Back to Question Center
0

স্যামোগ্রাম বিশেষজ্ঞ বিশ্বের সবচেয়ে বড় স্প্যামারদের সতর্ক করে দেয় সাবধান থাকা!

1 answers:

যদি অনলাইন স্টোর বা লোকের অর্থের জন্য ভিক্ষা করার জন্য আপনি প্রচুর সংখ্যক ইমেইল পাবেন, তবে স্প্যামার আপনার আইডি অনুমান করেছেন এবং আপনাকে জাল বার্তা পাঠাতে শুরু করেছেন। ২011 সালের প্রথমার্ধে আমাদের ইনবক্সে বেশিরভাগ স্প্যাম ভারতে আসত। ২01২ সালের মধ্যে, শীর্ষস্থানীয় স্প্যাম প্রেরণকারী দেশ ভারত (২0%), ইন্দোনেশিয়া (13%), রাশিয়া (10%) এবং দক্ষিণ কোরিয়া (1২%)।

স্যামল্ট , সিনিয়র কাস্টমার সফল ম্যানেজার নিক চ্যকভস্কি, , বিশ্ব স্প্যাম সংক্রান্ত সবচেয়ে আকর্ষনীয় তথ্য এখানে দেখেন।

রাশিয়া তার সাইবার অপরাধীদের এবং গ্যাংগুলি যেমন কোবফেসের জন্য বিখ্যাত। ট্রেন্ড মাইক্রো, যা একটি বিখ্যাত সাইবারসিকিউরিটি ক্যালফোরিয়ানি কোম্পানির মতে, রাশিয়া এখন অনলাইন স্ক্যাম এবং স্প্যামে আসার পরেই সবচেয়ে এগিয়ে। ট্রেন্ড মাইক্রো এর রিপোর্ট প্রকাশ করে যে হুইটনি হিউস্টন এর আকস্মিক মৃত্যু, বিশ্বের সমাজতান্ত্রিক উত্থানগুলি, এবং Linsanity হিসাবে সবচেয়ে দৃশ্যমান ঘটনা নতুন সামাজিক-ইঞ্জিনিয়ারিং উপকরণ এবং প্রচারাভিযান চিন্তাধারা সঙ্গে cybercriminals প্রদান। এটি আমাদের ব্যক্তিগত ডেটা অ্যাক্সেস করার জন্য তাদের একটি বড় সংখ্যক ইমেল আইডি এবং নেটওয়ার্কে সংক্রামিত এবং প্রবেশ করায় সাহায্য করে।

100 শতাংশেরও বেশি গোষ্ঠীর দ্বারা তৈরিকৃত অ্যান্টিঅন শতাংশ স্প্যামের দ্বারা উত্পাদিত হয়, সেগুলি সবগুলি স্প্যাম গ্যাং এর অন্তর্গত। এই গোষ্ঠীর নাম স্পামহাউস। তথাকথিত স্প্যাম অপারেশনগুলির (RAKSO) ডাটাবেসের রেজিষ্টারটি ইন্টারনেট ব্যবহারকারীদের জন্য অনেক সমস্যা সৃষ্টি করেছে Source - mac computer repair san francisco bay area.কয়েক বছর আগে, একটি ইউক্রেন ভিত্তিক স্প্যামার একটি নির্দিষ্ট বোটনেট প্রযুক্তি ব্যবহার করে লক্ষাধিক ম্যালওয়ার এবং ভাইরাস প্রেরণ করেছে। স্প্যামারের ওয়েবসাইটের হোস্ট চীন ভিত্তিক ওয়েব হোস্টিং কোম্পানি ছিল, ট্রেন্ড মাইক্রো রিপোর্ট করেছে মাইকেল Boehm এবং অ্যাসোসিয়েটস একটি আমেরিকান সংস্থা ছিল, স্প্যামারদের একটি বড় সংখ্যা গঠিত তারা ইন্টারনেটে স্বয়ংক্রিয় স্প্যাম এবং ভাইরাস প্রেরণ করেছে, বিভিন্ন ব্যবহারকারীদের জন্য সমস্যা তৈরি করছে। তাদের প্রাথমিক লক্ষ্য ছিল স্ক্র্যাপেড তালিকা, এবং তারা নেতৃস্থানীয় ব্যবসা এবং ব্যক্তিগত নাম অধীনে পরিচালিত।

ইয়ার শালভ ফ্লোরিডা থেকে একটি উচ্চ প্রফাইল স্নাইপো স্প্যামার ছিলেন। তিনি একটি ROKSO স্প্যামার, ডারান Wohl সঙ্গে অংশীদারিত্বের, বিশ্বের একটি বড় সংখ্যা কম্পিউটার এবং মোবাইল ডিভাইস ধ্বংস করার জন্য প্রযুক্তির বিকাশ। দান্তে জিমেইঞ্জ একটি মার্কিন-ভিত্তিক স্প্যামার ছিলেন যিনি বিশ্বব্যাপী খারাপ সাইবার অপরাধীদের এবং বোটনেট বিশেষজ্ঞদের সঙ্গে কাজ করেছিলেন। তিনি বিভিন্ন বোটনেট স্প্যামিং প্রকল্পে জড়িত ছিলেন এবং সার্ভার এবং বিশিষ্ট সংবাদ ওয়েবসাইট হ্যাকিংয়ের ক্ষেত্রে সর্বাধিক অগ্রগতি লাভ করেন। পিটার সেভারার একজন পেশাদার রাশিয়ান স্প্যামার ছিলেন যিনি লাখো কোটি কোটি ডলারের বিভিন্ন ভাইরাস-স্প্যামিং প্রোগ্রাম, স্প্যামওয়্যার এবং বোটনেট বিক্রি এবং বিক্রি করেছিলেন। তিনি লিখিত এবং বিশ্বের সবচেয়ে খারাপ ট্রোজান এবং ভাইরাস মুক্তি জড়িত ছিল। তিনি বিভিন্ন ইউরোপীয় এবং আমেরিকান বোটনেট স্প্যামারদের সাথে কাজ করেছেন এবং মার্কিন-ভিত্তিক স্প্যামার অ্যালান রালস্কির সাথে অংশগ্রহন করেছেন।

কয়েক মাস আগে এফবিআই দ্বারা মাইকেল Persaud গ্রেফতার করা হয়েছিল। তিনি ব্যাপক জালিয়াতি জড়িত ছিল এবং বিভিন্ন স্প্যামিং অপারেশন জন্য অভিযুক্ত করা হয়েছিল। Yambo ফাইন্যান্সিয়াল অন্য ইউক্রেনীয় spammer যারা বিভিন্ন cybercrimes জড়িত ছিল। তিনি পাইরেট প্রোগ্রাম প্রচুর উন্নত এবং লক্ষ লক্ষ ডলার জন্য তাদের বিক্রি। তিনি ইন্টারনেটে একটি জাল ব্যাংক অ্যাকাউন্ট স্থাপন করেছিলেন এবং বৈধ ব্যাংক অ্যাকাউন্ট থেকে প্রচুর টাকা চুরি করেছিলেন। এ পর্যন্ত, এই স্প্যামার বিভিন্ন সাইবারক্রাইমের অভিযুক্ত হয়েছে, এবং তার পরেই এফবিআই। শীঘ্রই বা পরে, গ্রেফতার করা হবে, ট্রেন্ড মাইক্রো রিপোর্ট।

November 29, 2017