Back to Question Center
0

সেমিটিক বিশেষজ্ঞ: ভোক্তাদের প্রয়োজন বিষয়বস্তু, না বিজ্ঞাপন!

1 answers:

এটি ওয়েবসাইট অপ্টিমাইজেশান আসে, আপনি অ্যাকাউন্টে ব্যবহারকারীর অভিজ্ঞতা গ্রহণ করা উচিত এবং অপ্রাসঙ্গিক বিষয়বস্তু এবং জাল বিজ্ঞাপন ঠাট উপর নির্ভর করে না। এমনকি যখন আপনার সাইট সুন্দর এবং পেশাগতভাবে ডিজাইন করা হয়, তখন সম্ভাবনা রয়েছে যে আপনি জাল ট্র্যাফিক এবং রেফারেল স্প্যামের কারণে প্রয়োজনীয় ফলাফল পাবেন না।

স্যামল্ট , অলিভারের রাজা থেকে বিশেষজ্ঞ এর বিশেষজ্ঞরা রিপোর্ট করেন যে সার্চ ইঞ্জিনে ফলাফলটি বেশ কয়েকটি ওয়েবসাইট ব্লক করা হয়েছে, কারণ দরিদ্র পণ্য বসানো ক্লিপগুলি। উপরন্তু, অপ্রাসঙ্গিক সাইডবারের বিজ্ঞাপনগুলি সবসময় দর্শকদের আপনার সাইট থেকে দূরে ধাক্কা। ইনসাইটসন ২013 সালের আমেরিকান আমেরিকানদের একটি সমীক্ষা পরিচালনা করে, যার মধ্যে দশজন নয়টি ব্যক্তি দাবি করেন যে তারা ইন্টারনেটে বিরক্তিকর এবং মূঢ় বিজ্ঞাপনগুলি সম্মুখীন করেছে।

সোর্স জানায় যে ওয়েবসাইটের পাশাপাশি ইমেলগুলিতে বিজ্ঞাপন এবং ই-মেইল কন্টেন্ট ইন্টারনেটে সবচেয়ে বিরক্ত বিজ্ঞাপন প্লেসমেন্ট অপশনগুলির মধ্যে একটি। বেশিরভাগ উত্তরদাতারা মুদ্রণ জাঙ্ক ইমেইলগুলি সামাজিক মিডিয়া বিজ্ঞাপনগুলির সাথে তুলনা করে এবং ইনসাইটসন জরিপের মাধ্যমে জরিপ করা হয়েছে যে 60 শতাংশ উত্তরদাতা তাদের পরিষেবা এবং পণ্যগুলি দেখতে অজস্র বিজ্ঞাপন দ্বারা বিরক্ত হয়েছেন বলে স্বীকার করেছেন। প্রায় ত্রিশ শতাংশ ব্যক্তি বলেছিলেন যে তারা ওয়েবসাইট এবং অপ্রাসঙ্গিক সামগ্রী ছেড়ে রেখেছে, এবং দশ শতাংশ বিজ্ঞাপিত পণ্যগুলি সম্পূর্ণভাবে বন্ধ করে দিয়েছিল। প্রচারমূলক কপি এবং বিরক্তিকর বিজ্ঞাপনগুলি তাদের খারাপ মনে করে, কারণ এটি ঘটেছে।

আপনি লক্ষ্য করবেন যে প্রচারমূলক কপিগুলি ইন্টারনেটের উপর বিরূপ প্রভাব ফেললে দশ শতাংশ বিজ্ঞাপিত পণ্যগুলি ব্যবহার বন্ধ করা বন্ধ করে দেয়। ব্র্যান্ডগুলি এই বিষয়ে সচেতন যে তারা তাদের নিচের লাইন বৃদ্ধির জন্য ওয়ার্ল্ড ওয়াইড ওয়েব ব্যবহার করা উচিত এবং তাদের সাইট রূপান্তরকে উন্নত করার জন্য। যদি তারা প্রচুর ওয়েবসাইট এবং জাল ট্র্যাফিক দিয়ে ইন্টারনেটের মধ্যে ঢুকে পড়ে, তাহলে বিজ্ঞাপনগুলি প্রচুর পরিমাণে প্রচারিত এবং অত্যধিক প্রচারমূলক সামগ্রী তাদের ব্র্যান্ডগুলির খ্যাতি বিনষ্ট করে দিলে তারা আরও বেশি ক্ষতি করবে। বিকাশকারীদের একটি ভারসাম্য বজায় রাখতে হবে তথ্যপূর্ণ এবং শিক্ষাগত মধ্যে কন্টেন্ট বিপণন এবং ওভারিত বিপণন কৌশল।

তারা যেন ভুলে না যায় যে, সেরা এবং সবচেয়ে প্রভাবশালী ব্র্যান্ড ইন্টারনেটে সর্বত্র পণ্য এবং পরিষেবাগুলির জন্য তাদের বিজ্ঞাপনগুলি স্থাপন করতে পারবে না, ব্যবহারকারীরা তাদের আইটেমগুলি কেনার জন্য বিশ্বাস করে। কয়েক বছর ধরে, বিষয়বস্তু বিপণন কোম্পানি এবং ব্র্যান্ডের ক্ষতিকর প্রভাব কমে সাহায্য করেছে ওয়েব মার্কেটিং । সব ব্র্যান্ডের ব্যবহারকারীদের শক্তিশালী কৌশল, এসইও-বন্ধুত্বপূর্ণ কন্টেন্ট এবং ব্লগ পোস্ট প্রকাশ এবং তাদের পণ্য ও পরিষেবাগুলির প্রতি ব্যবহারকারীদের আকৃষ্ট করার জন্য সাদা টুপি এসইও কৌশল ব্যবহার করা উচিত। এই ভাবে, তারা সর্বত্র সর্বদা তাদের বিজ্ঞাপন স্থাপন করতে হবে না কারণ এটি জৈব প্রক্রিয়া যা ব্রান্ডের বিক্রয় বৃদ্ধি করতে সাহায্য করবে। এটি ব্র্যান্ড এবং তাদের গ্রাহকদের মধ্যে বৃহত্তর পরিমাণে সম্পর্ককে শক্তিশালী করবে।

ব্র্যান্ডগুলি এই প্রক্রিয়ার সাথে কাঙ্ক্ষিত ফলাফল অর্জন করবে, এবং সর্বোত্তম perk হল এটি একটি চলমান প্রক্রিয়া। সুতরাং, তারা তাদের নতুন এবং বিদ্যমান ক্লায়েন্টদের সঙ্গে একটি শক্তিশালী এবং দীর্ঘমেয়াদী সম্পর্ক বিকাশ করতে পারেন। বিপণনের উপর দৃষ্টি নিবদ্ধ করে যারা বিপণন বিষয়বস্তুর নির্মাণ এবং পেমেন্ট বিজ্ঞাপন মধ্যে তাদের বাজেট জৈব পদ্ধতির জন্য আরো সময় এবং অর্থ বরাদ্দ করতে হবে, পাশাপাশি লিখিত নিবন্ধ স্বয়ংক্রিয়ভাবে একটি বড় সংখ্যা গ্রাহকদের নিয়োজিত হবে এমনকি দরকারী এবং তথ্যপূর্ণ বিজ্ঞাপন অবিলম্বে ফলাফল লাভ করবে না কিন্তু আপনার ক্লায়েন্টদের মন উপর নেতিবাচক প্রভাব ছেড়ে চলে যাবে। সুতরাং, আপনি দীর্ঘমেয়াদি ফলাফল নিশ্চিত করতে এবং বিজ্ঞাপন ইউনিটগুলি haphazardard করা থামাতে যে পদ্ধতিগুলি উপর ফোকাস করা উচিত।

November 29, 2017
সেমিটিক বিশেষজ্ঞ: ভোক্তাদের প্রয়োজন বিষয়বস্তু, না বিজ্ঞাপন!
Reply