Back to Question Center
0

ব্ল্যাক হ্যাট এসইও কৌশল যে এড়িয়ে চলতে হবে সেমিট অনুযায়ী

1 answers:

একটি শীর্ষ সার্চ ইঞ্জিন র্যাংকিং প্রায়ই আপনার ওয়েবসাইট থেকে স্বাস্থ্যকর ট্র্যাফিক স্তর মানে। এই কারণে অনেক কোম্পানি অনুসন্ধান ইঞ্জিন বিপণন মধ্যে উল্লেখযোগ্যভাবে বিনিয়োগ। অনুসন্ধান ইঞ্জিন ফলাফলের শীর্ষস্থানীয় র্যাংকিংয়ের জন্য লড়াই তীব্রতর হয়, কিছু ব্ল্যাক হেট এসইও কৌশল ব্যবহার করে।

গুগল সার্চ ইঞ্জিনের সার্চ রেংকিং গুলোতে আরোহণ করার জন্য বিপণনকারী কৌশলগুলির সাথে জড়িত। এটি তাদের এ্যালগরিদম আপডেট করেছে যাতে এই ট্রিক্সগুলি সনাক্ত করা যায় এবং অপরাধীদেরকে তাদের সার্চ ইঞ্জিন র্যাংকিং হ্রাস করে বা তাদের ছিনিয়ে নেয়।

Google এর দৃশ্যমানতা হারানো মানে নিম্ন ট্র্যাফিক, যা আপনার ব্যবসার কতিপয় রূপান্তর এবং পতন ঘটাচ্ছে। বিপণনকারী এবং ডিজিটাল মার্কেটিং সংস্থাগুলি যারা Google এর নিয়ম সম্পর্কে অজ্ঞ, তারা প্রায়ই এই অপরাধগুলিকে খারাপ সার্চ ইঞ্জিন র্যাংকিংয়ের দিকে ঠেলে দেয়।

জ্যাক মিলার, সেমল্ট সিনিয়র কাস্টমার সফল ম্যানেজার, আপনাকে নিম্নলিখিত কালো টুপি এসইও কৌশলগুলি এড়াতে পরামর্শ দেয়:

  • বিষয়বস্তু স্পিনিং
  • কীওয়ার্ড স্টাফিং
  • ক্লোকিং
  • মন্তব্য স্প্যাম

বিষয়বস্তু কাটনা

কিছু প্রোগ্রাম সমীকরণ এবং বিভিন্ন পরিভাষা ব্যবহার করে নিবন্ধগুলি পুনর্লিখন; এই কাটনা হয়। এই প্রোগ্রামগুলি টীকাগুলিকে আলাদা করার জন্য সমার্থক এবং বিকল্প শব্দগুলি বরাদ্দ করতে একটি থিসারাস ব্যবহার করে।

গুগল স্পা নিবন্ধ সনাক্ত একটি উপায় খুঁজে পেয়েছে। অযৌক্তিক দৃষ্টিভঙ্গি থেকে, নিবন্ধটি অনন্য বলে মনে হতে পারে, তবে মানুষের পাঠকদের জন্য প্রায়ই এটি অস্বাভাবিক। Source - curso de fotografia russos new york.অনলাইন বিপণনকারীদের জন্য সতর্ক থাকুন যারা দাবি করে যে তারা আপনার সার্চ ইঞ্জিনকে সামান্য পরিমাণে বাড়িয়ে তুলতে পারে এবং অসংখ্য নিবন্ধ তৈরি করতে পারে। তাদের কিছু নিবন্ধ স্পিনার ব্যবহার করে।

কীওয়ার্ড স্টাফিং

গুগল ক্রোম পেজের উপর ভিত্তি করে ব্যবহৃত হয়। শীঘ্রই বাজারে পাঠকদের জন্য সামান্য বিষয়ে তাদের সামগ্রীর উপর কীওয়ার্ডগুলি ছড়িয়ে দেওয়া হতো। তাই Google তার অ্যালগরিদম আপডেট করেছে যেমন মানুষের পাঠযোগ্যতা এবং বিষয়বস্তু তথ্যের মূল্য বিবেচনা করা।

আজ, 5 থেকে 10% এর মধ্যে একটি শব্দ ঘনত্ব গুগল সার্চ কনটেন্টের সাথে কম সংখ্যায় আপনার কন্টেন্টকে জরিমানা করতে পারে। কীওয়ার্ডগুলি র্যাঙ্কিং বৃদ্ধি করতে পারে, তবে Google কীভাবে পৃষ্ঠা বা কন্টেন্ট সম্পর্কে কি কি বিষয়ে আরও বেশি কিছু বোঝার চেষ্টা করে, তাই কীওয়ার্ডগুলি বিষয়বস্তুতে স্বাভাবিকভাবে ফিট করা উচিত।

মন্তব্য স্প্যাম

ব্যাকলিংক পেতে একটি বিড মধ্যে, কিছু বিপণন কর্তৃপক্ষ ব্লগ এবং ওয়েবসাইটের উপর মন্তব্য অবলম্বন। যেহেতু লিঙ্কগুলি আপনার সাইটের সার্চ রেঙ্কিংতে অবদান রাখে, এটি একটি দুর্দান্ত কৌশল মত দেখাচ্ছে। কর্তৃপক্ষ ওয়েবসাইট এবং ব্লগের লিংকগুলি অনুসন্ধানের মান উন্নত করতে অনেক বেশি ওজন বহন করে।

সার্চ ইঞ্জিন বিপণনকারীরা যে কৌশলগুলি করেছেন তা মন্তব্য বিভাগগুলিতে অন্যান্য ওয়েবসাইটের লিঙ্কগুলির সাথে মন্তব্য পোস্ট করছে। আপনি যে সাইটটি মন্তব্য করছেন সেটি লিঙ্কটি লক্ষ্য করে Google এ স্প্যাম হিসাবে রিপোর্ট করতে পারে। এই তালিকার জন্য খারাপ।

ক্লোকিং

এটি যখন বিষয়বস্তু ছদ্মবেশ হয়। অনুসন্ধান ইঞ্জিন মাকড়সা দেখতে পাবেন যে বিষয়বস্তু জ্যোতিষের মত বিষয়। ব্যবহারকারীরা যখন জ্যোতিষশাস্ত্রের সন্ধান করেন, তখন তারা জ্যোতিষশাস্ত্রের ফলাফলগুলির মধ্যে এটির সর্বশেষ সংস্করণটি উপলব্ধি করে দেখতে পারেন যে এটি সর্বশেষ স্টার ওয়ার চলচ্চিত্রের বিষয়বস্তু।

মানবদেহের পাঠকদের কাছ থেকে সার্চ ইঞ্জিন স্পাইডারদের বিভিন্ন সামগ্রী প্রদান করে শাদি বিপণনকারীদের এই অর্জন। এটি খুঁজে পাওয়া সার্চ ইঞ্জিন থেকে কঠোর জরিমানা আঁকা।

উপসংহার

ব্ল্যাক হ্যাট এসইও কৌশল সফল হয় কারণ তারা উচ্চ অনুসন্ধান ইঞ্জিন র্যাঙ্কিংয়ের একটি শর্টকাট এর কিছু অফার করে, কিন্তু তারা ক্রমবর্ধমান ঝুঁকিপূর্ণ এবং সম্পূর্ণরূপে চেষ্টা করার যোগ্য নয়। সাদা টুপি এসইও কৌশলগুলি ব্যবহার করুন, যা আরো প্রচেষ্টা এবং সময় প্রয়োজন, তবে ফলগুলি হল মিষ্টি উচ্চ অনুসন্ধানের মানকে জরিমানা হুমকির মুখে।

November 29, 2017