Back to Question Center
0

সোশ্যাল মিডিয়া মার্কেটিং টিপস সেমিলেট থেকে আপনাকে জানতে হবে

1 answers:

আপনি যদি একটি ছোট এবং নতুন ব্যবসা চালাচ্ছেন, তবে সম্ভাবনা রয়েছে যে আপনি সামাজিক মিডিয়া উপস্থিতি উপেক্ষা করেছেন। এবং যদি আপনি Facebook, Twitter, Pinterest, LinkedIn, এবং Google+, Nik Chaykovskiy, সেমল্ট বিশেষজ্ঞের মত ওয়েবসাইটগুলিতে যথেষ্ট সময় অপেক্ষা বেশি সময় কাটাচ্ছেন তবে আপনি এই সাইটগুলি আপনাকে প্রচুর সুবিধা দিচ্ছেন তা নিশ্চিত করে সময়। সুতরাং, সোশ্যাল মিডিয়া সাইটগুলি বিজ্ঞতার সাথে নির্বাচন করা এবং তাদের ব্যবস্থাপনায় কিছু সময় ব্যয় করা গুরুত্বপূর্ণ। আপনি কত দিন ব্যয় করবেন আপনার ওয়েবসাইটটি কতগুলি ভিউ পাবেন এবং কতগুলি পণ্য অনলাইনে বিক্রি করতে পারবেন তা নির্ধারণ করবে ফেসবুক এবং টুইটার দুটি প্রধান সোশ্যাল মিডিয়া নেটওয়ার্ক, যেখানে ব্যক্তিগত এবং ব্র্যান্ডের এক্সপোজারটি অত্যন্ত গুরুত্বপূর্ণ। আজ আমরা প্রত্যেক ছোট ব্যবসায়ীর জন্য কিছু সোশ্যাল মিডিয়া মার্কেটিং টিপস শেয়ার করেছি।

ফেসবুক

ফেসবুকে ব্যবহার করার সময়, আপনি পৃষ্ঠাগুলি তৈরি করতে, সম্প্রদায়গুলিতে যোগদানের এবং ফেসবুকে বিজ্ঞাপনগুলি দ্বারা আরো বেশি সংখ্যক ব্যক্তিকে নিযুক্ত করবেন। এই আপনি অনেক খরচ যাচ্ছে না, কিন্তু আপনার লক্ষ্য শ্রোতা অবশ্যই আপনার ব্র্যান্ড এবং আপনার ব্যবসা সম্পর্কে সবকিছু জানতে হবে প্রথম ধাপ হল আপনার ব্যবসার পৃষ্ঠাটি তৈরি করা এবং এটি ফেসবুকে যাচাই করে নেওয়া। নিশ্চিত করুন যে আপনি প্রচুর আকর্ষক সামগ্রী দিয়ে এটি পূরণ করুন এবং আপনার ব্রান্ডের সম্পর্কে গুণমানের নিবন্ধগুলি লিখুন। সম্প্রদায়ের মধ্যে এই পৃষ্ঠাটি ভাগ করুন এবং এটি পছন্দ করার জন্য অন্যদের অনুরোধ করুন। Source - contraste amarillo y verde.পরবর্তী ধাপটি ফেসবুকে কন্টেন্ট কৌশল তৈরি এবং আপনার ভক্তদের অনলাইন যখন নিবন্ধগুলি পোস্ট করতে হয় যদি আপনি পোস্টগুলির সময়সূচী এবং সর্বাধিক এক্সপোজার পেতে বিশেষ করে সর্বোচ্চ সময় ধরে এটি চমৎকার হবে।

টুইটার

Twitter ব্যবহার করার সময়, আপনার লক্ষ্য অনেক অনুসারী পেতে এবং যথাযথ হ্যাশট্যাগগুলি সন্নিবেশ করা উচিত। বিশ্বের সাথে যোগাযোগ এবং যোগাযোগ করার সেরা উপায়গুলির মধ্যে একটি টুইটার। আপনার টুইটগুলি যদি ভাইরাল হয়ে যায় তবে আপনি চমৎকার অনলাইন উপস্থিতি নিশ্চিত করতে পারেন। এটি সম্ভব করতে প্রথম জিনিস আপনার জৈব সঠিকভাবে নৈপুণ্য করা হয়। আপনার নাম, প্রোফাইল ছবি ঢোকান এবং আপনার ব্র্যান্ডের একটি লিঙ্ক দিয়ে আপনার সম্পর্কে একটু লিখুন। পরের ধাপ আপনি অনুসরণ করতে চান মানুষ চয়ন এবং আপনি ফিরে অনুসরণ করার জন্য তাদের জিজ্ঞাসা করা হয়। প্রতিদিন এই প্রক্রিয়াটি পুনরাবৃত্তি করুন এবং আপনার দর্শকদের সব সময় আগ্রহী মনে রাখবেন। আপনি যদি টুইটারে কিছু আকর্ষক এবং দরকারী জিনিসগুলি ভাগ করেন, তবে সম্ভাবনা রয়েছে যে আপনি অনেক দিন ধরে অনুসারীদের পেতে পারেন।

লিঙ্কডইন

লিঙ্কডইন তৃতীয় জনপ্রিয় এবং আশ্চর্যজনক সামাজিক মিডিয়া প্ল্যাটফর্ম। এখানে কর্মী এবং ব্যবসায়ীদের একটি দৈনিক ভিত্তিতে দেখা। লিঙ্কডইন হল আপনার ডিজিটাল সিভি। এখানে আপনি আপনার ব্যক্তিগত এবং পেশাদারী অভিজ্ঞতা, শিক্ষা পটভূমি সম্পর্কে লিখতে এবং একটি বৃহৎ সংখ্যক মানুষের সাথে সংযোগ করার চেষ্টা করতে হবে। আপনার সাথে সংযুক্ত আরো মানুষ, উচ্চতর অনলাইনে ভাড়া নেওয়া আপনার সম্ভাবনা হতে হবে। এমনকি যখন আপনি LinkedIn- এ একটি ব্যবসা করছেন এবং প্রচার করছেন, আপনি সহজেই সংযোগ এবং আপনার অনুগামীদের সংখ্যা উপর ভিত্তি করে এক্সপোজার পেতে পারেন। নিয়মিত আপনার বিষয়বস্তু এখানে প্রচার করুন এবং দৈনন্দিন প্রায় সবকিছু জড়িত শেয়ার করুন।

November 29, 2017