Back to Question Center
0

মিষ্টি: ব্ল্যাক হ্যাট এসইও কৌশল ব্যবহারের সুবিধা এবং অসুবিধেও

1 answers:

ব্ল্যাক হ্যাট এসইও কৌশল ব্যবহার করে প্রতিদ্বন্দ্বীগণের এগিয়ে থাকা সম্ভব। ইন্টারনেট বিপণনকারীরা ব্ল্যাক হ্যাট এসইও কৌশল ব্যবহার করে উচ্চতর স্থান পেতে পারে, কথোপকথন বৃদ্ধি করতে পারে এবং Google এর নির্দেশিকাগুলি লঙ্ঘন না করে আরো ট্রাফিক আকর্ষণ করে। অতএব, কালো টুপি SEO কি? 'কালো টুপি' শব্দটি আক্রমনাত্মক SEO কৌশলগুলি নির্দেশ করে যা সার্চ ইঞ্জিনের (উদাহরণস্বরূপ, Google) সেরা অভ্যাস এবং নির্দেশিকা লঙ্ঘন করে। কালো টুপি এসইও এর সবচেয়ে স্বীকৃত বৈশিষ্ট্যগুলি ব্যবহারকারীদের জন্য র্যাঙ্কিং এবং সার্চ ইঞ্জিনগুলি এবং অবমূল্যায়ণে হস্তক্ষেপের উপর তার একমাত্র লক্ষ্য।

কালো টুপি এসইও যেমন সার্চ ইঞ্জিনে নিম্ন মানের মানের কন্টেন্ট এবং ম্যানিপুলেশন র্যাঙ্কিংয়ের জন্য কুইকিং কোড স্টাফিং, কন্টেন্ট অটোমেশন এবং আর্টিকেল ব্যবহার করে। উপরন্তু, কালো টুপি এসইও টায়ার্ড ব্যবহার করে লিঙ্ক বিল্ডিং , লিঙ্ক চাকার তৈরি, দরজার পৃষ্ঠাগুলি, এবং cloak লিঙ্ক। Google, গুগল পন্ড (র্যাংকিং অ্যালগরিদম) আপডেটের মাধ্যমে গুগল পেঙ্গুইন নামেও পরিচিত হয়ে উঠেছে। তারপর থেকে, কালো টুপি কৌশল ব্যবহার করে যে কোন সাইট গুগল penalized হয়। এই বিষয়ে, লিংক বিল্ডিং চ্যানেলে কালো টুপি এসইও কৌশলগুলি অন্তর্ভুক্ত করে কিন্তু একটি সাদা টুপি পদ্ধতির মধ্যে একটি সাইট এর জৈব ট্র্যাফিক চাঙ্গা হতে পারে। ইগোর গামেনেনকো, সেমাল্ট কাস্টমার সফল ম্যানেজার, আপনাকে নিম্নলিখিত কালো টুপি কৌশলগুলি দেখুন:

কৌশল এক: লিংক হুইলস

লিংক কায়দা কয়েক বছর আগে একটি লিঙ্ক বিল্ডিং কৌশল হিসাবে একটি সাফল্য অর্জন।.উপরন্তু, এই সময়ের মধ্যে, কিছু সম্মানজনক সাদা টুপি এসইও বিশেষজ্ঞরা গুগল এর একটি ওয়েবসাইটের র্যাংকিং প্রভাবিত করতে লিঙ্ক চাকার ক্ষমতা প্রশংসা। কালো টুপি ব্যবহার লিঙ্কগুলির শক্তি বৃদ্ধি উন্নত লিঙ্ক চাকা ব্যবহার করে, সার্চ ইঞ্জিন ফলাফল উচ্চতর ওয়েব পেজ প্রবর্তনের একটি প্রভাব সঙ্গে। লিঙ্ক চাকার পিছনে ধারণাটি সহজ - ওয়েবসাইটগুলির একটি প্যাটার্ন নির্মাণের জন্য যা ডেভেলপারের প্রধান পৃষ্ঠা সহ একটি সাইট থেকে অন্যের সাথে লিঙ্ক করে। চাকাটিতে প্রতিটি ওয়েব পেজ তারপর ক্ষমতা আপ পরে বক্তৃতা। লিঙ্ক চাকার একটি বন্ধ সিস্টেম গঠন। তাই লিঙ্কগুলি 'কর্তৃপক্ষ ক্রমাগত অবশেষে প্রধান ওয়েবসাইটের একটি শক্তিশালী লিঙ্ক নির্দেশক হত্তয়া অব্যাহত।

কৌশল ২: মিশ্র লিঙ্ক বিল্ডিং

ব্লেন্ডেড লিংক বিল্ডিং হচ্ছে একটি কৌশল যা একটি ওয়েবসাইটের র্যাঙ্কিংয়ের উন্নতিতে অনেক লিংক থাকার ধারণাটিকে প্রত্যাহার করে। এই কৌশলটির প্রধান কৌশল হল অন্য ওয়েব পেজগুলির মধ্যে একটি ওয়েবসাইটের মধ্যে একটি রেফারেন্স অন্তর্ভুক্ত করা হয় যেমন নিউইয়র্ক টাইমস যেমন অত্যন্ত আধিক্যমূলক লিঙ্কগুলি। এইভাবে, একটি সাইট মালিক সার্চ ইঞ্জিনকে অন্যান্য ওয়েবসাইটের মতো একইভাবে তাদের ওয়েবসাইটগুলি ব্যবহার করতে বোকা বানাতে পারে, তাই উচ্চতর পদক প্রদান করা।

কৌশল তিন: টায়ার্ড লিঙ্ক-বিল্ডিং

কৌশলটি আরও কার্যকর পাতাগুলিকে ব্যাকলিঙ্ক হিসাবে যুক্ত করার ধারণাটি ব্যবহার করে, যেমন মিশ্র লিঙ্ক বিল্ডিং। যাইহোক, পদ্ধতিটি সহজ হয় যে কোন সাইট মালিক বিদ্যমান ওয়েব পৃষ্ঠাগুলির লিঙ্কগুলি তাদের র্যাঙ্কিং এবং কর্তৃপক্ষের উন্নতির জন্য তৈরি করতে পারে। কালো টুপি SEOগুলি পূর্ববর্তী এক দিকে প্রতি নির্দেশিত প্রতিটি লিঙ্কের সাথে লিঙ্কগুলির টিয়েন তৈরি করে, অবশেষে ব্যাকলিংককে শক্তিশালী করে।

কৌশল চার: স্ক্র্যাপিংয়ের সাথে যোগাযোগ করুন

ব্ল্যাক টুপি বিষয়বস্তু থেকে কীওয়ার্ড এবং ওয়েবমাস্টার এর যোগাযোগের বিবরণ থেকে কিছু অনুসন্ধান ইন্টারনেট স্পর্শ করতে Scrapebox হিসাবে অ্যাপ্লিকেশন ব্যবহার করতে পারেন। তথ্য স্বয়ংক্রিয় লিঙ্ক অনুরোধ পাঠাতে এবং কন্টেন্ট ভঙ্গ ভঙ্গ বদ্ধ ব্যবহার করা হয়। সুতরাং, স্ক্র্যাপিং সরঞ্জাম ব্যবহার করে, ব্যবহারকারী প্রযুক্তিগত এসইও সমস্যার জন্য একটি সাইট বিশ্লেষণ করতে পারেন।

উপসংহার

লিংক বিল্ডিং প্রক্রিয়ার সাথে জড়িত অনেকগুলি জটিলতা রয়েছে। এই লিঙ্ক প্রফাইল প্রসারিত অনুসরণ করার জন্য ধাপ অন্তর্ভুক্ত প্রতিযোগীদের কাছ থেকে এগিয়ে থাকা, একটি অনলাইন বিপণনকারীকে কালো টুপি এসইও ব্যবহার করা উচিত কিন্তু একটি সাদা টুপি পদ্ধতিতে

November 29, 2017
মিষ্টি: ব্ল্যাক হ্যাট এসইও কৌশল ব্যবহারের সুবিধা এবং অসুবিধেও
Reply