Back to Question Center
0

কীওয়ার্ড স্টাফিং এবং লুকানো টেক্সট সম্পর্কে সেমিট

1 answers:

ইগোর গামেনেনকো, সেমল্ট কাস্টমার সফল ম্যানেজার বলে, কীওয়ার্ড স্টাফিং এবং লুকানো পাঠ্য দুটি প্রধান সমস্যা যা আপনার র্যাঙ্কিংকে প্রভাবিত করতে পারে, এবং গুগল ওয়েবমাস্টারকে এই ধরনের জিনিসগুলি এড়াতে সতর্ক করে দেয়। যখন এটি লুকানো পাঠ্য এবং কীওয়ার্ড স্টাফিংয়ের ক্ষেত্রে আসে তখন বেশিরভাগ ব্যক্তি একটি ওয়েবসাইটের পাদচরণে একটি সাদা পটভূমিতে পঞ্চাশ লম্বা লম্বা টেক্সটের কথা মনে করেন। এর মানে হল ওয়েব পৃষ্ঠাগুলির পাঠ্যক্রমের স্থান সার্চ ইঞ্জিন গুলি শুধুমাত্র ব্যবহারকারীদের জন্য নয়।

অনেক বছর আগে এটি একটি প্রচলিত অভ্যাস ছিল, যদিও এই প্রবণতাটি পরিবর্তিত হয়েছে এবং অনেক নতুন জিনিসগুলি এখন থেকে বেরিয়ে এসেছে। এখন, আমরা কীভাবে পৃষ্ঠাগুলিতে পাঠ্য লুকিয়ে রাখব, কীভাবে অন্য উপাদানের নীচে এটি স্থাপন করব এবং কীভাবে গুগলকে কিছু জানানো ছাড়াই এটি প্রকাশ করতে হবে সে সম্পর্কে আমাদের সবাইকে বলা হয়েছে।

কী-ওয়ার্ড স্টাফিং হল বিষয়বস্তু এবং বিষয়বস্তুগুলির একটি অংশে অজ্ঞাত শব্দ এবং বাক্যাংশগুলি বসানো। বেশিরভাগ ক্ষেত্রে, এটি কোনও ইঙ্গিত দেয় না এবং এটি সার্চ ইঞ্জিন ফলাফলের একটি সাইটের র্যাঙ্কিংকে উন্নত করতে বোঝায়। যদি আপনি বিশ্বাস করেন যে কীওয়ার্ড স্টাফিং আপনাকে কোনও ভাবে সাহায্য করবে, আপনি একটি বিশাল ভুল করছেন।

(২)

গুগল বিশিষ্ট প্রকৌশলী ম্যাট কার্টস বলেছেন যে ওয়েবসাইটের জাভাস্ক্রিপ্টের মতো জিনিসগুলি ভালো, তবে কোনও খরচেই শব্দটি সারানো সহ্য করা যায় না। ম্যাট পয়েন্টগুলি তুলে ধরেছে যে কুইকিং আপনাকে কোথাও নেতৃত্ব দিতে পারে না। যে ব্যক্তিরা ডুপ্লিকেট বা নিম্ন-মানের সামগ্রী প্রকাশ করে তাদের নিজস্ব সাইটগুলির প্রতি তাদের দৃষ্টিভঙ্গির পর্যালোচনা করতে হবে এবং শুধুমাত্র তাজা, প্রাসঙ্গিক নিবন্ধগুলি স্থান দিন। যদি তারা কীওয়ার্ড স্প্যামিং পরীক্ষাগুলি পাস না করে তবে তাদের শাস্তি দেওয়া হবে।

এটি বলা নিরাপদ যে অধিকাংশ keyword stuffing উদাহরণ সুস্পষ্ট এবং স্পষ্ট। আপনার কীওয়ার্ড র্যাঙ্কিং করা এবং আপনার সামগ্রীতে তাদের অন্তর্ভুক্ত করা ভাল, কিন্তু মূলত স্ট্রিং ও ওভারউইউ ব্যবহার করা যাবে না। যদি আপনি SERP শীর্ষ অবস্থান পেতে চান, আপনি মানের উপর তুলনায় পরিমাণে মনোনিবেশ করা উচিত আপনার কীওয়ার্ডগুলির সাথে আপনার সামগ্রী অদ্ভুত এবং অস্বাভাবিক দেখায় না।

কেন এটি আপনার সাইটের জন্য একটি গুরুতর সমস্যা? যদি এই প্রশ্ন আপনার মন হানা, আমি আপনাকে বলতে হবে যে যখন মানুষ নির্দিষ্ট কীওয়ার্ড জন্য অনুসন্ধান এবং আপনার ওয়েবসাইটে শেষ, তারা যারা কীওয়ার্ড এবং বাক্যাংশ সম্পর্কে আরও জানতে চান এবং যদি আপনি তাদের কম মানের কন্টেন্ট দেওয়া আছে, আপনার এবং আপনার ওয়েবসাইট দীর্ঘ জন্য বেঁচে থাকার জন্য কোন সুযোগ নেই লুকানো পাঠ্য এবং কীওয়ার্ড স্টাফিং ব্যবহারকারীদের দুর্বলতা নিশ্চিত করে, আপনার সাইটের খ্যাতি সম্পূর্ণভাবে ক্ষতিগ্রস্ত করে।

যদি গুগল আপনাকে কীওয়ার্ড স্টাফিং বা অস্পষ্ট পাঠ্য সম্পর্কে সতর্ক করে দেয়, তবে আপনি যত তাড়াতাড়ি সম্ভব তাদের অপসারণ করতে চেষ্টা করুন, নিশ্চিত করুন যে আপনার সাইটের বিশ্বস্ততা এবং গুণমান বজায় রাখা হয়েছে। যদি আপনি আপনার সামগ্রী থেকে অনেকগুলি কীওয়ার্ডগুলি সরাতে না পারেন তবে আমরা আপনাকে একটি এসইও বিশেষজ্ঞদের সাথে পরামর্শের পরামর্শ দিই বা পুরানো সামগ্রীগুলিকে নতুন এবং উন্নত নিবন্ধগুলির সাথে প্রতিস্থাপন করার চেষ্টা করি।

গুগল সবসময় পরামর্শ দেয় যে আমাদের পরিষ্কারকরণ প্রক্রিয়াটি নথিভুক্ত করা উচিত এবং আমাদের ডেটা ব্যাকআপ কপি করা উচিত। এটি আপনার সময় সংরক্ষণ করবে, এবং আপনি সহজেই লুকানো পাঠ্য এবং কীওয়ার্ড স্টাফিং ঠিক করতে পারেন।

November 29, 2017
কীওয়ার্ড স্টাফিং এবং লুকানো টেক্সট সম্পর্কে সেমিট
Reply