Back to Question Center
0

সেমল্ট অ্যাডভাইসঃ কিভাবে খারাপ ব্ল্যাক হ্যাট এসইও ভালো লেগেছে এবং কিভাবে এটি এড়িয়ে চলতে হয়?

1 answers:

আপনার ব্যবসা আপনার জীবিকা, এবং আপনি অবৈধ জিনিসগুলি যে আপনার ইন্টারনেটে খ্যাতি ধ্বংস হতে পারে না জড়িত করা উচিত। এসইও বিশেষজ্ঞ নিয়োগ করা ভাল, তবে আপনি নিশ্চিত করতে পারেন যে তিনি সার্চ ইঞ্জিনে আপনার ওয়েবসাইটকে র্যাঙ্ক করতে কালো টুপি এসইও কৌশল ব্যবহার করেন না । মানুষের ভুলের অন্যতম ভুল হলো তারা এসইও কোম্পানির উপর প্রচুর অর্থ ব্যয় করে এমনকি তাদের সাইটগুলি জাল ট্র্যাফিক বা বৈধ হিটস পাচ্ছে কিনা তাও জানায়।

মাইাল ব্রাউন, সেমটিট এর একটি লিড পেশাদার, এই বিপজ্জনক ভুলটি এড়ানোর জন্য এখানে বিস্তারিত বর্ণনা করেছেন।

কন্টেন্ট কাটনা এবং কালো টুপি এসইও

এটা বলা নিরাপদ যে কন্টেন্ট কাটনা এবং কালো টুপি এসইও একে অপরের সাথে সংযুক্ত করা হয়। সামগ্রী স্পিনিং মানে আপনি শব্দ এবং অর্থগুলি পরিবর্তন না করেই কারো নিবন্ধ ব্যবহার করছেন। সাম্প্রতিক মাসগুলিতে, অনেক সফ্টওয়্যার এবং প্রোগ্রামগুলি চালু করা হয়েছে যা লেখকদের জন্য সামগ্রীকে স্পিন করা সহজ করে তোলে। এখানে আমাকে বলুন যে এটি একটি কালো টুপি এসইও অনুশীলন এবং আপনি পছন্দসই ফলাফল দিতে পারবেন না। যদি আপনি কীওয়ার্ডগুলিকে সারিয়ে তোলেন এবং বিষয়বস্তু নিয়মিতভাবে কাঁটা করছেন, তবে সম্ভাবনা রয়েছে যে সার্চ ইঞ্জিন দ্বারা বিশেষ করে গুগল আপনার সাইটে নিষিদ্ধ বা শাস্তি পাবে।

কালো হ্যাট এসইও খারাপ কি?

দুর্ভাগ্যবশত, কালো টুপি এসইও আপনাকে কোন উপকার দিতে পারে না Source - tienda gemelos madrid.আপনি আপনার ওয়েবসাইটের উপার্জনে নির্ভর না হওয়া পর্যন্ত এটি খারাপ নয়। কিন্তু আপনি যদি অনলাইনে আপনার ব্যবসা বৃদ্ধি করতে চান তবে আপনাকে কখনোই পেতে হবে না কালো টুপি এসইও কৌশল জড়িত।

কালো টুপি এসইও এর প্রচুর স্বাদ আছে, এবং বিশেষজ্ঞদের একটি ওয়েবসাইট সার্চ ইঞ্জিন র্যাঙ্ক উন্নত করতে কি জানেন। আপনি এটি একটি প্রাথমিক ডোমেন বা সাবডোমেনের জন্য ব্যবহার করেন কিনা, কালো টুপি এসইও কোন খরচ সঙ্গে যেতে ভাল নয়। আপনার অপ্রাসঙ্গিক ব্যাকলিংক তৈরি করা উচিত নয় এবং কীওয়ার্ডগুলি কখনও স্টাফ করা উচিত না কারণ এটি আপনার সাইটকে কোনও সময়ে নিষিদ্ধ করতে পারে।

নিবন্ধ পুনর্বার ভাল হয় না

বিষয়বস্তু স্পিনিং মত, নিবন্ধ পুনর্বিন্যাস একটি ভাল অনুশীলন নয়। এটা দেখানো হয়েছে যে শিক্ষার্থীরা ফ্রিল্যান্সিং কাজগুলিতে জড়িত এবং অর্থের জন্য প্রচুর নিবন্ধ পুনর্লিখন করার চেষ্টা করে। তারা এমনকি তাদের পোস্টগুলিতে সাহিত্যবিদ্যা ও ব্যাকরণগত ত্রুটিগুলি কীভাবে এড়াতে পারে তাও জানে না। আপনি আপনার কন্টেন্ট লিখন কাজ Outourced আছে, আপনি তারা অনন্য কন্টেন্ট লিখুন নিশ্চিত করা উচিত এবং কোন ব্যাকরণগত বা বানান ভুল আছে প্লাস, যদি আপনার লক্ষ্যটি আন্তর্জাতিক শ্রোতাদের হয় তবে তাদের ইংরেজী চিহ্নিত করা উচিত। গুগল এবং অন্যান্য সার্চ ইঞ্জিন দ্বারা সহজে পুনর্বিবেচনার কঠোরভাবে নিষিদ্ধ। সুতরাং, আপনি নিশ্চিত করতে হবে যে আপনি আপনার শ্রোতা কিছু অর্থপূর্ণ এবং পড়তে দরকারী সঙ্গে প্রদান। তথ্যবহুল সামগ্রী নিয়ে তাদের সাথে যোগদানের চেষ্টা করুন এবং আপনার কাজটি গোপন করা এড়িয়ে যান।

চূড়ান্ত উপায়ে

মানের কন্টেন্ট এবং চমৎকার সার্চ ইঞ্জিন র্যাঙ্ক সহ একটি ওয়েবসাইট থাকার তুলনায় ভাল কিছুই নেই। কিন্তু এই জন্য, আপনি কঠোর পরিশ্রম করতে হবে এবং আপনার কন্টেন্ট গুণমান পাশাপাশি আপনার এসইও কৌশল আরো মনোযোগ দিতে হবে। আপনি একটি প্রতিষ্ঠিত ব্যবসা চালানো হয় বা একটি নতুন আসা, আপনি অন্যদের নিবন্ধ কপি করা উচিত এবং কালো হিট এসইও অভ্যাস মধ্যে জড়িত না।

November 29, 2017