Back to Question Center
0

টুইটারে সক্রিয় করার মাধ্যমে শ্রোতাদের জন্য ফাইট কিভাবে জয় করা যায় - স্যামল্ট থেকে অনুশীলন

1 answers:

সর্বাধিক অনলাইন ব্যবসাগুলি শক্তিশালী ইন্টারনেট বিপণন কৌশলগুলি অবলম্বন করে যা তাদের কোনও দর্শককে তারা পেতে চায়। বেশিরভাগ ক্ষেত্রেই, ব্যক্তিরা তাদের ওয়েবসাইটকে বিশ্বব্যাপী বিভিন্ন ধরণের বিভিন্ন ওয়েবসাইটে তাদের ওয়েবসাইট খুঁজে পেতে ইন্টারনেট বিপণন অনুশীলন করে। অন্য ক্ষেত্রে, লোকেরা যেভাবে তাদের গ্রাহকদের পেতে হয় সেভাবে প্রয়োজনীয় সমন্বয় করে।

সামাজিক মিডিয়া বিপণন (এসএমএম) অনেক লোক ক্লায়েন্ট এর টার্নওভার জন্য অনেক চ্যানেল খুঁজে পেতে সাহায্য করে। উদাহরণস্বরূপ, লোকেরা মানুষকে ওয়েবসাইটে নিয়ে আসতে টুইটার ব্যবহার করতে পারে। বেশিরভাগ ওয়েবমাস্টারদের তাদের বিপণন প্রচারাভিযানের উল্লেখযোগ্য অগ্রগতির জন্য টুইটারে অনেকগুলি দিক রয়েছে। যাইহোক, কিছু বিশেষ কৌশল যা কোনও ব্যক্তি টুইটারে সফল হতে পারে। নিক চ্যকোভস্কিয়া, সেমল্ট সিনিয়র কাস্টমার সফলতা ম্যানেজার দ্বারা এই গাইডে কিছু অপরিহার্য টুইটার কৌশল দেওয়া হয়েছে।

যথাযথ শ্রোতাদের সাথে যোগ দিন। আপনি যখন একটি টুইট পোস্ট করেন, তখন অনেক লোক পেতে পারে। বিভিন্ন মানুষ প্রতিক্রিয়া বা ক্ষেত্রের অংশগ্রহণ করতে পারে। আপনি ক্লায়েন্ট রূপান্তর না যাচ্ছে যারা দর্শক উপেক্ষা করতে শিখতে হবে। এইভাবে, আপনি এমন একটি ঘটনা এড়িয়ে চলতে পারেন যার মাধ্যমে মানুষ গ্রাহককে মূল্যবান সময় কাটাতে পারে।

retweets ব্যবহার করুন। ক্রিপ্টিং একটি কৌশল যা ওয়েবমাস্টারদের এসইও করতে সাহায্য করতে পারে। প্রত্যুত্তরগুলি অতিথি পোস্টগুলির মতোই কাজ করে এবং লিঙ্ক জাল স্থানান্তর করার সম্ভাবনা রয়েছে। Source - loan offers.যাইহোক, আপনি retweeting সম্পর্কে যাচ্ছে যখন সতর্কতা অবলম্বন করা উচিত। কখনও কখনও, retweet পাঠানোর আগে মন্তব্যের কিছু গুরুত্বপূর্ণ স্তরের প্রয়োজন হতে পারে।

ভিডিও এবং ছবি সামগ্রী ব্যবহার করুন। চিত্রগুলি, গ্রাফিক্স এবং ভিডিও সামগ্রী মার্কেটিং সামগ্রী হিসাবে গণনা করে। সার্চ ইঞ্জিন বটগুলি এই কন্টেন্ট ইন্ডেক্সটি সেরা মার্কেটিং পদ্ধতিগুলির মধ্যে একটি করে তৈরি করতে পারে। অন্য ক্ষেত্রে, মানুষ এমন ধারণাগুলি প্রকাশ করার সৃজনশীল উপায়গুলি খুঁজে পেতে সক্ষম হতে পারে যা খুব বেশি শব্দ না অন্তর্ভুক্ত করে, যা পরিদর্শকের মনোবিজ্ঞানকে বাদ দিতে পারে।

একটি ওয়েবসাইটের জন্য মেটা ট্যাগ ব্যবহার করুন। সার্চ ইঞ্জিন প্রতিটি ওয়েবমাস্টার গবেষণা এর কিছু গুরুত্বপূর্ণ দিক। প্রতিটি এসইও কর্ম একটি পর্যাপ্ত কীওয়ার্ড গবেষণা শুরু করে। ফলস্বরূপ, প্রত্যেক ওয়েবমাস্টারকে একটি কীওয়ার্ড গবেষণা করা উচিত যা প্রত্যেকের জন্য যথেষ্ট। অন্যান্য ক্ষেত্রে, মানুষ টুইটার অনুসন্ধান কনসোলের সূচকে তাদের মেটা বর্ণনা পাওয়ার অনেক উপায় জাগিয়ে তুলবে।

আপনার আসল অনুগামীদের জানুন। কোনও ইন্টারনেট বিপণন করার সময়, ওয়েব ডেভেলপমেন্টের বিভিন্ন দিকগুলি সার্চ ইঞ্জিনের পক্ষে কাজ করা উচিত । অন্যান্য ক্ষেত্রে, তাদের ব্যবসার অন্যান্য ব্যবসা স্তরে পৌঁছানোর সময় লোকেরা অনলাইন বিপণনের ক্ষমতা ব্যবহার করে। টুইটারে, আপনাকে সঠিক ব্যক্তিদের সাথে যুক্ত করতে শিখতে হবে। ক্লায়েন্টদের উপর আপনার সময় ব্যয় মাত্র।

উপসংহার

অধিকাংশ ব্যবসা ই-কমার্স ওয়েবসাইটের মাধ্যমে তাদের বিপণন পরিকল্পনা সফল। বিভিন্ন ব্যক্তি এবং ওয়েবমাস্টারদের জন্য উপভোগ্য সামগ্রী তৈরিতে বিভিন্ন ব্যক্তিদের জন্য ইন্টারনেটের অনেক সুযোগ রয়েছে। মেজর সংস্থার অনন্য সোশাল মিডিয়া মার্কেটিং কৌশল রয়েছে যা প্রতিবছর লাখ লাখ গ্রাহককে তাদের কাছে নিয়ে আসে। আপনি আপনার ওয়েবসাইটের জন্য ট্র্যাফিক উৎপন্ন করতে টুইটার ব্যবহার করতে পারেন যার মাধ্যমে কিছু পদ্ধতি এই নির্দেশিকা। আপনি লক্ষ্যযুক্ত বিপণন এবং ব্যক্তিগতকরণের মতো অসংখ্য কার্য সম্পাদন করতে সক্ষম হবেন।

November 29, 2017