Back to Question Center
0

স্যামল্ট: আপনার সাইটের ঘৃণা করার জন্য Googleকে জোর করবেন না

1 answers:

জ্যাক মিলার, সেমল্ট সিনিয়র কাস্টমার সফল ম্যানেজার, আপনাকে সতর্ক করে দিয়েছে যে আপনি যদি কম মানের ট্র্যাফিক বা কীওয়ার্ড স্টাফিং এর মাধ্যমে এটি চালাতে চেষ্টা করেন তবে গুগল আপনার ব্লগ বা ওয়েবসাইটটি অনুসন্ধান ফলাফল থেকে অদৃশ্য হয়ে যেতে পারে। উদাহরণস্বরূপ, যদি আপনি আপনার ওয়েবসাইটের প্রচুর ট্র্যাফিক তৈরি করেন এবং এটি কয়েকটি পোস্টে ক্রমবর্ধমান রাখে তবে Google এর বিষয়ে সতর্ক করা হবে, এবং আপনার সাইটের সমস্ত পোস্ট এবং পৃষ্ঠাগুলি অবশেষে তার অনুসন্ধানের ফলাফল থেকে অদৃশ্য হয়ে যাবে। এবং সবচেয়ে খারাপ জিনিস আপনি এটি সম্পর্কে সতর্ক করা হবে না যে হয়। আপনি শুধু ইন্টারনেটে হারিয়ে যেতে যাচ্ছেন এবং আপনার ওয়েবসাইটের খ্যাতি বিনষ্ট হতে পারে।

লিংক কেনা

আপনি যদি কখনও কেউ বা একটি তথাকথিত সম্মানজনক এসইও কোম্পানীর থেকে লিঙ্ক কেনা, গুগল আপনার সাইট শাস্তি হবে যে সম্ভাবনা আছে। যদি আপনি হাজার হাজার লিঙ্ক তৈরি করেন এবং প্রথম পৃষ্ঠায় আসতে চেষ্টা করেন, তাহলে আপনি কাঙ্ক্ষিত ফলাফলগুলি কখনোই অর্জন করতে পারবেন না। Google বিশ্বাস করে যে লিঙ্কগুলি কেনা একটি কালো টুপি এসইও অনুশীলন এবং অন্য সব সার্চ ইঞ্জিন এটি স্প্যাম কল অপ্রীতিকর সাইট এবং সোশ্যাল মিডিয়া প্রোফাইলগুলি প্রদত্ত লিংকগুলি অফার করে, যা কোন কিছুই মাপসই নয়। তাই, আপনি যে কোনও বিকল্প দিয়ে যেতে পারবেন না।

ভুল লিংক ডিরেক্টরিগুলি যোগদান

যদি আপনি ভুল লিঙ্ক ডিরেক্টরি যোগদান করেছেন, আপনি যত তাড়াতাড়ি সম্ভব তাদের কাছ থেকে নিজেকে সরিয়ে ফেলা উচিত। অনেকগুলি ডিরেক্টরি আপনার URLটি অযৌক্তিকভাবে পোস্ট করবে, এবং এটি Google কে সর্বাধিক অপছন্দ করে।.সার্চ ইঞ্জিনগুলি বেশিরভাগ ডিরেক্টরিগুলিকে কম মানের স্প্যাম হিসাবে বিবেচনা করে, তাই আপনি তাদের জন্য পছন্দ করবেন না এবং শুধুমাত্র গুণমানের ডিরেক্টরিগুলি সন্ধান করবেন না। Google এর ম্যাট Cutts বলে যে লিঙ্কেড ডিরেক্টরিটি সবচেয়ে ভুল বোঝাবুঝি এবং অদ্ভুত অংশ এসইও।

আর্টিকেল মার্কেটিং

যদি আপনি নিবন্ধ বিপণন সম্পর্কে না শুনে থাকেন তবে আমাকে বলুন যে এটি প্রায় কয়েক বছর ধরে আছে। ধারণা নিবন্ধ লিখতে, তার বিভিন্ন সংস্করণ স্পিন এবং শব্দের ছোট সমন্বয় করা হয়। তারপর ব্লগাররা ব্যাকলিঙ্কগুলি বিভিন্ন সাইটগুলিতে জমা দেয়। সম্মানিত ওয়েবসাইট এবং ব্যবসা, তবে, এই বিকল্পের সাথে যেতে না। আপনি যদি বিশ্বাস করেন যে আর্টিকেল বেজ বা ই-জাইন আপনাকে গুণগত ফলাফল নিয়ে আসতে পারে, তাহলে আপনি একটি গুরুত্বপূর্ণ ভুল করছেন এবং আপনার ওয়েবসাইটটি সার্চ ইঞ্জিন ফলাফলগুলিতে হারিয়ে যেতে পারে

কীওয়ার্ড স্টাফিং

যে কোনও খরচ ওয়েবসাইটের জন্য বন্ধুত্বপূর্ণ নয় বলে বলা নিরাপদ। আপনি যদি একক অনুচ্ছেদে অনেক কীওয়ার্ড এবং বাক্যাংশ ব্যবহার করেন তবে Google শীঘ্রই আপনার পদকে হ্রাস করবে এবং আপনার সাইটের খ্যাতি ক্ষতিগ্রস্ত করবে। কিওয়ার্ড স্টাফিং আপনার সামগ্রীর উপর এবং এর উপরে প্রচুর কীওয়ার্ড ব্যবহার করে এবং যদি আপনি আশা করেন যে এটি আপনাকে একটি ভাল র্যাংকিং দেবে, তবে এটি কোন উপকারে আপনাকে উপকৃত হবে না।

অপ্রাকৃত নোঙ্গর টেক্সট

Google এর প্রাথমিক উদ্বেগ অপ্রাকৃত নোঙ্গর টেক্সট থেকে পরিত্রাণ হচ্ছে। যদি আপনি এ সম্পর্কে কিছু না জানেন, তাহলে আমাকে বলুন যে নোঙ্গর গ্রন্থে একটি নির্দিষ্ট লিংকের ভিতরে পাঠ্যগুলি পাঠ করে। এটি একটি ওয়েবসাইট লিঙ্ক তৈরি করতে বোঝানো হয়। গুগল সম্প্রতি তার অ্যালগরিদম আপডেট করেছে, এবং অপ্রাকৃত নোঙ্গর গ্রন্থে এখন স্প্যাম হিসাবে বিবেচিত হয়।

ব্রোকেন লিঙ্ক

আপনি সর্বদা ভাঙা লিংকগুলির জন্য আপনার ওয়েবসাইট চেক করতে এবং HTML কোডগুলিকে সংশোধন করতে হবে। আপনার সাইট Google এর নীতিগুলি মেনে চলে কিনা তা নিশ্চিত করতে প্রতি সপ্তাহে তিনবার এই প্রক্রিয়াটি পুনরাবৃত্তি করুন। অনুসন্ধান ইঞ্জিন ভাঙা বা বেহুদা লিঙ্কগুলি দিয়ে ওয়েবসাইটগুলিকে অপছন্দ করে, তাই আপনি যেকোনো মূল্যের সাথে কখনও যেতে পারবেন না।

November 29, 2017
স্যামল্ট: আপনার সাইটের ঘৃণা করার জন্য Googleকে জোর করবেন না
Reply