেক্ষেত্রে নজরদারি স্টেশনগুলির দ্বারা সৃষ্ট সমস্ত ট্র্যাফিক বাদ দেওয়া প্রয়োজন। অন্যথায়, তারা গুগল এনালিটিকালকে তিক্ত ফলাফলের সূচনা করতে পারে। নজরদারি স্টেশনগুলি থেকে ব্যবহারকারী সমস্ত ট্র্যাফিক বাদ দেয় তা নিশ্চিত করার জন্য একটি পদ্ধতি অনুসরণ করা আছে। এই জন্য ব্যবহৃত সর্বাধিক সাধারণ বিশ্লেষণমূলক প্ল্যাটফর্ম হল Google Analytics। Source - mikrotik metal reset.

গুগল অ্যানালিটিক্সগুলিতে কর্মরত কর্ম সর্বজনীন। এর মানে হল যে কোনও বিশ্লেষণাত্মক প্ল্যাটফর্ম ব্যবহার করে তা কোন ব্যাপার না, গাইডটি সকলের জন্য একই। এই নিবন্ধটি জন্য, আমরা এটি Google Analytics প্ল্যাটফর্ম ব্যবহার করে প্রদর্শন করা হবে, যা অধিকাংশ ওয়েবসাইটের জন্য সাধারণ।

এখানে কি করা দরকার:

    (২3) গুগল অ্যানালিটিক্স সফটওয়্যারে লগ ইন করুন
  • খোলার সময়ে, অ্যাডমিন ট্যাবটি চিহ্নিত করুন, যা আপনার পছন্দসই প্রোফাইলগুলির একটি তালিকা নিয়ে আসে।
  • উপযুক্ত প্রোফাইল নির্বাচন করুন। এই ক্ষেত্রে, Rigor সেরা পছন্দ হবে।
  • প্রদেয় উপ-নির্বাচন থেকে ফিল্টার ট্যাব ক্লিক করুন
  • সাইটের জন্য একটি কাস্টম ফিল্টার তৈরি করতে + একটি নতুন ফিল্টার চয়ন করুন।

এই বিন্দুতে পৌঁছানোর সময়ে, একজনকে পর্যবেক্ষণের তালিকাগুলির মধ্যে যেতে হতে পারে যেটি রগর বর্তমানে আছে। তারা তাদের পর্যবেক্ষণ স্টেশনগুলির সাথে তাদের আইপি ঠিকানা, অঞ্চলের কোড এবং এটিতে দেওয়া ভূমিকা সহ রঘু অবস্থার সম্পূর্ণ তালিকা প্রদান করে। একবার আইপি ঠিকানার পরিচয় সম্পূর্ণ হলে, কাস্টম ফিল্টারগুলি শেষ করার জন্য Google Analytics এ ফিরে যান।

নতুন ফিল্টারের অধীনে, "প্রোফাইলে ফিল্টার যোগ করুন" এ যান।

    (২3) একটি নতুন ফিল্টার তৈরি করা কিনা জিজ্ঞাসা প্রম্পট সঙ্গে বাক্স চেক করুন। (২3) ফিল্টারের তথ্যের মধ্যে, পরিশোধক নামটি মনিটরিং স্টেশনটির অবস্থান অন্তর্ভুক্ত করা উচিত, ফিল্টার টাইপের পূর্বনির্ধারিত ফিল্টারটি পরীক্ষা করুন। রিয়েল ব্রাউজার পর্যবেক্ষণ স্টেশনগুলির IP ঠিকানাগুলি লিখুন।

সামগ্রিক বিশ্লেষণে দেখা না গেলে তারা সেন্ট্রাল বা কনটেন্ট স্টেশন ছাড়াও কোনও পয়েন্ট নেই। সব শেষে, এটি সম্পূর্ণ, পর্যবেক্ষণ স্টেশনগুলি থেকে সমস্ত ট্র্যাফিক রিপোর্টে প্রদর্শিত হয় না।

November 28, 2017