Back to Question Center
0

সাইট ট্রাফিক হিট নিচে যখন সেমটিট বিশেষজ্ঞ কি করতে নির্দেশ দেয়

1 answers:

এটি একটি দুঃস্বপ্নের মত যখন আপনি আপনার এসইও কর্মক্ষমতা গুগল বা অন্য সার্চ ইঞ্জিন দ্বারা কালো তালিকাভুক্ত করা হয়েছে এবং এই সমস্যা থেকে পরিত্রাণ পেতে কোন উপায় নেই। আপনার সাইটের জন্য জৈব ট্র্যাফিক পেতে, আপনাকে কীওয়ার্ড দিয়ে খেলা করা উচিত, মানের নিবন্ধগুলি প্রকাশ করা এবং আপনার ওয়েবসাইটের জন্য কী ধরনের সার্চ ইঞ্জিন অপ্টিমাইজেশান কৌশল প্রয়োজন তা চিহ্নিত করা উচিত।

আপনার এসইও সম্পর্কিত বিষয়গুলির অনেকগুলি সমাধানের জন্য এখানে মিমোল্ট এর নেতৃস্থানীয় বিশেষজ্ঞ জেসন অ্যাডলারের দ্বারা নির্ধারিত নিম্নলিখিত জিনিসগুলি মনে রাখা উচিত

কর্তৃপক্ষের ইস্যু: ওয়েবমাস্টার সরঞ্জাম পরীক্ষা করুন

প্রথম এবং সবচেয়ে গুরুত্বপূর্ণ জিনিস হল আপনি ওয়েবমাস্টার সরঞ্জাম পরীক্ষা করা উচিত এবং সেখানে প্রযুক্তিগত টিপস খুঁজে বের করা উচিত। আপনার সাম্প্রতিক সরঞ্জামগুলির সাথে আপডেট থাকুন এবং আপনার সাইটের পারফরম্যান্সের একটি তাত্ক্ষণিক ড্রপ হতে পারে এমন সমস্যাগুলি বাদ দেওয়ার জন্য আপনার নিজের কয়েকজনকে পান করুন।

Bing এবং Google তাদের ব্যবহারকারীদের প্রচুর সরঞ্জাম সরবরাহ করে। আপনি নিজের সাথে তাদের আপডেট রাখতে পারেন এবং ওয়েবসাইটগুলির কোনও জরিমানা এড়াতে পারেন। আপনার যদি সব প্রয়োজনীয় ওয়েবমাস্টার সরঞ্জাম থাকে তবে সম্ভাবনা রয়েছে যে আপনার ওয়েবসাইটটি সার্চ ইঞ্জিন ফলাফলগুলির মধ্যে একটি ভাল র্যাঙ্ক পাবে। আপনি আপনার ওয়েবসাইট নিবন্ধিত এবং আপনার ওয়েবসাইট যাচাই না করে থাকেন, তাহলে আপনি আসন্ন দিনে একটি সমস্যা স্বাগত জানাতে পারেন।

(২)

প্রাসঙ্গিকতা সংখ্যা: বিশ্লেষণ করুন

যদি আপনার সমস্ত ওয়েবমাস্টার সরঞ্জামগুলি জরিমানা দেখায়, তাহলে আপনার জৈব অনুসন্ধানের ট্র্যাফিকের Google এর প্রতিবেদনগুলি যাচাই করতে Google এর অনুসন্ধানের অনুসন্ধানে যেতে হবে। নিশ্চিত করুন এটি সার্চ ইঞ্জিনের মানগুলির সাথে মিলছে। অন্যথায়, আপনার সাইটে ক্ষতিগ্রস্ত হতে পারে। যদি রিপোর্টগুলি ভিন্ন হয় তবে একটি সমস্যা হতে পারে যা আপনাকে যত তাড়াতাড়ি সমাধান করতে হবে।

আপনি সবসময় আপনার সাইটের কর্মক্ষমতা মনোযোগ দিতে হবে এবং এটি কোন খরচ হ্রাস না দেওয়া। একবার আপনি সমস্ত প্রযুক্তিগত সমস্যার সমাধান করেছেন, পরবর্তী পদক্ষেপ হল আপনার সাইটের পরিবর্তনগুলি বিশ্লেষণ এবং তাদের সংরক্ষণ করা। আপনার নিবন্ধ পরিবর্তন যত তাড়াতাড়ি সম্ভব প্রভাবিত করা উচিত। দৈনিক ভিত্তিতে Google Analytics থেকে প্রতিবেদনগুলি ডাউনলোড করুন এবং আপনার পাশে কি ধরনের পরিবর্তন প্রয়োজন হতে পারে তা পর্যবেক্ষণ করতে একে অপরকে তুলনা করুন।

অ্যালগরিদমিক সমস্যা

অ্যালগরিদম সংক্রান্ত সমস্যার সমাধানের জন্য, আপনার কীওয়ার্ড এবং বাক্যাংশগুলি পরীক্ষা করা উচিত। আপনার সাইটে গুণমানের ট্র্যাফিক বা না হওয়ায় আপনি তা গুরুত্ব সহকারে পালন করতে পারেন, এবং এই সবগুলি খুব সহজেই সহজেই গুগল এ্যালেটিকলে চেক করা যায়।

পরবর্তী ধাপে পেঙ্গুইন টুল চেক করুন এবং এখানে সাইন আপ করুন। আপনি একটি Google অ্যাকাউন্ট তৈরি করুন এবং আপনার বিশ্লেষণকে একটি নিয়মিত ভিত্তিতে Google এর প্রধান অ্যালগরিদম আপডেট পেতে সংযুক্ত করতে হবে। এই টুলটি আপনাকে বলবে যদি আপনার সাইটের পারফরম্যান্স হ্রাস হয় এবং এটির সম্ভাব্য কারণটি কী হতে পারে। আপনার সাইট এবং এর অ্যালগরিদম সঙ্গে একটি সমস্যা আছে, পেঙ্গুইন টুল আপনি আপডেট রাখা হবে। যদি আপনি যতো সম্ভব সম্ভব যে সমস্যাটি সমাধান না করেন Google আপনার সাইটটি সনাক্ত করে এবং ব্লক করতে পারে। আপনি সবসময় আপনার এসইও অভ্যাস পরীক্ষা করা উচিত এবং আপনার ওয়েবসাইটের জন্য মহান হতে প্রমাণ করা হতে পারে যারা নির্বাচন। কম মানের নিবন্ধগুলি ঠিক করুন এবং উন্নত সার্চ ইঞ্জিন র্যাঙ্কিংয়ের জন্য প্রাসঙ্গিক কীওয়ার্ডগুলি সন্নিবেশ করুন।

November 29, 2017
সাইট ট্রাফিক হিট নিচে যখন সেমটিট বিশেষজ্ঞ কি করতে নির্দেশ দেয়
Reply