Back to Question Center
0

সেমিটিক বিশেষজ্ঞ: ক্লোকার, কীওয়ার্ড স্টাফিং, লিংক এক্সচেঞ্জ এবং অন্যান্য ব্ল্যাক হ্যাট এসইও কৌশল

1 answers:

বিশ্বের পরিবর্তন সঙ্গে, মানুষ ক্রমবর্ধমান অনলাইন তাদের সমস্যার সমাধান চাইতে হয় গুগল প্রতিদিন তার অ্যালগরিদম উন্নতি করছে। অনেক মার্কেটপ্লেস বর্তমানে তাদের র্যাঙ্কিং উন্নতিতে এসইও উপর নির্ভর করছে। এসইও বিশেষজ্ঞদের দ্বারা ব্যবহৃত অবৈধ, অনৈতিক কৌশল আছে তাদের ব্যবহার করে, তবে, আপনি Google এর ব্ল্যাকলিস্টে আপনার ডোমেন পেতে ঝুঁকছেন।

বেসিক এসইও অনুশীলনগুলি হল ALT ট্যাগ, শিরোনাম ট্যাগ মেটা বর্ণনা ট্যাগ এবং গাইড সার্চ ইঞ্জিন বটগুলির জন্য একটি XML সাইটম্যাপ, যেমনটি তারা আপনার সামগ্রীর মাধ্যমে ক্রল করে। এটি প্রতিটি পৃষ্ঠার জন্য অনন্য শিরোনাম ট্যাগ ব্যবহার করার জন্যও সুপারিশ করা হয়। আপনি যখন এসইও খরগোশের গর্তে গভীর হয়ে যান, তখন আপনি এমন অভ্যাসগুলির মধ্যে পাবেন যেগুলি আপনার এসইও র্যাংকিংকে ক্ষতিগ্রস্ত করতে পারে না যা আপনাকে ট্র্যাফিকটি আনতে পারে বলে মনে করে। এই অনুশীলনগুলি "ব্ল্যাকআউট কৌশল" নামে পরিচিত। Google এর অত্যাধুনিক পান্ডা এবং পেঙ্গুইন অ্যালগরিদমগুলিও তাদের খুঁজে বের করতে পারে। ইগোর গামেনেনকো, (1২) সেমাল্ট কাস্টমার সলিউস ম্যানেজার, তাদের নীচের দিকে তুলে ধরা হয়েছে।

ক্লোকিং

ক্লোইকিং একটি কালো টুপি এসইও ব্যবহৃত কৌশল, যা এটি বিভিন্ন কন্টেন্ট দেখাচ্ছে এবং ব্যবহারকারীদের অন্য ওয়েব পৃষ্ঠার পরিবর্তে তারা দেখার জন্য যাচ্ছে একাধিক গুগল বোকা মধ্যে গঠিত হয়। এবং এই পর্যন্ত সবচেয়ে নির্যাতিত এসইও কৌশল। উদাহরণস্বরূপ, আপনি এমন কোড তৈরি করেন যা গুগল মনে করে যে আপনি একটি লাইভ পেজ আপডেট ধারণকারী ট্রোফিকের ট্রাফিক পুনঃনির্দেশ করছেন যখন আপনি আসলে একটি ই-কমার্স স্টোরে নিয়ে যাচ্ছেন। এই অপব্যবহারগুলি সনাক্ত করতে গুগল তার আলগোরিদিম ব্যবহার করছে। আপনি ধরা হলে, Google থেকে নিষিদ্ধ করা যেতে পারে অথবা শেষ পৃষ্ঠাতে তালিকাভুক্ত করতে পারেন

লিংক এক্সচেঞ্জ

ওয়েবমাস্টাররা নিজেদের মধ্যে লিঙ্ক বিনিময় করার সময় লিঙ্ক এক্সচেঞ্জ অন্য কালো টুপি এসইও অনুশীলন। বেশীরভাগ ক্ষেত্রে, এইগুলি নিম্নমানের এবং বিষয়বস্তু লিঙ্কগুলির সাথে সম্পর্কিত নয়। এটি অতীতে কাজ করার সময়, এটি আর কার্যকর না হয় এটা অল্প সময়ের মধ্যে সংযোগ পাওয়ার একটি দ্রুত উপায়, কিন্তু এটি আপনার র্যাঙ্কিং উন্নত হবে না।

কন্টেন্ট ডুপ্লিকেটিং

অন্যান্য সাইট থেকে বিষয়বস্তু অনুলিপি করা আর কাজ করে না গুগল শুধুমাত্র অনন্য এবং নতুন কন্টেন্ট সূচী। আপনি প্রতিলিপি যে সমস্ত কন্টেন্ট বর্জ্য যেতে হবে।.তাই নতুন অনন্য কন্টেন্ট তৈরির সময় ব্যয় করা ভাল। আপনার ওয়ার্ডপ্রেস ব্লগের বিষয়বস্তু ডুপ্লিকেট করে কিনা তা খুঁজে বের করতে চাইলে www.shoutmeloud Source - подушка поролоновая.com এ যান।

লিঙ্ক কেনা

কিছু সময় আগে, ওয়েবসাইটগুলি কয়েক ডলারের জন্য কয়েক হাজার ক্লিক অফার করত। এটা ভালভাবে কাজ করে বলেছে যে লিঙ্কগুলি আপনার 80% রেংক নির্ধারণ করে। গুগল যখন তার অ্যালগরিদম আপডেট করে, তখন এটি সবগুলি স্প্যাম ওয়েবসাইটকে লিংক বিক্রি করে এবং তাদের শাস্তি দেয়। এমনকি যারা সেইসব লিংক কিনেছিল তাদের শাস্তিও দিয়েছিল।

কীওয়ার্ড স্টাফিং

আপনার বাক্যে অন্য বাক্যের পরে আপনার কীওয়ার্ড অপব্যবহার করলে কীওয়ার্ড স্টাফিং হয়। এটি কোন কিছুতে ক্ষমতার অধিকারী নয়, কিন্তু এখনকারে কীওয়ার্ডটি পুনরাবৃত্তি করে এবং তারপর আপনার পাঠকদের কাছে একটি নোংরা হয়ে পড়ে এবং আপনার এসইও প্রচেষ্টা ব্যাহত হয়।

লুকানো পাঠ

এটি আপনার পটভূমিতে একটি অনুরূপ রঙে আপনার পাঠ্যের নীচে কীওয়ার্ড সহ মানে। একটি সাদা পৃষ্ঠায় সাদা পাঠ্যের মতো। আপনি মানুষকে বোকা বানাতে পারেন, কিন্তু আপনি গুগল এর বট বোকা বানাতে পারেন না। তারা লুকানো পাঠ্যের জন্য আপনার সোর্স কোড চেক করে। তারা আপনাকে মিথ্যা বলার চেষ্টা করতে পারে।

লিংক খামার

আপনি কি কখনো এমন একটি ওয়েব পৃষ্ঠা পরিদর্শন করেছেন যা কেবলমাত্র লিঙ্কগুলি পূর্ণ ছিল? লিংক ফোরাম ওয়েবসাইটগুলি যা লিঙ্কগুলি বিনিময়ের লক্ষ্যে হোস্ট করা হয়। গুগল এই ধারণাটির বিরুদ্ধে। আপনি সম্মত হন যে তাদের কাছ থেকে দূরে থাকার শাস্তি দেওয়া হচ্ছে তুলনায় নিরাপদ। আপনি না?

আর্টিকেল স্পিনিং

এটি অন্য ওয়েবসাইট থেকে বিষয়বস্তু অনুলিপি করা হচ্ছে এবং নিবন্ধটি প্রতিলিপি করার সফ্টওয়্যার ব্যবহার করে। এই বিভাগেও স্বয়ংক্রিয় কন্টেন্ট প্রজন্মের সফটওয়্যার ব্যবহার করা হয়। যদিও আপনি অনুসন্ধান ইঞ্জিনগুলি ভুগতে পারেন, আপনার দর্শকরা স্প্যামি কন্টেন্ট উপভোগ করবে না।

অপ্টিমাইজেশান

তারা বলে যে অনেক কিছু বিষাক্ত। আপনি কি জানেন যে আপনার জন্য এসইও এর জন্য আপনার কন্টেন্ট অপ্টিমাইজ করার উপর কাজ করে?

নিম্ন মানের এবং অপ্রাসঙ্গিক বিষয়বস্তু

এমনকি যদি আপনি স্পুন এবং নিম্ন-মানের সামগ্রী থেকে র্যাঙ্ক হারাবেন না, আপনি দর্শকদের হারাবেন। এই ধরনের সামগ্রী তাদেরকে পাঠিয়ে দেবে, এবং Google এটি দেখতে পাবে।

বিভিন্ন এসইও কৌশলগুলি সম্পর্কে পরামর্শ দেওয়া ইন্টারনেটের অনেক "বিশেষজ্ঞ" আছে। আপনি কি কৌশল ব্যবহার করে সাবধান। থাম্বের একটি নিয়ম হিসাবে, আপনি গুগল এর ওয়েবমাস্টার সরঞ্জাম সঙ্গে ভুল হতে পারে না।

November 29, 2017