Back to Question Center
0

সময়সীমার জন্য একটি সময় পরামর্শ - এসইও কৌশলগুলি বিবেচনা করুন

1 answers:

এসইও সম্পর্কে চিন্তা করার সময়, আমাদের মনকে অতিক্রম করে এমন দুটি প্রধান বিষয় হল কীওয়ার্ড এবং ব্যাকলিংক। গুগল মানুষের আচরণ বোঝার উন্নতি অব্যাহত হিসাবে, এটি কিছু কৌশল চালু করেছে এবং এটি গুরুত্বপূর্ণ র্যাংকিং সিগন্যাল হতে বিবেচনা করে যা স্থানান্তরিত। সার্চ ইঞ্জিনগুলি এখন যতটা সম্ভব যতক্ষণ ইউএক্সকে বেশি মনোযোগ দিন।

ইয়াং কোনলোভ, সেমল্ট ডিজিটাল সার্ভিসেসের একজন পেশাদার স্টাফ সদস্য, নিশ্চিত করে যে এই প্রযুক্তিগত পরিবর্তনগুলি আপনাকে Google- এর দেওয়া সর্বশেষ এসইও কৌশলগুলির সুবিধা গ্রহণ করতে দেবে।

ট্যাকটিক # 1। সোশ্যাল মিডিয়ার উপর গ্রাফ খুলুন

এটি এখন প্রমাণিত হয়েছে যে সোশ্যাল মিডিয়ায় খোলা গ্রাফটি আরও সহজ এবং সহজ ফরম্যাটের চেয়ে ভালো। আপনার হয়তো কয়েকটি ফেসবুক ফলোয়ার থাকতে পারে যারা ক্রনিক আর্টিকেল-পোষ্টার। ধারণাটি ইন্টারনেটে কিছু গতিশীল পোস্ট ভাগ করে নিতে হয় এবং এটি ওপেন গ্রাফ নামে নামকরণ করা হয়েছে। ভাগ্যক্রমে, এটি টুইটার এবং ফেসবুক ব্যবহারকারীদের জন্য উপলব্ধ এবং আপনার ওয়েবসাইট সামগ্রিক কর্মক্ষমতা বৃদ্ধি করতে পারেন। ওপেন গ্রাফটি আপনার সাইটের কন্টেন্ট থেকে টানা হয় এবং সোশ্যাল মিডিয়াতে এটি সঠিকভাবে প্রদর্শন করে। এটি আপনাকে আপনার ওয়েবসাইটের র্যাংকিং এবং দৃশ্যমানতা বৃদ্ধি করতে সহায়তা করে এবং Google ওপেন গ্রাফ বিষয়বস্তুকে আরও ভালভাবে ক্রল করতে পারে।

ট্যাকটিক # 2। Robots.txt ফাইলটি ঠিক করুন

যখন সার্চ ইঞ্জিন স্পাইডারগুলি ওয়েবসাইটগুলির মাধ্যমে স্ক্যান করে তখন তারা প্রধানত robots.txt ফাইলটি এই প্রক্রিয়ার সময় দেখায়। এটা তাদের একটি বিভ্রান্তিকর নির্দেশ দিতে না গুরুত্বপূর্ণ। যদি আপনি অচলনীয় ট্র্যাফিক দেখে থাকেন তবে আপনাকে robot.txt ফাইলগুলি চেক করা উচিত, যাতে তারা সঠিক বলে। প্লাস, আপনি কিভাবে আপনার ওয়েবসাইট সার্চ ইঞ্জিন ইন্ডেক্স এবং পৃষ্ঠাগুলি কম মানের কন্টেন্ট কারণে সূচিবদ্ধ করা উচিত নয় নিয়ন্ত্রণ করতে পারেন।.অন্য কথায়, আমরা বলতে পারি আপনার robots.txt ফাইলটি ঠিক করা উচিত এবং আপনার পৃষ্ঠাগুলি মারার থেকে স্প্যাম এবং বট বন্ধ করা উচিত।

ট্যাকটিক # 3। শিরোনাম ট্যাগ Google কে আপনার ওয়েবসাইটকে বুঝতে সহায়তা করে

শিরোনাম ট্যাগ সার্চ ইঞ্জিন একটি ভাল উপায় আপনার সাইট বুঝতে সাহায্য যে বলতে ভুল হবে না। আপনার আকর্ষনীয় এবং তথ্যপূর্ণ তথ্য আপনার সার্চ ইঞ্জিনের জন্য সহজতর হবে এবং ব্যবহারকারীদের কাছে ভাল অভিজ্ঞতা থাকবে। সার্চ ইঞ্জিনগুলি বিশেষ করে গুগল জানায় যে যখন ব্যবহারকারীরা একটি ওয়েবসাইটের বিষয়বস্তুকে প্রশংসায় তখন সেই অনুযায়ী পুরস্কৃত করে। গুগল আপনার সাইটে এর র্যাংকিংকেই বাড়িয়ে তুলতে পারে যখন UX প্রতিবেদন সঠিকভাবে প্রস্তুত করা হয়। আপনি লজিক্যাল হেডার ট্যাগগুলি ব্যবহার করেন এবং Google স্ক্যান এবং আপনার সাইটকে ইন্ডেক্স করতে সহায়তা করুন।

ট্যাকটিক # 4। Google এর প্রশাসক সরঞ্জামগুলি ব্যবহার করুন

Google- এর ওয়েব পরিষেবাগুলির স্যুটকে আপনার ওয়েবসাইটটি আগের চেয়ে আরও ভালভাবে কাজ করতে সহায়তা করতে ব্যবহার করা যেতে পারে। এটি আপনার এসইও কৌশলগুলি একটি বৃহৎ পরিমাণে বৃদ্ধি করে। Google এর অনুসন্ধান কনসোলের মত সরঞ্জাম নিয়মিত ভিত্তিতে ব্যবহার করা যেতে পারে। এই সরঞ্জামগুলির সাহায্যে আপনি কীভাবে আপনার সাইটকে ইন্ডেক্স করা যায় তা নিরীক্ষণ করতে সহায়তা করে এবং আপনার এসইও কৌশল সম্পর্কে তথ্য প্রদান করতে সহায়তা করে। আপনি Google এর বিনামূল্যের পরিষেবাগুলির সুবিধা গ্রহণ করতে পারেন এবং সাইটম্যাপটিকে সরাসরি অনুসন্ধান ইঞ্জিনগুলিতে জমা দিতে পারেন। এটি তাদের দ্রুত আপনার ওয়েব পেজ সূচী দেবে, এবং আপনার দীর্ঘক্ষণ অপেক্ষা করতে হবে না।

ট্যাকটিক # 5। সর্বশেষ সাইট প্লাগইন এবং আপডেট চেক করুন

আপনি সর্বদা সর্বশেষ প্লাগইন এবং টিউটোরিয়াল নেভিগেশন নজর রাখা উচিত। নিশ্চিত করুন যে আপনার ওয়েবসাইটের গতি, নেভিগেশান, ডিজাইন এবং ডিসপ্লে মার্কের উপরে এবং Google এর র্যাঙ্কিং বিবেচনার অন্তর্ভুক্ত। প্রায় সব ওয়েবসাইট হোস্টিং কোম্পানি একটি নিয়মিত ভিত্তিতে তাদের টেমপ্লেট এবং প্লাগইন আপডেট। আপনি যদি সাইটটির ইউএক্সকে উন্নত করতে চান, তাহলে এর সামগ্রিক পারফরম্যান্স এবং দৃশ্যমানতা বাড়ানো উচিত।

ট্যাকটিক # 6। তাত্ক্ষণিক জন্য অপ্টিমাইজ করুন: গুগল এবং ফেসবুক

ফেসবুক ঝটপট প্রবন্ধ, অ্যাপল নিউজ এবং গুগল এএমপি ইন্টারনেটে সেরা এবং নেতৃস্থানীয় সরঞ্জাম, আপনার ওয়েবসাইটের জন্য একটি আকর্ষক এবং পরিষ্কার লেআউটের প্রতিশ্রুতি এবং একটি মহান পরিমাণ লোড সময় উন্নত।

যখন ব্যবহারকারীরা সেই লিঙ্কগুলিতে ক্লিক করেন তখন ব্যবহারকারীরা ফেসবুকে থেকে দূরে থাকে না, তবে আপনার ওয়েবসাইটের সামগ্রীটি একটি চিত্তাকর্ষক বিন্যাসে প্রদর্শিত হয়। অনেকগুলি প্রকাশক এই কৌশলটি উপভোগ করে এবং তাদের সাইটের ট্র্যাফিক বৃদ্ধি করে, এর সার্চ ইঞ্জিন র্যাংককে উন্নত করে।

আপনি এই সমস্ত কৌশল ব্যবহার করেন বা তাদের মধ্যে শুধুমাত্র একটি নির্বাচন করুন, আপনি আপনার সাইট উন্নত সার্চ ইঞ্জিন ক্রম উন্নত হচ্ছে দেখতে পাবেন।

November 29, 2017
সময়সীমার জন্য একটি সময় পরামর্শ - এসইও কৌশলগুলি বিবেচনা করুন
Reply