Back to Question Center
0

এটা মিস করবেন না! সেমটি এসইও পরীক্ষায় আপনি এই বছরের চেষ্টা করা উচিত প্রদান

1 answers:

এসইও ইন্টারনেটে আপনার ওয়েবসাইটের জৈব দৃশ্যমানতা বৃদ্ধি করার জন্য সবচেয়ে সাধারণ এবং শক্তসমর্থ পদ্ধতি বা কৌশলগুলির মধ্যে একটি। কিছু জিনিস আছে, কৌশল, এবং ধারনা আপনি যত্ন নিতে হবে। একটি শব্দ যা সংজ্ঞায়িত করতে পারে সার্চ ইঞ্জিন অপ্টিমাইজেশন হল "পরীক্ষা করা।" কয়েকটি কীওয়ার্ড চেষ্টা করা এবং ইন্টারনেটে সাফল্য অর্জনের জন্য নতুন কৌশল এবং পদ্ধতিগুলি পরীক্ষা করা বাধ্যতামূলক।

জেসন অ্যাডলার, গ্রাহক সাফল্যের ম্যানেজার (1২) সেমল্ট , এখানে কয়েকটি এসইও অপারেশন সম্পর্কে আলোচনা করেছেন যা আপনাকে এই বছরের চেষ্টা করতে হবে।

আমি আপনাকে বলি যে পরীক্ষাগুলি আপনার সার্চ ইঞ্জিন অপ্টিমাইজেশনের ভিত্তি এবং আপনার ওয়েব পেজগুলিতে আরো বেশি ট্রাফিক চালানোর গ্যারান্টি। এসইও পরীক্ষার পাশাপাশি, কেউ ওয়ার্ল্ড ওয়াইড ওয়েবের বিপ্লব আনতে পারে না।

(২0) পরীক্ষা 1: সামগ্রী প্রজনন

সব এসইও বিশেষজ্ঞদের জানেন যে কন্টেন্ট রাজা হয়। এতে কোন সন্দেহ নেই কারণ, মানের কন্টেন্ট ছাড়াই, আপনার সাইটটি ইন্টারনেটে বসতে পারবে না। দুর্ভাগ্যবশত, বিভিন্ন ব্যক্তিরা তাদের সময় এবং প্রচেষ্টা বাঁচাতে বিষয়বস্তু কাটনা পছন্দ করে। Source - clearomizer ohm.এই কৌশলটি আপনাকে কাঙ্ক্ষিত ফলাফল দেবে না। এজন্যই আপনাকে গুণমানের সামগ্রী তৈরি করতে হবে এবং আপনার নিবন্ধগুলিতে প্রাসঙ্গিক কীওয়ার্ডগুলি ব্যবহার করতে হবে। বেশিরভাগ মানুষ বিশ্বাস করে যে এটি একটি দৈনিক ভিত্তিতে নিবন্ধ প্রচুর তৈরি মানে। প্রকৃতপক্ষে, এটি শুধুমাত্র আপনি প্রতিদিন একটি নিবন্ধ লিখুন এবং এটি শীর্ষ খাঁজ মানের হতে হবে মানে। বিশ্বের সকল অংশের শীর্ষ লেখকদের দ্বারা লিখিত সামগ্রী পেতে সংস্থাগুলি কঠোর পরিশ্রম করে। তারা তাদের লেখকদের মোটামুটিভাবে পরিশোধ করে এবং তাদের প্রচুর কাজ প্রদান করে। আপনি শুধুমাত্র মানের নিবন্ধ লিখতে হবে না কিন্তু অনুসন্ধান ইঞ্জিন ফলাফলগুলিতে আপনার পৃষ্ঠাগুলি ইন্ডেক্স করার জন্য নতুন কীওয়ার্ড এবং বাক্যাংশগুলির সাথেও পরীক্ষা করা উচিত নয়। Google বিষয়বস্তু গুণমান এবং আপনার সামগ্রিক ডোমেন কর্তৃপক্ষের উপর ভিত্তি করে একটি ওয়েবসাইটের সমস্ত পৃষ্ঠাগুলি স্কোর করে। আপনি যদি প্রচুর পৃষ্ঠা তৈরি করেন, তবে সেগুলিকে ভালভাবে লিখিত নিবন্ধ বা ওয়েব বিষয়বস্তুতে সূচীবদ্ধ করা গুরুত্বপূর্ণ।

(২0) পরীক্ষা 2: ব্যবহারকারীর অভিজ্ঞতা অপ্টিমাইজেশান

ব্যবহারকারীর অভিজ্ঞতা সর্বদা আপনার বাস বিশ্বের কোন অংশ কোন ব্যাপার গণনা। এটি সাফল্যের মূল হিসাবে বিবেচনা করুন এবং আপনার দর্শকদের একটি চমৎকার অভিজ্ঞতা প্রদান করুন। আপনার এসইও-এ কখনও কখনও শেষের পরীক্ষা হিসাবে বিভিন্ন কৌশলগুলি একত্রিত করুন যাতে আরও বেশি লোক আপনার ওয়েব পেজগুলিতে আগ্রহ দেখায়। এটা বলা ভুল হবে না যে গুগল এর অ্যালগরিদম এবং কৌশল সাম্প্রতিক মাসগুলোতে পরিবর্তিত হয়েছে। সুতরাং, আপনি সার্চ ইঞ্জিন কি ভাল চান বুঝতে এবং একটি ওয়েবসাইটের মধ্যে আপনার ব্যবহারকারীদের জন্য একটি ইতিবাচক অভিজ্ঞতা আনতে হবে। আপনার দর্শকদের মানসিকতার বিষয়টি আপনি যত বেশি বুঝতে পারবেন, ততই আপনার দর্শক এবং সার্চ ইঞ্জিনগুলি বিশেষ করে গুগলকে উন্নত এবং ব্যস্ত রাখার সম্ভাবনা আপনার।

(২0) পরীক্ষা 3: অভ্যন্তরীণ লিঙ্কিং চালানো

একটি এসইও বিশেষজ্ঞ বহিরাগত এবং অভ্যন্তরীণ লিঙ্ক উপর ফোকাস এর তাত্পর্য জানে। আপনার অভ্যন্তরীণ লিঙ্কগুলিকে একটি বৃহৎ পরিমাণে বৃদ্ধি করা গুরুত্বপূর্ণ। আপনার বিভিন্ন নিবন্ধে লিঙ্কগুলি পেতে কেবল কীওয়ার্ড বা অযৌক্তিক নোঙ্গর পাঠের ফাঁকা রাখা প্রয়োজন নেই। পরিবর্তে, আপনি বিভিন্ন বিষয় বাছাই করা উচিত এবং নিশ্চিত করুন যে মানের কোন খরচ সঙ্গে আপোস করা হয় না। একে অপরের সাথে প্রাসঙ্গিক পৃষ্ঠা লিঙ্ক এবং কয়েক সপ্তাহের মধ্যে ভাল ফলাফল পেতে।

November 29, 2017