Back to Question Center
0

সামালট: ব্ল্যাক হ্যাট এসইও কৌশলগুলি কীভাবে সনাক্ত করতে হয়

1 answers:

কালো টুপি এসইও আমরা একটি ওয়েবসাইটের র্যাংকিং উন্নত করার জন্য অনুশীলন ব্যবহার একটি সেট সার্চ ইঞ্জিন গুলি এটি Google, Bing, এবং Yahoo এর শর্তাবলী লঙ্ঘন করে। পরিবর্তে, সাদা টুপি এসইও একটি নিরাপদ প্রক্রিয়া এবং আপনার ইন্টারনেটে আরো বিশ্বাসযোগ্যতা সাহায্য করে।

এই শব্দটি হলিউড চলচ্চিত্রগুলির মধ্যে একটি ভাল ব্যক্তি এবং একটি খারাপ লোকের মধ্যে পার্থক্য সৃষ্টি করা হয়েছিল। খারাপ অক্ষর কালো টুপি পরেন ব্যবহৃত, যখন ভাল মানুষ সাদা টুপি পরতেন ব্যবহৃত

মাইকেল ব্রাউন, স্যামাল্ট থেকে একটি নেতৃস্থানীয় বিশেষজ্ঞ, আশ্বাস দেন যে সম্প্রতি, কালো টুপি এসইও ওয়েবমাস্টারদের জন্য একটি বড় সমস্যা হয়ে উঠেছে। এটি সাধারণত কম্পিউটার হ্যাকার এবং স্প্যামারদের দ্বারা ব্যবহৃত হয়। এই প্রক্রিয়ার মাধ্যমে, তারা ওয়েবসাইটের মালিকদের জন্য সমস্যা তৈরি করে, আপনার যন্ত্রগুলিকে হাইজ্যাক করে এবং অনৈতিক ক্রিয়াকলাপগুলি অনলাইন এবং অফলাইনে সঞ্চালন করে।

এটি কালো টুপি এসইও কৌশল এবং কৌশল আপনার ওয়েবসাইট সার্চ ইঞ্জিন ফলাফল থেকে নিষিদ্ধ পেতে পারে যে বাস্তবায়ন বুঝতে গুরুত্বপূর্ণ। এজন্য আপনাকে শুধুমাত্র উচ্চ মানের ট্রাফিক পেতে এবং হোয়াইট টুপি এসইও কৌশলগুলিতে মনোযোগ দিতে হবে

(২)
(২1) ব্ল্যাক হ্যাট এসইও এর ভূমিকা (২২)

কালো টুপি এসইও একটি কৌশল যা সার্চ ইঞ্জিন দ্বারা অপছন্দ করা হয়েছে এবং এখনও তাদের ওয়েব সাইট থেকে র্যাঙ্ক উন্নত করার জন্য ওয়েবমাস্টার প্রচুর ব্যবহার করা হয়। এই অনুশীলনগুলি Google, Yahoo এবং Bing এর শর্তাবলী এবং শর্তগুলির সমতুল্য নয় এবং এটি একটি জীবনকালের জন্য প্রয়োজনীয় ফলাফলগুলি গ্যারান্টি দিতে পারে না। কালো টুপি এসইও ব্যবহার থেকে ওয়েবমাস্টারদের প্রতিরোধ করার জন্য অনেক টিপস এবং ধারনা উপস্থাপন করা হয়েছে। আপনি কালো হিট এসইও কি এবং এটি থেকে পরিত্রাণ পেতে কিভাবে একটি ধারণা আছে Google এর ওয়েবমাস্টার নির্দেশিকা, বিং ওয়েবমাস্টার নির্দেশিকা, এবং ইয়াহুর ওয়েবমাস্টার নির্দেশিকা চেক করা উচিত। আপনি আপনার সাইটের নিরাপত্তা নিশ্চিত করতে প্রদত্ত অনুসন্ধান ইঞ্জিন চর্চা থেকে এড়াতে হবে।

কালো টুপি এসইও কৌশল কিভাবে চিনতে?

আপনার এসইও পদ্ধতিগুলি সনাক্ত করতে ব্যবহৃত সবচেয়ে সাধারণ এসইও পদ্ধতিগুলি হল ডুপ্লিকেট কন্টেন্ট, আর্টিকেল অটোমেশন, ডেরা পেজ, লুকানো লিংক এবং নোঙ্গর টেক্সট, কীওয়ার্ড গুলো, নেতিবাচক এসইউ, cloaking, লিঙ্ক স্কিম, মূর্খতা পোস্ট গেস্ট, এবং লিঙ্ক ম্যানিপুলেশন লিঙ্ক। এছাড়াও, আপনি আপনার নিবন্ধ স্পিন করা উচিত না, সংযোগ নেটওয়ার্কের জন্য নির্বাচন করবেন না, লিঙ্ক চাকার, এবং লিংক খামার, এবং একটি বড় পরিমাণে স্নিপেট মার্কআপ স্প্যামিং এড়াতে। এটি প্রকাশ করা হয়েছে যে মন্তব্যগুলি স্প্যামিং, গুগল থেকে একটি স্বয়ংক্রিয় অনুসন্ধান, এলোমেলোভাবে সাবডোমেন তৈরি করা এবং সন্দেহজনক আচরণের সাথে পৃষ্ঠাগুলি তৈরি করা সার্চ ইঞ্জিন দ্বারা নিষিদ্ধ। আপনি ভাইরাস, ফিশিং, ম্যালওয়্যার, এবং ট্রোজান মত কার্যকলাপে জড়িত করা উচিত নয় কারণ এটি কালো হিট এসইও অংশ।

কালো টুপি এসইও প্রতিবেদন

আপনি যদি এই কার্যকলাপের সাথে জড়িত হন, তাহলে আপনি কখনোই পছন্দসই ফলাফল পাবেন না। এবং যদি আপনি অন্য কেউ কালো টুপি এসইও জড়িত হয়, আপনি এটি রিপোর্ট করতে পারেন। আপনি যদি রিপোর্ট না করেন তবে আপনার ওয়েবসাইটটি দূষিত হ্যাক, নেতিবাচক এসইও প্রচারাভিযান এবং স্প্যামিং লিঙ্কগুলির মাধ্যমে আক্রান্ত হতে পারে। এভাবে ইন্টারনেটে আপনার সাইটের বিশ্বাসযোগ্যতা নিশ্চিত করতে গুগলকে রিপোর্ট করা গুরুত্বপূর্ণ।

আপনি কালো টুপি এসইও এড়াতে উচিত?

এটা সত্য যে কালো টুপি এসইও সার্চ ইঞ্জিন ফলাফল আপনার সাইট ভাল র্যাঙ্ক পায়, কিন্তু এটি একটি অবৈধ অনুশীলন এবং আপনার সাইটে একটি জীবনকাল জন্য নিষিদ্ধ পেতে পারেন। আপনার ট্র্যাফিক বাড়ানো হলে একটি স্বল্পমেয়াদী সাফল্য থাকবে, তবে Google এই ধরনের ওয়েবসাইটগুলিতে অনেক জরিমানা প্রযোজ্য, এবং এটি আপনার বিধ্বংসী প্রভাবগুলির সম্মুখীন হতে পারে না। এর মানে হল কালো টুপি এসইও কৌশলগুলি আপনার জন্য সঠিক নয় যদি আপনি সারা জীবন ধরে ব্যবসা চালানোর ব্যাপারে গুরুতর হন।

. Source - gemusterte jeansstoffe
November 29, 2017