Back to Question Center
0

স্যামম্যাটিক বিশেষজ্ঞ: ব্ল্যাক হ্যাট এসইও থেকে ওয়েবসাইটগুলিকে সুরক্ষিত রাখার উপায় এখানে

1 answers:

নেতিবাচক এসইও অন্য ওয়েবসাইটের উপর কালো টুপি এসইও কৌশল নির্বাহ করার অভ্যাস বোঝায়। প্রায়ই, একটি এসইও আক্রমণ একটি ওয়েবসাইট র্যাঙ্ক হ্রাস করার লক্ষ্য সঙ্গে অসন্তুষ্ট বাজার প্রতিযোগীদের দ্বারা প্রতিষ্ঠিত হয়। নেতিবাচক এসইও একটি আক্রমণাত্মক এবং দূষিত ব্যাকলিংক স্প্যামিং মাধ্যমে একটি ওয়েবসাইট ধ্বংস করতে পারেন। এটা একটি বৈধ হুমকি যা জৈব অনুসন্ধান রাজস্ব এবং দৃশ্যমানতা ক্ষতি হতে পারে।

এই বিষয়ে, আলেকজান্ডার Peresunko, Semalt একটি নেতৃস্থানীয় বিশেষজ্ঞদের দ্বারা নিবন্ধে হাইলাইট সাত টিপস, কালো টুপি এসইও আক্রমণ, সম্ভাব্য শিকার, এবং যারা তাদের রক্ষা করতে চায় তাদের জন্য দরকারী যেমন প্রচেষ্টা বিপদ বিরুদ্ধে সাইট

সর্বাধিক, সাইটের নিয়মিত audits সঞ্চালিত করা উচিত। নিয়মিত লিংক চেক শুধুমাত্র একটি ভাল ব্যবসা অনুশীলন হয় না, কিন্তু নেতিবাচক এসইও শিকারদের বেকন সংরক্ষণ করতে পারেন। অধিকন্তু, ওয়েবসাইটের লিংক লিংকটি নিয়ন্ত্রণ করা হয় যা নিয়ন্ত্রণের বাইরে ছড়িয়ে দেওয়ার আগে দূষিত কার্যক্রমগুলি সনাক্ত করার সর্বোত্তম পদ্ধতি। লিংক গ্রাফগুলি এই পর্যবেক্ষণে ব্যবহৃত হয়। লিংক গ্রাফ দ্বারা নির্দেশিত ট্র্যাফিকের একটি বিশাল ড্রপ, তাই, অ্যালার্ম বাড়াতে হবে। উপরন্তু, একটি ম্যানুয়াল অডিট বা লিঙ্ক অডিটিং সফ্টওয়্যার ব্যবহার ব্যাকলিংক স্বাস্থ্য চেক করতে সঞ্চালিত হয়।

কোন সাইটের গতি পরীক্ষা করে নেগেটিভ এসইও এর বিরুদ্ধে সাইটটি রক্ষা করার দ্বিতীয় উপায়। একটি মূল র্যাঙ্কিং ফ্যাক্টর হিসাবে, এটি সুপারিশ করা হয় যে সাইট মালিকরা স্লাইডিং সফটওয়্যার ব্যবহার করে সন্নিহিত কার্যক্রমগুলি নিরীক্ষণ করে যেকোনো সময় সাইট গতি নিরবধি হয়ে যায় যাইহোক, যদি কিছু না সনাক্ত করা হয়, এবং এখনও সমস্যা বিদ্যমান, এক জোরপূর্বক ক্রলিং শিকার হতে পারে।

তৃতীয়ত, স্ক্র্যাপকৃত সামগ্রী দেখার জন্য দেখুন।.স্ক্র্যাপিং মার্কেটিং শিল্পে প্রকাশের জন্য অন্যান্য ওয়েবসাইট থেকে সামগ্রী উদ্ধরণ নির্দেশ করে। প্রায়ই, স্ক্যামাররা একটি ওয়েবসাইট স্প্যাম আক্রমণ আক্রমণের সঙ্গে এই ধরনের বিষয়বস্তু একত্রিত। ওয়েবসাইটের বিষয়বস্তু ইতিমধ্যেই চুরি করা হয়েছে কিনা তা কুইসস্কেপের মতো সরঞ্জামগুলি স্থাপন করতে ব্যবহৃত হতে পারে।

পরবর্তী, Google আমার ব্যবসার নিরীক্ষণ করা আবশ্যক। বেশিরভাগ ব্যবসায়ীরা ব্র্যান্ডের খ্যাতি তৈরি এবং ক্লায়েন্টদের আকৃষ্ট করার জন্য কঠোর পরিশ্রম করে। যাইহোক, কিছু ব্যবসায়িক সাইট গ্রাহকদের থেকে নেতিবাচক এবং জাল পর্যালোচনা একটি জোয়ার অনুভব। এই বিষয়ে, নেদারল্যান্ডস এসইওর শিকার হওয়া থেকে রক্ষা পাওয়ার জন্য ইন্টারনেট বিপণনকারীদেরকে Google আমার ব্যবসার ব্যবহার দ্বারা ক্রমাগত অন্যান্য ব্যবসায়ের খ্যাতি নিরীক্ষণ করার পরামর্শ দেওয়া হয়।

নেতিবাচক এসইও এর বিরুদ্ধে একটি সাইটকে রক্ষা করার আরেকটি উপায় হল কীওয়ার্ড 'সিটিআর' দেখানো। কিছু ইন্টারনেট বিপণনকারী একটি পরিস্থিতির সম্মুখীন হতে পারে যেখানে হাজার হাজার হিট একটি সাইটে অবতরণ অবিলম্বে বাউন্স পরে। প্রোগ্রাম বটগুলি এই আচরণটি চালানো নির্দিষ্ট কিওয়ার্ডগুলি লক্ষ্য করে। আক্রমণাত্মক লক্ষ্য করা কঠিন হতে পারে যদি কীওয়ার্ডের সিটিআর নিরীক্ষণ করা হয় না।

SERP র্যাংকিং পরীক্ষা একটি সাইট নেভিগেশন নেতিবাচক এসইও প্রতিরোধ একটি গুরুত্বপূর্ণ টিপ। সময় সময় এসইআরপি র্যাংকিং পরীক্ষা করার জন্য র্যাংকিং কলগুলির একটি ড্রপ উপরন্তু, SERP র্যাংকিং চেকগুলি সম্পাদন করতে ব্যর্থ হ্যাকের পর অবিলম্বে ডি-ইনডেক্সিং প্রতিযোগিতার সম্মুখীন হতে পারে। সম্পূর্ণ পরিদর্শন করার সময়, একটি সাইটের দৃশ্যমানতা নিরীক্ষণের জন্য প্লেইন ট্র্যাকিং সফটওয়্যারটি ব্যবহার করা গুরুত্বপূর্ণ।

অবশেষে, সাইটের নিরাপত্তা আপগ্রেড গুরুত্বপূর্ণ। বিশেষ করে, এটি সাইবার হামলার বিরুদ্ধে একটি ওয়েবসাইট রক্ষা করে। সাইট মালিকদের আপ টু ডেট সফ্টওয়্যার এবং প্রয়োজনীয় নিরাপত্তা প্রয়োগ নিশ্চিত করা আবশ্যক। টেকনিক্যালি, সাইবার আক্রমণগুলি নেতিবাচক এসইউ নয় কিন্তু সাইটের এসইওতে প্রভাব রয়েছে।

উপসংহারে, নেতিবাচক এসইওর শিকাররা সমস্যার সমাধান করতে পদক্ষেপ নিতে হবে। যাইহোক, নেতিবাচক এসইও প্রতিরোধের জন্য কোন সাইটের কর্মক্ষমতা নিরীক্ষণ করা নিরাপদ।

November 29, 2017
স্যামম্যাটিক বিশেষজ্ঞ: ব্ল্যাক হ্যাট এসইও থেকে ওয়েবসাইটগুলিকে সুরক্ষিত রাখার উপায় এখানে
Reply