Back to Question Center
0

মিষ্টি: 5 সাইটে যথেষ্ট হিটিং না করার কারণ

1 answers:

নিম্নোক্ত পাঁচটি ক্ষেত্রের একটি তালিকা যা নিয়মিতভাবে অবহেলিত হয় কারণ মালিকরা কীভাবে কাজ করে বা কীভাবে তাদের পরিচালনা করেন তা বোঝেন না। লক্ষ্য করুন যে পরিবর্তন ইতিবাচক ফলাফল উপস্থাপন করা হয় এবং ধৈর্যের প্রয়োজন হয় না।

জেসন অ্যাডলার, গ্রাহক সাফল্যের ম্যানেজার সেমাল্ট ডিজিটাল সার্ভিসেস, এখানে সবচেয়ে সাধারণ এসইও ভুল ব্যাখ্যা করেছেন

1। যথেষ্ট না যথেষ্ট বিষয়বস্তু

বর্তমানে, সার্চ ইঞ্জিনগুলি , বিশেষ করে গুগল, সামগ্রীগত মানটি অত্যন্ত গুরুত্ব সহকারে ব্যবহার করে এবং তাদের অ্যালগরিদমগুলিকে নিশ্চিত করার জন্য সেটিকে নিশ্চিত করে যে তারা শুধুমাত্র ভাল কন্টেন্ট ক্যাপচার করে। নিম্ন মানের সামগ্রী এবং সামগ্রিক ওয়েবসাইট কম ওয়েবসাইট হিট এবং কমপক্ষে ট্র্যাফিক থাকার একটি অগ্রদূত। সার্চ ইঞ্জিন ছাড়াও, সোশ্যাল মিডিয়ায় র্যাঙ্কিংয়ের উপর পরোক্ষ প্রভাব রয়েছে এবং ওয়েবসাইট ট্র্যাফিক ।

ট্রাফিক বৃদ্ধি নিশ্চিত করা বিষয়বস্তু যে উচ্চ কৌতুকপূর্ণ পৃষ্ঠায় প্রকাশিত পান্ডা, এবং পেঙ্গুইনের পরে কাজ করা সকল কপিরিটিটিং টিপসকে সন্তুষ্ট করে, ভাল এবং নিরপেক্ষ গবেষণা করে।

2। উচ্চ প্রতিযোগিতার শব্দগুলির জন্য লক্ষ্য

এটি প্রধানত সার্চ ইঞ্জিনের উদ্বেগ। অনেক ওয়েবসাইট SERP এর প্রথম পৃষ্ঠায় প্রতিদ্বন্দ্বিতা করে, যার মাত্র দশটি স্লট থাকে। সার্চ ইঞ্জিন এই শীর্ষ দশ অবস্থানের সবচেয়ে বিশ্বস্ত সাইট প্রদর্শন করার চেষ্টা করুন। এই সাইটগুলির অধিকাংশই বাজারে ব্যবহৃত সবচেয়ে জনপ্রিয় কীওয়ার্ড সম্পর্কে সচেতন।.এই প্রতিযোগিতার কারণে, আসন্ন ওয়েবসাইটের জন্য একই জনপ্রিয় কীওয়ার্ডগুলির জন্য র্যাঙ্ক করার চেষ্টা করা কঠিন।

যেহেতু জনপ্রিয় কীওয়ার্ডগুলি প্রশ্নটির বাইরে, একটি বিকল্প দীর্ঘ পথচিহ্ন ব্যবহার করা হয়। গুগল কিওয়ার্ড টুল ব্যবহার করে লম্বালম্বার কীওয়ার্ডগুলি অন্তর্ভুক্ত করুন কারণ তাদের কম প্রতিযোগিতা রয়েছে। ওয়েবসাইটের ট্র্যাফিকটি জনপ্রিয় কীওয়ার্ডগুলির তুলনায় অনেক বেশি নাও হতে পারে তবে সার্চ ইঞ্জিন দ্বারা ট্রাস্টের ধারণাকে উন্নত করার একটি চমৎকার উপায়।

3। স্লো ওয়েবসাইট

Google একটি র্যাঙ্কিং ফ্যাক্টর হিসাবে গতি ব্যবহার করে কারণ এটি তার ব্যবহারকারীর অভিজ্ঞতাকে সর্বাধিক গুরুত্ব দেয়। তবুও, গ্রাহকরা একটি দ্রুতগতির লোড সঙ্গে একটি ওয়েবসাইট ফিরে পেতে সম্ভবত। এটি ধীরে ধীরে লোড করলে, ব্যবহারকারীরা পৃষ্ঠার বাইরে বের হবে। সাইট বা পৃষ্ঠা অন্য উত্স থেকে রেফারেল ট্রাফিক পেতে পারে কিন্তু 4-5 সেকেন্ডের সর্বনিম্ন লোড স্পিড পূরণ করতে ব্যর্থ হয়, এইভাবে দর্শকরা কোনও জিনিস না দেখিয়ে ছেড়ে চলে যায়। যদি একটি ওয়েবসাইটের লোডিং সময় বাড়ায়, তাহলে ওয়েবসাইট হিটগুলি উন্নত করতে নিশ্চিত হয় যা ট্র্যাফিক বৃদ্ধি পায়। এটি শীর্ষ দশটি স্লটগুলিতে উপস্থিত হওয়ার সম্ভাবনাকেও সর্বাধিক করে তোলে।

4। পান্ডা বা পেঙ্গুইন দ্বারা একটি হিট

সার্চ ইঞ্জিন অ্যালগরিদমের পরিবর্তনগুলি SERP- তে কোনও ওয়েবসাইটের উপর প্রভাব ফেলতে পারে এবং ফলস্বরূপ, ট্র্যাফিকের পরিমাণটি পেয়েছে। যদি পান্ডা বা পেঙ্গুইন আপনার সাইট হিট করে, তাহলে ট্র্যাফিকের অভিজ্ঞতা প্রতিটি দিনকে উল্লেখযোগ্য ভাবে ড্রপ করতে থাকে যখন গুগল তাদের অ্যালগরিদম আপডেট করে তখন ট্র্যাফিক হ্রাস করতে শুরু করে যখন Google Analytics প্রতিবেদনটি তুলনা করুন। যদি কোনও সম্পর্ক থাকে, তাহলে ওয়েবসাইটের ট্র্যাফিক পুনরুদ্ধারের জন্য কিছু পরিবর্তনও করুন।

যদি দুটি না হয়, তবে সম্ভবত এটি এখনও তরুণ, সামান্য কন্টেন্ট আছে, সোশ্যাল মিডিয়া ব্যবহারের কোন প্রমাণ নেই, ট্র্যাফিকের কোনও বিকল্প উৎস নেই, অথবা এসইও এর এক বা একাধিক সমস্যা তৈরি করছে।

5। ভুল এসইও দৃঢ় ভাড়া

আজ ওয়েবে অনেক আত্মনির্ভরশীল SEO বিশেষজ্ঞরা আছে ভুল এসইও কোম্পানি নির্বাচন করা তার ট্রাফিক এবং অন্যান্য সুযোগের ব্যবসা খরচ করতে পারে। ইন্টারনেটে যা প্রদর্শিত হয় তা বিশ্বাস করি না। এসইও বিশ্লেষণের জন্য আপনার গ্রহণ করা প্রত্যেকটি ব্যক্তি বা গোষ্ঠীটি যাচাই করুন এবং নিশ্চিত করুন।

. - dryer moisture systems
November 29, 2017