Back to Question Center
0

স্যামল্ট প্র্যাকটিস: কীওয়ার্ড স্টাফিং এর বিপর্যয়কর ফলাফল

1 answers:

জ্যাক মিলার, সেমল্ট সিনিয়র কাস্টমার সফল ম্যানেজার, বলছেন যে যখন এসইও-বন্ধুত্বপূর্ণ নিবন্ধ লেখা হয়, তখন কীওয়ার্ড স্টাফিংকে প্রায়ই একটি অপরিহার্য উপাদান বলে মনে করা হয়। গুগল, বিং, এবং ইয়াহু এটি অপছন্দ, এবং আপনি কোন খরচ আপনার কন্টেন্ট কীওয়ার্ড অতিরিক্ত ব্যবহার করা উচিত নয়। এসইও প্রারম্ভিকের দিনগুলিতে, কীওয়ার্ড স্টাফিংটি এমন কিছু বিষয় ছিল যা ভাল কাজ করত এবং ওয়েবমাস্টারকে সার্চ ইঞ্জিনে ফলাফলের মধ্যে ভাল পদে সাহায্য করতে সাহায্য করেছিল। এই দিন, প্রবণতা সমগ্র দ্বারা পরিবর্তিত হয়েছে, এবং আপনি keyword stuffing সঙ্গে আপনার র্যাংকিং বৃদ্ধি করতে পারে না। পাশাপাশি, Google আপনার সাইটের শাস্তি দিতে পারে এবং এটি যদি আপনি কীওয়ার্ড-স্টাফড নিবন্ধ পোস্ট করেন তবে এটি সারা জীবনের জন্য নিষিদ্ধ।

কীওয়ার্ড স্টাফিংয়ের সাথে কি কি সমস্যা?

এটি একটি নিরাপদ সাদা টুপি এসইও কৌশল হিসাবে ব্যবহৃত stuffing বলতে নিরাপদ, কিন্তু এখন এটি কেবল একটি কালো টুপি এসইও কৌশল বিবেচনা করা হয়। Google এর ম্যাট Cutts বলছেন যে কোম্পানি উচ্চ মানের নিবন্ধ এবং নিম্ন-মানের কন্টেন্টের মধ্যে পার্থক্য করার সেরা চেষ্টা করছে। যে কেউ যে সুরুচিপূর্ণ শব্দ ব্যবহার করছেন বা অতিরিক্ত এসইও প্রযুক্তিগুলি ব্যবহার করছেন সেগুলি শীঘ্রই বা পরে ক্ষতিগ্রস্থ হবে। গুগল সবসময় সেই ওয়েবসাইটগুলির সন্ধান করে যা চমৎকার মানের এবং তথ্যবহুল কন্টেন্ট আছে। কোম্পানির কয়েকজন প্রকৌশলী আছে যা তার দলের কর্মকাণ্ডের প্রতিরোধে কাজ করছে এবং শীঘ্রই এই প্রতারণার সাথে জড়িত সাইটগুলিকে শাস্তি দেবে।

মৌলিক বিপদের মধ্যে একটি হল গুগল আপনার সাইটের পেজ র্যাঙ্ক কমিয়ে দেবে। সম্ভাবনা রয়েছে যে এটি সার্চ ইঞ্জিন ফলাফলের মধ্যে সরানো বা দণ্ডিত হবে। প্রচুর কীওয়ার্ডের উপর মনোযোগ কেন্দ্রীভূত করা। পরিবর্তে, আপনার ওয়েব পৃষ্ঠাগুলির মানগুলি বজায় রাখার চেষ্টা করা উচিত এবং শুধুমাত্র যখন দরকার তখন কীওয়ার্ডগুলিতে কাজ করা উচিত।

আরেকটি downside হল যে keyword stuffing আপনার গ্রাহকদের এবং দর্শকদের অধিকাংশ দ্বারা অপছন্দ করা হবে। আপনি ভুলে যাবেন না যে তারা আকর্ষক, তথ্যপূর্ণ এবং দরকারী জিনিসগুলি পড়তে চান। আপনি যদি অনেকগুলি কীওয়ার্ডগুলি পূরণ করেন এবং গুণমানের সাথে আপোস করেন তবে আপনি তাদের প্রত্যাশা পূরণ করতে পারবেন না এবং আপনার দর্শককে সুখী গ্রাহকদের মধ্যে পরিবর্তন করতে পারবেন না।

কীওয়ার্ড অপ্টিমাইজেশান যা কাজ করে:

এটি সত্য যে কীওয়ার্ডগুলি ব্যবহার করা খুবই গুরুত্বপূর্ণ, তবে কীওয়ার্ড এবং কীওয়ার্ড স্টাফিং এর মধ্যে পার্থক্য বুঝতে হবে। আমাকে এখানে আপনাকে বলা যাক যে তারা দুটি ভিন্ন এসইও অনুশীলন। গুগল কীওয়ার্ড স্টাফিং এর উপর ফাটল করে কিন্তু এগুলির মধ্যে থাকা নিবন্ধগুলির যথাযথ ও যুক্তিসঙ্গত সংখ্যার অন্তর্ভুক্ত রয়েছে।

সুতরাং, আপনার কীওয়ার্ডগুলি বিজ্ঞতার সাথে বিবেচনা করা উচিত এবং একই অনুচ্ছেদে কীওয়ার্ড এবং বাক্যাংশগুলি ব্যবহার করবেন না। আপনি এসইও বটস যে সাইট ইন্ডেক্স ফোকাস এবং এটি নির্ভরযোগ্য যে মনে হয় উচিত। গুগল তার নিজের নিয়ম এবং প্রবিধান আছে, এবং প্রতিটি ওয়েবমাস্টার তাদের অনুসরণ করতে হবে যদি তিনি পছন্দসই ফলাফল অর্জন করতে চায়।

কিভাবে আপনার কীওয়ার্ড ভারসাম্য করা?

অপরিহার্য কীওয়ার্ড ছাড়া, আপনি আপনার বিষয়বস্তু প্রবাহের বিরক্ত যে বাক্যাংশ ব্যবহার করা উচিত নয়। বিভিন্ন ব্লগার এবং ওয়েবমাস্টার কীওয়ার্ড এবং বাক্যাংশের উপর ফোকাস করে, তবে আপনাকে অবশ্যই ঘনত্বটি ২ থেকে 4 শতাংশ পর্যন্ত রাখতে হবে। আপনি Google- এর সমার্থক ডেটাবেস ব্যবহার করতে পারেন আপ টু ডেট আপ কি গুগল সর্বাধিক পছন্দ এবং ইন্টারনেটে আপনার এক্সপোজার বৃদ্ধি কিভাবে।

November 29, 2017
স্যামল্ট প্র্যাকটিস: কীওয়ার্ড স্টাফিং এর বিপর্যয়কর ফলাফল
Reply