Back to Question Center
0

পয়সা জরিমানা কেন পাতার জরিমানা কেন কীওয়ার্ড পেল?

1 answers:

জ্যাক মিলার, সেমল্ট সিনিয়র কাস্টমার সফল ম্যানেজার, আপনাকে বলছে গুগল থেকে দণ্ডিত হওয়া থেকে বিরত থাকুন এবং শেষ পর্যন্ত এসইআরপি শীর্ষ পদে আসুন।

তথ্য রিফ্রেশে ২01২ সালের আগস্টে আমার ওয়েবসাইটকে শাস্তি দেওয়া হয়েছিল। সেই সময়ে, হুমিংবার্ড আপডেটগুলি মুক্তি পায়, এবং কয়েকটি অন্যান্য সাইটকেও শাস্তি দেওয়া হয়। তারপর থেকে, আমি গুগল অনুসন্ধানে র্যাঙ্ক ফিরে পেতে সক্ষম হয়েছে না। আমি তখন নভেম্বর 2013 সালে দণ্ডিত ছিল, কিন্তু আমি কোন স্প্যাম কর্ম বিজ্ঞপ্তি পাবেন না। আমি কখনও লিঙ্ক বিল্ডিং এবং সবসময় মানের নিবন্ধ লেখার উপর ফোকাস না।

প্রথমে, আমি কেন বুঝতে পারছি না কেন আমার ওয়েবসাইট দণ্ডিত হয়। পরে, আমি জানতে পেরেছি যে Google সার্চ ইঞ্জিন অ্যালগরিদম ব্যবহার করে আমার সাইটের অর্ধেকের অর্ধেক দেখায়। আমি কিছু কীওয়ার্ডের উচ্চ ব্যবহার করেছি, এবং এটি সম্ভব যে কীওয়ার্ড স্টাফিংকে গুগলকে আমার ওয়েবসাইট দণ্ড দিত।

এটি এখন প্রমাণিত হয়েছে যে অত্যধিক কীওয়ার্ড স্টাফিং পাণ্ডা জরিমানা বাড়ে, তবে প্রাথমিক জিনিসটি আপনাকে মনে রাখতে হবে যে একটি কীওয়ার্ড বা শব্দগুচ্ছের স্টাফিং আপনার সাইটকে প্রভাবিত করবে না। এর পরিবর্তে, একাধিক কীওয়ার্ড এবং বাক্যাংশগুলির স্টাফিং আপনার ওয়েব পৃষ্ঠাগুলিতে ক্ষতিকারক।.একটি নির্দিষ্ট বিষয় লেখার সময়, আপনি আপনার ওয়েবসাইটের জন্য উপযুক্ত, বিবেচনা করে কীওয়ার্ড এবং বাক্যাংশগুলির একটি বড় সংখ্যা ব্যবহার করতে পারেন। এমনকি একটি নির্দিষ্ট ব্যবসা বা পণ্য সম্পর্কে কথা বলার সময় একই শর্তের অতিরিক্ত ব্যবহার আপনার ওয়েবসাইটের জন্য ভাল নয়। আপনি আপনার সমস্ত নিবন্ধ ভুল এবং স্টাফ কীওয়ার্ড পুনরাবৃত্তি, আপনি একটি বাঘ অশ্বারোহণে হয়!

সমগ্র সাইটের সাথে Google এর অনেক সমস্যা রয়েছে। যখন এটি আপনার ওয়েবসাইট দেখায় এবং খুঁজে পাওয়া যায় যে বিভিন্ন শব্দ অজ্ঞান ব্যবহার করা হয়েছে, এটি আপনাকে একটি ভাল পদক দিতে পারে না। কিওয়ার্ড স্টাফিং এর জরিমানা আপনার ওয়েবসাইটে আরোপিত হবে। এই সমস্যাটি এড়ানোর সবচেয়ে ভাল উপায় হল আপনার ওয়েবমাস্টার টুলের Google ইন্ডেক্স বিকল্পের কীওয়ার্ডগুলির ঘনত্বের দিকে নজর রাখা। এটি আপনাকে কী শর্তাবলী ব্যবহার করা হচ্ছে এবং কীভাবে এগুলি টিকিয়ে রাখতে হবে তার একটি অন্তর্দৃষ্টি প্রদান করবে।

উদাহরণস্বরূপ, যদি আপনি আপনার সমস্ত পৃষ্ঠাগুলিতে "ব্যবসায়" শব্দটি ব্যবহার করেন তবে আপনি ভুলবেন না যে প্রচুর ওয়েবসাইট এই শব্দটি তাদের বিষয়বস্তু ব্যবহার করেছে। এইভাবে, Google আপনাকে বিবেচনা করবে যে আপনি অনুসন্ধান ইঞ্জিনগুলি চালনা করার চেষ্টা করছেন এবং আপনার ওয়েবসাইটে জরিমানা আরোপ করবেন।

আপনি এসইওবির এর ঘনত্ব বিশ্লেষকের সাথে ইউএসএলএ পরীক্ষার মাধ্যমে স্টাফকৃত সামগ্রীটি পরিচালনা এবং পরীক্ষা করতে পারেন। বিকল্পভাবে, আপনি একটি প্লাগইন ব্যবহার করে একটি নির্দিষ্ট কীওয়ার্ডের জন্য শীর্ষ এবং সেরা URL খুঁজে পাবেন।

আমি মনে করি যে 3% বা তার চেয়ে উচ্চতার একটি ঘনত্ব আপনার জন্য সমস্যা সৃষ্টি করতে পারে কারণ আপনি Google কে কীওয়ার্ড এবং বাক্যাংশগুলি ছাঁটাই করে দেখবেন। পরিবর্তে, আপনাকে অবশ্যই ঘনত্বটি 1% থেকে ২.5% পর্যন্ত রাখতে হবে। এসইও উদ্দেশ্যগুলির জন্য এটি ঠিক এবং আপনার ওয়েবসাইটে কোন জরিমানা আরোপ করা হবে না।

প্রত্যেক নিবন্ধের জন্য আপনি লিখুন এবং প্রকাশ করুন, একটি ঘনত্বের জন্য শব্দ ঘনত্ব প্রায় 2.2% হওয়া উচিত। একটি সম্পূর্ণ হিসাবে, আপনার ওয়েবসাইট তথ্যপূর্ণ এবং ভাল লিখিত বিষয়বস্তু মাধ্যমে ব্যবহারকারীদের নিযুক্ত করা উচিত। পাঠককে পড়ার উপযোগী সামগ্রী দিয়ে সরবরাহ করা হলে এটি ভাল হবে। এটি অবশেষে ব্যবহারকারীর অভিজ্ঞতা উন্নত করবে, যা আপনাকে আরো বেশি ট্র্যাফিক, আরও শেয়ার, প্রচুর মন্তব্য এবং ভাল র্যাংকিং উপভোগ করতে সহায়তা করবে।

November 29, 2017
পয়সা জরিমানা কেন পাতার জরিমানা কেন কীওয়ার্ড পেল?
Reply