Back to Question Center
0

শব্দের স্টাফিংয়ের ঝুঁকি সম্পর্কে শিমাল্ট সতর্কতা

1 answers:

সার্চ ইঞ্জিনগুলি কীওয়ার্ড স্টাফিংকে সমালোচনা করে এবং এটি সাদা টুপি এসইও এর একটি অভ্যাস নয়। কখনও কখনও যখন শব্দটি stuffing ভাল কাজ ছিল ওয়েবসাইটে একটি ওয়েবসাইট র্যাঙ্ক। সেই দিনগুলিতে সার্চ ইঞ্জিনটি বিশেষ করে গুগল সার্চ রেজাল্টের সাথে পেজের র্যাঙ্কিংকে দ্রুত নিবিড়ভাবে পরিচালনা করতে পারে। সাইটগুলি কতগুলি কীওয়ার্ডের উপর ভিত্তি করে একটি বড় সংখ্যায় স্থান পায়। এমনকি যদি কোনও ওয়েবসাইটের কৌতূহলের সাথে সম্পর্কিত না হয় তবে এটি সফলতা উপভোগ করে কারণ Google এর সামগ্রিক র্যাংকিংকে উন্নত করেছে সেই সময়ে, আপনি মেলিং রং বা সাদা ব্যাকগ্রাউন্ডের ভিতরে সহজেই অপরাধী এবং মূঢ় কীগুলি লুকিয়ে রাখতে পারেন। স্বাভাবিকভাবেই, এটি ভয়ানক ব্যবহারকারীর অভিজ্ঞতা সৃষ্টি করেছিল কারণ বেশিরভাগ লোক ওয়েবসাইটের সন্ধান না করে যা তাদের আগে খোলা ছিল। গুগল এবং অন্যান্য সার্চ ইঞ্জিনগুলি তখন একটি ওয়েবসাইটের উপর ভিত্তি করে কীওয়ার্ডগুলি ফিল্টার করা শুরু করে কারণ এই সমস্ত সাইটগুলি তথ্যবহুল এবং অর্থপূর্ণ বিষয়বস্তুহীন ছিল।

কীওয়ার্ড স্টাফিং এবং ওভার-অপ্টিমাইজেশনের ফলাফল: (1২)

জুলিয়া ভাশনাভ, সিনিয়র কাস্টমার সফল ম্যানেজার <একটি শৈলী = "পাঠ্য-প্রসাধন: কেউ; সীমানা-নিম্নাঙ্গ: 1 পিএক্স কঠিন;" a href = "HTTP: // semalt।.com / "> স্যামল্ট ডিজিটাল এজেন্সি সতর্ক করে দেয় যে, কীওয়ার্ড স্টাফিংকে এখন কালো টুপি এসইও কৌশল হিসাবে বিবেচনা করা হয় এবং কঠোরভাবে নিষিদ্ধ। এখানে আমাকে বলুন যে এটি শুধুমাত্র কয়েকটি সুবিধা পাবে এবং আপনার সাইট দীর্ঘ সফলতা উপভোগ করতে পারবে না। রান করুন.আপনি আপনার পেজগুলিকে স্থানান্তরিতকরণ বা পুরোপুরি সরানো হবে এমন সম্ভাবনার সম্ভাবনা রয়েছে এমন দ্রুতগতির (গুগল) আপনার ওয়েবসাইটে দণ্ডিত হবে।

ম্যাট Cutts, গুগল বিশেষজ্ঞ, ব্ল্যাক হ্যাট এসইও অভ্যাস সম্পর্কে সমস্ত ওয়েবমাস্টার ও ব্লগারদের সতর্ক করে কয়েক মাস আগে বিশেষ করে শব্দভান্ডার এবং অপ্টিমাইজেশান উপর। কোম্পানির নিয়মিত মূলশব্দগুলি স্টাফ করে এমন সমস্ত ওয়েবসাইটগুলি অপসারণ এবং দণ্ড দেওয়ার ক্ষেত্রে একটি গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করার চেষ্টা করছে। এমনকি গুগল, বিং, এবং ইয়াহু!

গুগল আগে থেকেই গুগল বোটকে আরও দক্ষ করার চেষ্টা করছে, এবং কোম্পানি ওভার অপ্টিমাইজেশান এবং কীওয়ার্ড স্টাফিংয়ের বিরুদ্ধে। এইভাবে, আপনি একটি একক পৃষ্ঠায় বিভিন্ন কীওয়ার্ড ব্যবহার করবেন না কারণ সার্চ ইঞ্জিন দৈত্যটি সারা জীবনের জন্য আপনার সাইটে নিষিদ্ধ করবে। অন্য কথায়, আমরা বলতে পারি যে গুগল কীভাবে কোনও মূল্যে কিওয়ার্ড স্টাফিংয়ের পক্ষে যায় না এবং এটি একটি বিপজ্জনক খেলা। এটা হয়তো আপনাকে কোথাও নেতৃত্ব দিতে পারে না, এবং আপনার ব্যবসাটি ধ্বংস হয়ে যাবে।

গুগল এবং অন্যান্য সার্চ ইঞ্জিনগুলি কালো টুপি এসইও কৌশলকে অপছন্দ করে, বিশেষ করে স্টাফিং শব্দ এবং ওয়েবমাস্টারকে তাদের বুদ্ধিমান কৌশলগুলি দিয়ে তাদের অ্যালগরিদমকে বধ করতে না চায়। আপনার নিবন্ধে নিরাপদে কীওয়ার্ড সন্নিবেশ করুন, এবং শব্দ ঘনত্ব দুই থেকে পাঁচ শতাংশের মধ্যে হওয়া উচিত। একই কীওয়ার্ডগুলি ব্যবহার করার পরিবর্তে অনেকগুলি কিছুর জন্য, আপনাকে সামগ্রিক আকারের ছোট ছোট এবং দীর্ঘমেয়াদী মূলশব্দ এবং বাক্যাংশগুলি ব্যবহার করতে হবে যাতে তাদের আরো আকর্ষণীয় এবং পেশাদার বর্ণন দিতে পারে। ওয়ার্ড স্ট্রিম আপনার গ্রাহকদের এসইও টুলবারগুলির প্রচুর প্রস্তাব দেয় যা আপনাকে ছোট লেজ এবং লম্বা লম্বা কীওয়ার্ড এবং বৈচিত্রের উৎপাদনে সাহায্য করে এবং আপনার প্রয়োজনীয় ঘনত্বের মাত্রাটি কতটুকু ব্যবহার করেছে তার রেকর্ডগুলি রাখুন। আরেকটি ধারণা প্রতিশব্দ এবং সার্চ ইঞ্জিনগুলি বাস্তবায়ন করা আপনার ওয়েবসাইটকে ব্ল্যাকলিস্ট করবে না।

November 29, 2017
শব্দের স্টাফিংয়ের ঝুঁকি সম্পর্কে শিমাল্ট সতর্কতা
Reply