Back to Question Center
0

মিমাংসা: এসইও ফ্রেন্ডলি কনটেন্ট যা গুগল প্যান্ডা আপনাকে ভালবাসবে!

1 answers:

আপনি সম্প্রতি একটি প্ল্যাটফর্ম অপ্টিমাইজ করেছেন এবং কিছু প্রকাশ করতে চেয়েছিলেন, নোট করুন যে উচ্চ মানের এবং ত্রুটি মুক্ত কন্টেন্ট ইন্টারনেটে আপনার বিশ্বাসযোগ্যতা বৃদ্ধি করতে পারেন। আপনার কন্টেন্ট মার্ক পর্যন্ত আপ যদি আপনি সামাজিক মিডিয়া এবং Google উভয় থেকে প্রচুর ট্রাফিক জেনারেট করবে।

জ্যাক মিলার, সেমাল্ট সিনিয়র কাস্টমার সফল ম্যানেজার, বিশ্বাস করেন যে আপনি গুগল পান্ডা পেনশন এবং ডিমনশন এড়াতে চাইলে বিষয়বস্তু গুণমানটি সবচেয়ে গুরুত্বপূর্ণ এলাকা। কারণ পান্ডা গুগলের সাইটের রেটিং অ্যালগরিদম 2017 এর একটি আবশ্যক অংশ।

ব্যবহারকারীর উপর ফোকাস করুন:

এটি বিষয়বস্তু এবং সামাজিক মিডিয়া মার্কেটিং আসে যখন ব্যবহারকারীদের উপর ফোকাস করা বাধ্যতামূলক। নিচের লাইন হল যে লোকেদের কম মানের বিষয়বস্তু প্রকাশ এবং প্রচার করার চেষ্টা করা হয়, তবে আপনাকে শীর্ষ খাঁজ এবং অনন্য নিবন্ধগুলি প্রকাশ করার উপর নজর দেওয়া উচিত। এই বিষয়ে, সমস্ত ওয়েবমাস্টার ও ব্লগারদের ওয়েব বিষয়বস্তু প্রয়োজনীয়তাগুলি সন্তুষ্ট করার বিষয়ে কিছু মৌলিক দিকগুলি বোঝা উচিত, কারণ সফলতার দরুণ শুধুমাত্র যখন বিষয়বস্তু সামগ্রীর সাথে আপস করা হয় না তখন তা খুলতে পারে।

এই সময় এসইও-বন্ধুত্বপূর্ণ কন্টেন্ট লেখা একটি প্রয়োজনীয়তা হয়ে ওঠে এবং আপনার ওয়েব পেজের পাঠ্য সঠিক কীওয়ার্ড এবং বাক্যাংশগুলি ব্যবহার করে অনুকূলিত হওয়া উচিত।

আমরা কতটুকু লেখা লিখতে চাই?

আপনি একটি ভাল র্যাঙ্কের জন্য পৃষ্ঠাগুলি প্রাসঙ্গিক পাঠ্য স্থাপন করা উচিত <একটি শৈলী = "টেক্সট - প্রসাধন: কেউ; সীমান্ত-নীচে: 1px কঠিন;" a href = "https://semalt.com/qa/search-engine।.htm "> সার্চ ইঞ্জিন ফলাফলগুলি। এটা প্রতিরক্ষা করা যায় যে নিবন্ধ প্রতি অনুপাতে অনুপযুক্ত পরিমাণ নেই এবং এটি বিষয় থেকে বিষয় আলাদা। আমি বলতে চাচ্ছি আপনি যে বিষয়বস্তুটি লিখছেন তার ধরন এবং আপনার বিষয় কভার করতে যাবেন তা নির্ধারণ করা হবে কতগুলি লেখা লেখা উচিত। কিছু বিষয় 300-400 শব্দে আবৃত হতে পারে, অন্যরা আপনাকে ২000-3000 শব্দে লিখতে বাধ্য করে। SERP এটিও নির্ধারণ করবে যে কতটা টেক্সট প্রয়োজন সার্চ ইঞ্জিন ফলাফলের একটি ভাল র্যাঙ্ক। মূল বিষয়বস্তু (এমসি) পাঠ্যের পরিমাণের উপর মনোযোগ কেন্দ্রীভূত করার পরিবর্তে, আপনার ফোকাসটি আপনার দর্শকদের সর্বাধিক পছন্দসই সামগ্রী এবং প্রকারের প্রবন্ধের গুণে থাকা উচিত। কতগুলি শব্দ লিখিত হওয়া উচিত। কিছু পৃষ্ঠা 50 শব্দের সাথেও ভাল স্টেপ পেয়েছে, অন্যরা 5000 শব্দ পর্যন্ত Google কে প্রভাবিত করতে পারে।

গুগল থেকে জন মুলার বলেছেন যে কোনও সর্বনিম্ন শব্দ গণনা নেই এবং বিষয়বস্তু লেখকদের ফোকাস পরিমাণের চেয়ে বরং গুণমান হওয়া উচিত।

কত শব্দ আমরা অপটিমাইজ করতে পারি?

এটি কিছু জিনিস উপর নির্ভর করে, উদাহরণস্বরূপ, আপনি আপনার পৃষ্ঠার হেড শর্তাবলী মনোযোগ দিতে হবে। কোন কপি এবং পেস্ট নিশ্চিত না, এবং বিষয়বস্তু Google এর মান পর্যন্ত এই অবস্থায়, আপনার সামগ্রীটি অপটিমাইজ করা সহজ হবে।

কীওয়ার্ড স্টাফিং এড়িয়ে চলুন:

গুগল এবং অন্যান্য সার্চ ইঞ্জিন নির্দেশিকাগুলির বিরুদ্ধে কীওয়ার্ড স্টাফিং! তাই অনেক কীওয়ার্ড এবং শব্দভান্ডার ঠাসাঠাসি পরিবর্তে, আপনি সঠিক এবং মানের কন্টেন্ট প্রদান করার জন্য অত্যন্ত মনোযোগ দিতে হবে। মূলশব্দ স্টাফিং আপনার কন্টেন্ট মধ্যে একই শব্দ বা ফ্রেজ পুনরাবৃত্তি প্রক্রিয়া। এটি একটি কালো টুপি SEO কৌশল হিসেবে বিবেচিত এবং গুগল এর নিয়ম এবং প্রবিধানের বিরুদ্ধে।

প্রথম "ব্যবহারকারীর অভিজ্ঞতা" সংকেত দিয়ে আপনি নিখুঁত করা উচিত উচ্চ গুণমানের বিষয়বস্তু এবং কীওয়ার্ডগুলির ন্যূনতম ব্যবহার। আপনি আপনার সামগ্রীর সাথে আপনার সাইটের নিখরচায় সম্পর্কযুক্ত হওয়া উচিত, নিশ্চিত করুন যে গুণটি যে কোনও খরচে আপোষ করে না কারণ এটি Google ফলাফলগুলিতে আপনাকে বেঁচে থাকতে সহায়তা করে।

November 29, 2017
মিমাংসা: এসইও ফ্রেন্ডলি কনটেন্ট যা গুগল প্যান্ডা আপনাকে ভালবাসবে!
Reply