Back to Question Center
0

মিউচ্যুয়াল শেয়ার 10 এসইও বুট করার জন্য সহজ হিট

1 answers:

অনলাইন দৃশ্যমানতা এবং সার্চ ইঞ্জিন অপ্টিমাইজেশান সম্পর্কে আমাদের কথাবার্তা বলা হলে, আমাদের মন থেকে আসা সবচেয়ে সাধারণ জিনিসগুলির মধ্যে একটি হল পৃষ্ঠাগুলি কীভাবে অপ্টিমাইজ করা যায় এবং কীভাবে মেটা বর্ণনাগুলি এবং কীওয়ার্ডগুলি আমাদের বিষয়বস্তুতে ব্যবহার করে । বিভিন্ন কৌশল এবং পদ্ধতি আপনাকে যত্ন নিতে প্রয়োজন আছে, আপনি কোন পৃষ্ঠার এসইও বা অফ-পেজ এসইও করছেন না। ইন্টারনেটটি কোটি কোটি ওয়েবসাইটের সাথে একটি বিশাল আড়াআড়ি, যাতে আপনি আপনার ব্র্যান্ড সার্চ ইঞ্জিনের ফলাফলগুলিতে আনতে পারেন যদি আপনি জানেন যে সঠিক শ্রোতা কিভাবে লক্ষ্য করবেন।

এখানে জেসন অ্যাডলারের কাছ থেকে কিছু দ্রুত হিট, কাস্টমার সফলতার পরিচালক সেমল্ট , এসইওকে উন্নত করার জন্য।

№1 আপনার স্থানীয় তালিকা অপটিমাইজ করুন

আপনি যা করতে চান তা আপনার স্থানীয় তালিকাগুলি অপটিমাইজ করুন। ওয়ার্ল্ড ওয়াইড ওয়েব মধ্যে আনুষ্ঠানিকতা খুবই গুরুত্বপূর্ণ, এবং মানুষ আপনার ওয়েবসাইটে অনেক সময় ব্যয় করা কঠিন হতে পারে। এজন্যই আপনাকে তাদের সহজবোধ্য এবং আশ্চর্যজনক ডিলারদের প্রতি আকর্ষণ করতে হবে। একটি স্থানীয় তালিকা ফোন নম্বর, ঠিকানা, ইমেল আইডি, এবং অন্যান্য অন্যান্য তথ্য গঠিত। আপনার ক্লায়েন্টকে এটি প্রদান করে, আপনি নিশ্চিত করতে পারেন যে তারা নিরাপদ হাত রয়েছে এবং আপনি তাদের আদেশগুলি গুরুত্ব সহকারে গ্রহণ করতে প্রস্তুত।

№2 আপনার সম্মাননা পরিচালনা করুন

আপনার অনলাইন খ্যাতি পরিচালনা অত্যন্ত গুরুত্বপূর্ণ। এই জন্য, আপনি ইতিবাচক রিভিউ, ভাল মতামত এবং অনলাইন রেটিং এবং পর্যালোচনাগুলি পেতে আপনার দৃষ্টিভঙ্গি এবং নির্ভরযোগ্যতা সম্পর্কে নিজেদের কথা বলার জন্য প্রচুর পরিমাণে ফোকাস করা উচিত। এটি সার্চ ইঞ্জিনগুলিকে আপনার ব্যবসার বিষয়ে কতটা নির্ভরযোগ্য এবং কেন্দ্রীভূত করার ধারণা দেবে।

№3 আপনার মূলশব্দ তালিকাটি অবিলম্বে রিফ্রেশ করুন

আপনি একটি নিয়মিত ভিত্তিতে আপনার কীওয়ার্ড তালিকা রিফ্রেশ করতে হবে। আপনি দৈনিক প্রচুর নিবন্ধ তৈরি করা হয়, তাহলে, কোন কিওয়ার্ড পুনরাবৃত্তি হয় তা নিশ্চিত করতে হবে। Source - teinte fluide.বিকল্পভাবে, আপনি সপ্তাহের একটি নির্দিষ্ট সময় নির্ধারণ করতে পারেন এবং আসন্ন দিনে লক্ষ্যবস্তু করতে চান এমন কীওয়ার্ডগুলির একটি তালিকা তৈরি করুন।

№4 আপনার কর্পোরেট সাইটের জন্য এসইও রিজার্ভ করবেন না

বিভিন্ন কোম্পানি তাদের কর্পোরেট সাইটগুলির জন্য এসইও রক্ষিত। যদি আপনি একই কাজ করছেন, আমাকে বলুন যে আপনি একটি বড় ভুল করছেন। পরিবর্তে, আপনি আপনার পৃষ্ঠাগুলির শিরোনাম, বিবরণ, গুণমান সামগ্রী এবং চিত্রগুলি মাঝে মাঝে ব্যয় করা উচিত।

№5 কোয়ালিটি সামগ্রী তৈরি করুন

আমরা মানের নিবন্ধগুলির গুরুত্ব এবং তাদের মূল কীওয়ার্ডগুলির যথাযথ ব্যবহার অবহেলা করতে পারি না। প্রতিদিন আপনাকে অনেক কম মানের নিবন্ধ প্রকাশ করতে হবে না। পরিবর্তে, আপনি মানের স্টাফ প্রকাশ এবং আপনার সাইট এর দৃশ্যমানতা বজায় রাখা উপর ফোকাস করা উচিত।

№6 একসাথে আপনার সাইটের লিঙ্ক করুন

আপনার যদি একাধিক ওয়েবসাইট থাকে, তাহলে তাদের একসঙ্গে সংযুক্ত করতে হবে। এটি সর্বোত্তম এসইও কৌশলগুলির মধ্যে একটি, এবং অনেক বিশেষজ্ঞ তাদের গ্রাহকদের কাছে এটি সুপারিশ করে।

№7 আপনার শব্দ ব্যবহার করুন

যখন আপনি লিঙ্কগুলি তৈরি করছেন, তখন আপনাকে আপনার নিজের শব্দগুলি ব্যবহার করতে হবে এবং অন্যান্য সাইটগুলির শব্দগুলির উপর নির্ভর করা বন্ধ করতে হবে। আপনি সবসময় অ্যাঙ্কর গ্রন্থে ব্যবহার এবং আপনার বিভিন্ন নিবন্ধের লিঙ্ক দিতে যাতে আরো এবং আরো ব্যবহারকারীদের জড়িত করা উচিত।

№8 আপনার YouTube চ্যানেলকে অবহেলা করবেন না

যদি আপনি সার্চ ইঞ্জিন ফলাফলের মধ্যে ভাল পদ পেতে চান, তাহলে আপনার YouTube চ্যানেলকে অবহেলা করা উচিত এবং এটি আপনার ওয়েবসাইটের সাথে সংযুক্ত না হওয়া উচিত। এই চ্যানেলের গুণমানের ভিডিওগুলি আপলোড করুন এবং Google আপনার সাইট বোনাস পয়েন্ট এবং একটি চমৎকার র্যাঙ্ক দিতে পারে। অনেক মানুষ আকৃষ্ট করার জন্য আপনার নিবন্ধে সরাসরি আপনার ভিডিওগুলি এম্বেড করুন।

№ 9 আপনার সোশ্যাল কমিউনিটির বজায় রাখা

ইন্টারনেটে সাফল্য অর্জনের সবচেয়ে সহজ উপায় হল সামাজিক সম্প্রদায় গুলো। আপনি নিয়মিত ফেসবুক, টুইটার, লিঙ্কডইন, এবং Google+ ব্যবহার করুন, যা সেরা সামাজিক নেটওয়ার্কিং সাইট।

№10 মোবাইল কী 2017

এটা সত্য যে মোবাইল বন্ধুত্বপূর্ণ সাইটগুলি আরো দর্শকদের সাথে যুক্ত হতে পারে। চমৎকার ফলাফল অর্জন আপনার সাইট প্রতিক্রিয়াশীল এবং গুগল বন্ধুত্বপূর্ণ করুন গুগল এমন সব সাইটকে ভাল র্যাংক দেয় যা সব ধরনের ডিভাইসে ভালভাবে দেখতে পারে।

November 29, 2017